এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine

পরীমণির বিরুদ্ধে মাদক মামলা ৬ মাস স্থগিত

নিজস্ব প্রতিনিধি: বাংলাদেশের চর্চিত নায়িকা পরীমণিকে নিয়ে চর্চার শেষ নেই। ওপার বাংলার পাশাপাশি এপার বাংলাতেও তিনি সবার মুখে মুখে ফেরেন। সুতরাং সিনেমা হোক বা ব্যক্তিগত প্রতিটি মুহূর্তে সংবাদের শিরোনামে রয়েছেন পরীমণি। তবে গত ১ মাস ধরে তাঁকে নিয়ে তোলপাড় সোশ্যাল মিডিয়া। সৌজন্যে নায়িকার বিচ্ছেদ, আর স্বামী রাজের সঙ্গে থাকবেন না বলে স্পষ্ট জানিয়ে দিয়েছেন তিনি। এই ঝামেলা মিটতে না মিটতেই পরীমণির জীবনে নয়া মোড়। সোমবার পরীমণির বিরুদ্ধে মাদক মামলার নতুন মোড় নিল।

আগামী ৬ মাসের জন্যে পরীমণির বিরুদ্ধে মামলার কার্যক্রম স্থগিত থাকবে বলে নির্দেশ দিয়েছেন বাংলাদেশের সুপ্রিম কোর্টের আপিল বিভাগ। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পরীমনির বিরুদ্ধে করা মামলার কার্যক্রম বাতিল প্রশ্নে রুল নিষ্পত্তি করতে বলেছেন আপিল বিভাগ। সঙ্গে জানিয়ে দেওয়া হয়েছে, নির্ধারিত সময়ে রুল নিষ্পত্তি না হলে বিচারিক আদালতে মামলাটির কার্যক্রম চলবে। এছাড়া অভিযোগ গঠনের পর এই মামলার বাতিলের আবেদন করেছিলেন পরীমণি, তবে গতবছরেই মামলার কার্যক্রম তিন মাসের জন্য স্থগিত করা হয়েছিল। এদিন পুনরায় শুনানির দেওয়ার কথা থাকলেও আবারও ৬ মাস পিছিয়ে গেল। 

প্রসঙ্গত, ২০২১ সালের ৪ আগস্ট রাজধানীর বনানীতে পরীমনির বাড়িতে র‍্যাব অভিযান চালিয়ে নায়িকার বাড়ি থেকে বিপুল পরিমাণে বিদেশি বিভিন্ন ব্র্যান্ডের দামি মদ, মদের বোতলসহ অন্যান্য মাদকদ্রব্য উদ্ধার করে। এ ঘটনায় অভিযুক্ত পরীমণিকে গ্রেফতারও করা হয়েছিল। পরে তিনি জামিনে মুক্তি পান। একই বছরের ৪ অক্টোবর আদালতে পরীমনিসহ তিনজনের বিরুদ্ধে অভিযোগপত্র জমা দেয় পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)। ঠিক যে কারণে পরীমণি ঢাকা বোর্ড ক্লাবের তিনজন সদস্যের উপর ধর্ষণ এবং হত্যা চেষ্টার অভিযোগ এনেছিলেন। সেই কারণেই পাল্টা অভিনেত্রীর বিরুদ্ধে মদ্যপান করে ক্লাব ভাঙচুরের অভিযোগ তুলে পাল্টা FIR দায়ের করা হয়। আগামিদিনে এই মামলার কতটা নিষ্পত্তি লাভ হবে জানা নেই। তবে আপাতত ছেলেকে নিয়ে খোশ মেজাজে রয়েছেন নায়িকা।প্রায় ১ মাস পরে ছেলেরা সঙ্গে ফেসবুকে দেখা গেল নায়িকাকে। এদিকে জানুয়ারী মাসেই মুক্তি পাবে পরীমণির নতুন ছবি। এছাড়াও ‘Adventure of sundarban’ মুক্তির আগেই আরও একটি নতুন নতুন ছবির কথা ঘোষণা করেছেন নায়িকা। যার নাম চলো আবার পাল্টাই।

Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

নিখোঁজ থাকার ২৫ দিন বাদে বাড়ি ফিরলেন ‘তারক মেহতা’র সোধি

২২ দিনের লড়াই শেষ! প্রয়াত গায়িকা মোনালি ঠাকুরের মা

আথিয়ার পোশাকে সেজে কানে ডেবিউ শোভিতার, সঙ্গে ছিল ঊর্বশীর চমক

১০ হাজারেরও বেশি বাংলাদেশিকে ফেরত পাঠাচ্ছে ব্রিটেন

সম্পত্তি সংক্রান্ত বিরোধের জেরে তেলঙ্গানা হাইকোর্টে দ্বারস্থ NTR জুনিয়র

শীঘ্রই বিয়ে করতে চলেছেন প্রভাস, ইনস্টাগ্রামে ইঙ্গিতপূর্ণ পোস্ট

Advertisement
এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর