এই মুহূর্তে

সাগরদিঘির কংগ্রেস প্রার্থীর বিরুদ্ধে থানায় এক মহিলার হেনস্তার অভিযোগ

নিজস্ব প্রতিনিধি, হাওড়া: এবার সাগরদিঘী উপনির্বাচনের আগে এক মহিলাকে যৌন হেনস্তা করার অভিযোগ উঠল ওই কেন্দ্রের কংগ্রেস প্রার্থীর বিরুদ্ধে। কংগ্রেসের প্রার্থী হয়ে প্রতিদ্বন্দ্বিতা করছেন বায়রন বিশ্বাস। কংগ্রেসের এই প্রার্থীর বিরুদ্ধে হাওড়ায়(Howarha) বসবাসকারী এক মহিলাকে হেনস্তা করার অভিযোগ উঠেছে। এই অভিযোগ প্রসঙ্গে কংগ্রেস প্রার্থীর স্পষ্ট দাবি রাজনীতির জঘন্য চক্রান্তর শিকার তিনি। তৃণমূল কংগ্রেস কংগ্রেস প্রার্থীর লড়াইয়ের পদ অবিলম্বে বাতিল করার জোরালো দাবি তুলেছে।

এদিকে ওই মহিলা হাওড়া জেলার সাঁকরাইল থানায়(Sakrail P.S.) অভিযোগ দায়ের করেছেন। তারপরেই বিষয়টি প্রকাশ্যে আসে।অভিযোগকারিণী মহিলার বক্তব‌্য, কংগ্রেস প্রার্থী বায়রন বিশ্বাস গত কয়েক বছর ধরে তাঁর সঙ্গে যোগাযোগ রেখেছেন। চাকরি দেওয়ার নাম করে তাঁকে একটি হোটেলে নিয়ে গেছিলেন। সেখানে নাকি তার বেশ কিছু আপত্তিকর ছবি তুলেছেন। এরপর নানাভাবে হয়রান করেছেন। ওই মহিলার আরও অভিযোগ, ওই কংগ্রেস প্রার্থী তাঁকে বিভিন্ন মোবাইল নম্বর থেকে ফোন করে বিরক্ত করেছেন। এমনকি এই বিষয়টি কাউকে জানালে তাঁর ভয়ংকর পরিণতি হবে বলে হুমকি দিয়েছেন। ওই মহিলা পুলিশে অভিযোগ করেন। তিনি বলেন, “আমি কংগ্রেস প্রার্থী বায়রন বিশ্বাসকে বলেছিলাম আমাকে বিরক্ত করবেন না। কিন্তু উনি সেটা না শুনে এবং এবছরের ১৮ ফেব্রুয়ারি থেকে আমাকে বিভিন্ন মোবাইল নম্বর থেকে ফোন করে বিরক্ত করছেন।

অশালীন ভাষায় হুমকি দিচ্ছেন। একই সঙ্গে আমায় বলেছেন আমি এই বিষয়টি কাউকে জানালে তিনি কড়া পদক্ষেপ নেবেন।’’ সম্প্রতি একটি ভিডিও ক্লিপিংস ভাইরাল হয়। সেই ভিডিও অনুসারে, অভিযোগকারিণী ওই মহিলা বলেন যে, কংগ্রেস প্রার্থী বায়রন বিশ্বাস তাঁকে চাকরি দেওয়ার প্রতিশ্রুতি দিয়ে নাকি যৌন হয়রানি করছেন। ওই মহিলা তাঁর স্বামী, সন্তান নিয়ে শ্বশুরবাড়িতে থাকেন। তিনি বলেছেন যে নিতান্ত অসহায় হয়ে ও ভয় পেয়ে এই বিষয়টি বাধ্য হয়ে পুলিশকে জানিয়েছেন এবং এই বিষয়ে পুলিশের হস্তক্ষেপ প্রার্থনা করেছেন ওই। ওই মহিলা আরও বলেছেন, “কংগ্রেস প্রার্থী বায়রন বিশ্বাস তাকে নাকি ব্ল্যাকমেল করার চেষ্টা করছে। সেই জন্যই থানায় অভিযোগ দায়ের করেছেন। আমি পুলিশকে অনুরোধ করছি আমাকে প্রয়োজনীয় সুরক্ষা দিতে। ওই অভিযোগকারীনি জানান কংগ্রেস প্রার্থীর কাছে নাকি হোটেলে তোলা তার কিছু ছবি আছে ।যেখানে উনি তাকে জোর করে নিয়ে গিয়েছিলেন।

ওই অভিযোগকারীনি ভিডিও বার্তাতে বলেন, আমি ভেবে অবাক হয়ে যাচ্ছি, এমন একজন মানুষকে কীভাবে নির্বাচনে লড়তে দেওয়া হয়। আমি সাগরদিঘির জনগণকে অনুরোধ করব, তাঁরা যেন নারী নিরাপত্তার কথা ভেবে এই কংগ্রেস প্রার্থীকে তাঁদের প্রতিনিধি হিসেবে নির্বাচিত না করেন। এই নেতার নেতৃত্বে কোনও নারী নিরাপদ থাকতে পারবেন না।’’এ প্রসঙ্গে কংগ্রেস প্রার্থী বাইরন বিশ্বাস জানান, “একটা সামান্য বিধানসভার উপনির্বাচন নিয়ে জঘন্য নোংরামি হচ্ছে। তার দাবি এথেকে পরিষ্কার বোঝা যাচ্ছে তৃণমূল কংগ্রেস রাজনৈতিকভাবে দেউলিয়া ও আতঙ্কিত। এদিকে, বায়রনের প্রার্থীপদ প্রত্যাহারের জোরালো দাবি তুলেছে তৃণমূল।

Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

চাই পুরসভা, চাই পূর্ণাঙ্গ থানা, গলা তুলছে আমোদপুর

নির্বাচন কমিশনকে ‘মেসো’ বলে কটাক্ষ দিলীপের

দইয়ের পর এবার হুগলীর ঘুগনিতে মুগ্ধ রচনা, খেলেন আবার খাওয়ালেনও

‘ভগবানের’ প্রার্থীপদ খারিজের দাবি তৃণমূলের, নেপথ্যে মৃত্যু কামনা

ভাটপাড়া থেকে নিখোঁজ ছাত্রীকে বিধাননগর স্টেশন থেকে উদ্ধার করল পুলিশ

হরিশচন্দ্রপুরের জমির সমস্যাকে কেন্দ্র করে দুষ্কৃতী হামলা ,এলাকায় উত্তেজনা, ঘটনাস্থলে পুলিশ

Advertisement
এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর