এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine

প্রথম বিবাহবার্ষিকীতে স্বামী রাজের কাছে কী আবদার করে বসলেন পরীমণি

নিজস্ব প্রতিনিধি: দেখতে দেখতে ১ বছর হয়ে গেল বাংলাদেশের জনপ্রিয় তারকা দম্পতি শরীফুল রাজ এবং পরীমণির বিয়ে। নতুন বছরের শুরুতে হঠাৎই সংসারে অশান্তির কথা প্রকাশ্যে আনেন পরীমণি। মাস কয়েক আগেই ঢালিউডের অন্যতম অভিনেত্রী বিদ্যা সিনহা মিমের সঙ্গে স্বামী রাজের সম্পর্ক নিয়ে বিস্ফোরক অভিযোগ করেছিলেন পরীমণি। তারপর থেকেই সংসারে অশান্তি। এরপর নতুন বছরের শুরুতে আচমকাই অভিনেত্রী কোনও কারণ না জানিয়েই লেখেন যে, তিনি রাজকে ছাড়ছেন। এরপর তাঁর বিছানার উপর কয়েক ফোঁটা রক্তের দাগ জল্পনা ক্রমশ বাড়ায়। এরপর অভিনেত্রী নিজেই জানান যে, সন্তানের মুখের দিকে তাকিয়ে তিনি এতদিন সংসার টিকিয়ে রাখলেও আর পারছেন না। মানসিক এবং শারীরিক নির্যাতনের শিকার তিনি। তবে রাজ এবং সন্তানের কথা ভেবে তিনি আবারও সংসার জোড়া লাগাতে চান।

এরপর অবশ্য রাজের বিরুদ্ধে আর কোনো কথা বলেন নি পরীমণি। সোশ্যাল মিডিয়ায় রাজ্য ও স্বামীর একাধিক পোস্টের মাধ্যমে জানিয়েছেন তিনি ভালো আছেন। সপ্তাহখানেক টানাপোড়েন চলার পর একসঙ্গেই আছেন তাঁরা। তারপর দুই সপ্তাহ দুজনকে একসঙ্গে কোথাও দেখা যায়নি। তখনই আবারও জল্পনা উঠেছিল কে, আদেউ কি তাঁদের সম্পর্কের জোড়া লেগেছে! এই জল্পনা-কল্পনার মাঝেই রাজকে বিবাহবার্ষিকীর শুভেচ্ছা জানালেন পরী। শনিবার দুপুরে একটি পার্লার উদ্বোধনী অনুষ্ঠানে একসঙ্গে দেখা মিলল, রাজ-পরীর। তাঁদের সঙ্গে ছিলেন সন্তান রাজ্যও। মূল অনুষ্ঠানের আগে সাংবাদিক বৈঠকও সেরেছেন পরীমনি ও শরীফুল রাজ। সেখানেই রাজ জানান, তাঁদের সংসার একেবারে খুশিতে পরিপূর্ণ। জোশ যাচ্ছে তাঁদের দিনকাল। বিবাহের জটিলতা প্রসঙ্গে রাজ জানান, ‘সংসারজীবনে ঝুটঝামেলা থাকেই। সব সংসারেই ঝামেলা হয়। আমি মনে করি, দাম্পত্য জীবনে একটু মান-অভিমান না থাকলে ভালোবাসার গভীরতা বাড়ে না।’

অন্যদিকে পরীর কথায়, ‘বেশ কিছুদিন ধরে রাজ্যের আচরণে পরিবর্তন এসেছে। সারা রাত না ঘুমিয়ে ভোরবেলায় ঘুমায়। সারা রাত আমাকে জেগে থাকতে হয়। শুক্রবার রাতে সারা রাত ঘুমাইনি, ছেলেকে সময় দিয়েছি। রাজ সারা রাত আরামে ঘুমিয়েছে। খুব স্বার্থপর রাজ, আমাকে রেখে সারা রাত ঘুমাল সে।’ বে প্রথম বিবাহবার্ষিকীতে পরস্পরকে সারপ্রাইজ দেবেন তাঁরা সেই নিয়েও ইতিমধ্যেই ভাবনাচিন্তা শুরু করেছেন। তবে পরী চান রাজ নিজে পরীর সিনেমা ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’-এর টিকিট কেটে অভিনেত্রীকে এবং তাঁদের সন্তান রাজ্যকে দেখাতে নিয়ে যাবেন, এটাই বিবাহবার্ষিকীর উপহার হবে তাঁর কাছে। অন্যদিকে পরপর তিনটি ছবি ‘পরাণ, ‘হাওয়া’ ও ‘দামাল’ মুক্তির পর শরিফুল রাজ এখন সংবাদমাধ্যমের আলোচনায় আছেন। ‘গুণিন’ সিনেমায় কাজ করতে গিয়েই প্রেমে পড়েন রাজ-পরী। এরপর মাত্র সাত দিনের মাথাতেই গোপনে বিয়ে সেরে ফেলেন তাঁরা। পরে ২২ জানুয়ারি রাতে জমকালো আয়োজনে বিয়ের আনুষ্ঠানিকতা সারেন তাঁরা। যদিও তাঁর আগেই পরীর অন্তঃসত্ত্বা হওয়ার খবর চাউর হয়ে যায়। এরপরেই তড়িঘড়ি বিয়ে সারেন তাঁরা। গত বছরের ১০ জানুয়ারি জানা যায়, পরীমণি মা হতে চলেছেন।

Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

ফিল্ম ফেস্টিভ্যালে নাচের সঙ্গে মজার পোজে লেন্সবন্দি হলেন হলিউড তারকা এমা

লোকসভার পরেই বনি-কৌশানীর ডেস্টিনেশন ওয়েডিং, শুরু প্রস্তুতি

ডাইরিতে  লিখতাম সুইসাইড নোট, ব্যক্তিগত জীবন নিয়ে কি বললেন ইমন?

দুর্ঘটনায় মৃত্যু  তেলেগু অভিনেত্রীর মৃত্যুর শোকে  আত্মঘাতী প্রেমিক-অভিনেতা

নিখোঁজ থাকার ২৫ দিন বাদে বাড়ি ফিরলেন ‘তারক মেহতা’র সোধি

২২ দিনের লড়াই শেষ! প্রয়াত গায়িকা মোনালি ঠাকুরের মা

Advertisement
এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর