এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine

BIG BREAKING: গ্রেফতার প্রাক্তন শিক্ষামন্ত্রী

নিজস্ব প্রতিনিধি: গ্রেফতার (ARREST) হলেন প্রাক্তন শিক্ষামন্ত্রী। পার্থ চট্টোপাধ্যায়কে টানা ২৭ ঘণ্টা জেরা করার পর গ্রেফতার করেছে ইডি (ED)। কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার গাড়িতে করে তাঁকে নিয়ে যাওয়া হচ্ছে ইডি দফতর সিজিও কমপ্লেক্সে। দীর্ঘ জেরার পর সঠিক উত্তর না পাওয়াতেই তাঁকে গ্রেফতার করা হয়েছে বলে দাবি ইডির। আজ, শনিবারেই তাঁকে পেশ করা হবে আদালতে। 

উল্লেখ্য, গতকাল থেকে দফায় দফায় টানা ২৭ ঘণ্টা জেরা করা হয়েছে তাঁকে। আর তারপরেই গ্রেফতার করা হয়েছে তাঁকে। প্রাক্তন শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়ের ঘনিষ্ঠ অর্পিতা মুখোপাধ্যায়ের বাড়ি থেকে উদ্ধার হওয়া টাকার পরিমাণ আরও ১ কোটি টাকা বেড়ে দাঁড়িয়েছে ২১ কোটি। সেই সঙ্গে উদ্ধার হয়েছে ৫০ লক্ষ টাকার গয়না। পাওয়া গিয়েছে বিদেশি মুদ্রা, ডলার ও বেশ কিছু নথি। উদ্ধার করা হয়েছে প্রায় ৫০ লক্ষ টাকার সোনার গয়না। ইডি অফিসারদের দাবি, তদন্তে সহযোগিতা করছেন না অর্পিতা। অর্পিতার দাবি, অভিনয় করে তিনি টাকা রোজগার করতেন। উল্লেখ্য, নাকতলা উদয়ন সংঘের ব্র্যান্ড অ্যাম্বাসাডার অর্পিতা। তাঁর নামে রয়েছে ২ টি ফ্ল্যাট ও ১ টি বাড়ি। অবশ্য প্রাক্তন শিক্ষামন্ত্রীর দাবি, এই বিপুল পরিমাণ টাকার উৎস প্রসঙ্গে তিনি কিছুই জানেন না। 

টাকা উদ্ধার প্রসঙ্গে ট্যুইট করেছেন তৃণমূল কংগ্রেসের মুখপাত্র তথা রাজ্য সম্পাদক কুণাল ঘোষ। তিনি স্পষ্ট করেছেন উদ্ধার হওয়া এই বিপুল অঙ্কের টাকার সঙ্গে তৃণমূলের সম্পর্ক নেই। নিজের ট্যুইটার হ্যান্ডেল থেকে তিনি লিখেছেন, যাদের কাছ থেকে টাকা উদ্ধার করা হয়েছে জবাবদিহি করার দায় তাঁদের ও তাঁদের আইনজীবী। এই টাকা দলের নয়।

Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

মানিকতলায় বহুতলে রবিবার রাতে ভয়ংকর আগুন, ঘটনাস্থলে দমকলের ৫টি ইঞ্জিন

ফুসফুসের মধ্যে নাকছাবির অংশ, বের করতে সফল চিকিৎসক

ভাঙড়ে রবিবার দুপুরে প্লাস্টিক কারখানায় বিধ্বংস আগুন, এলাকায় আতঙ্ক

আগামী ৫ মে থেকে দক্ষিণবঙ্গে বৃষ্টির পূর্বাভাস দিল আবহাওয়া দফতর

ভোটের কাজে এবার নেওয়া হচ্ছে স্কুলবাসও

প্রতিপক্ষের নাম ‘লক্ষ্মীর ভান্ডার’, হাড়ে হাড়ে টের পাচ্ছে বিরোধীরা

Advertisement
এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর