এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine

বিপিএলে দল পেলেন না বিশ্বকাপে দুর্দান্ত ফর্মে থাকা লিটন দাস

নিজস্ব প্রতিনিধি, ঢাকা: সদ্য সমাপ্ত টি-টুয়েন্টি বিশ্বকাপে দুর্দান্ত ফর্মে থাকা সত্বেও বাংলাদেশ প্রিমিয়ার লিগের কোনও দলেই ঠাঁই হল না জাতীয় দলের অন্যতম ওপেনার লিটন দাসের। আর দেশের সেরা ব্যাটারের ঠাঁই না পাওয়া নিয়ে জোর শোরগোল পড়ে গিয়েছে। সোশ্যাল মিডিয়ায় এ নিয়ে ক্ষোভও প্রকাশ করতে শুরু করেছেন নেটা নাগরিকরা। যদিও যাঁকে ঘিরে এত কাণ্ড সেই লিটন দাস দল না পাওয়া নিয়ে কোনও মন্তব্য করেননি।

আগামী বছরের জানুয়ারিতে শুরু হচ্ছে বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল)। ইতিমধ্যেই বিপিএলের নয়া সিজন নিয়ে জোরকদমে ঝাঁপিয়ে পড়েছে ফ্র্যাঞ্চাইজিগুলি। দলে কতজন বিদেশি ক্রিকেটার নেওয়া যাবে তা নিয়ে কোনও বাধ্যবাধকতা না থাকলেও জাতীয় ক্রিকেটারদের নেওয়ার ক্ষেত্রে বাধ্যবাধকতা রয়েছে। কোনও দলই একজনের বেশি জাতীয় দলের ক্রিকেটার নিতে পারবে না। শনিবার বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পক্ষ থেকে বিপিএলে অংশগ্রহণকারী সাতটি দলের সরাসরি স্বাক্ষর করা জাতীয ক্রিকেটারদের তালিকা প্রকাশ করা হয়েছে।

আর সেই তালিকা দেখেই অনেকের চক্ষু চড়কগাছ। মাশরাফি বিন মুর্তজাকে সিলেট স্ট্রাইকার্স, তামিম ইকবালকে খুলনা টাইগার্স, সাকিব আল হাসানকে ফরচুন বরিশাল, তাসকিন আহমেদকে ঢাকা, মোস্তাফিজুর রহমানকে কুমিল্লা, আফিফ হোসেনকে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স ও নুরুল হাসান সোহানকে রংপুর রাইডার্স নিয়েছে। তালিকায় নেই দেশের সেরা ব্যাটার লিটন দাস। দল পাননি আরও দুই সিনিয়র ক্রিকেটার মুশফিকুর রহিম ও মাহমুদউল্লাহ রিয়াদ। এদের মধ্যে মুশফিকুর রহিম আন্তর্জাতিক টি-টুয়েন্টি থেকে অবসর নিয়েছেন আর মাহমুদুল্লাহ রিয়াদ অধিনায়কত্ব হারানোর পাশাপাশি দল থেকে বাদ পড়েছেন।

Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

বাজারে নতুন পানীয় নিয়ে আসছে মেসির সংস্থা, কবে থেকে মিলবে?

ডুরান্ডের পর এবার আইএসএল ট্রফি জয়ের সুযোগ মোহনবাগানের সামনে

১২ বছর বাদে ওয়াংখেড়েতে মুম্বইকে হারিয়ে ইতিহাস নাইটদের

মুম্বইয়ের বিরুদ্ধে ১৬৯ রানে গুটিয়ে গেল কলকাতা

ইংল্যান্ডের বর্ষসেরা ফুটবলার ম্যানচেস্টার সিটির ফোডেন

ওয়াংখেড়ে স্টেডিয়ামে ঢোকা নিষিদ্ধ শাহরুখের, ঠিক কী হয়েছিল ২০১২ সালে?

Advertisement
এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর