এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine

মালদা জেলা পুলিশ সুপার অফিসে বসে প্রতারণার ফাঁদ

নিজস্ব প্রতিনিধি,মালদা: জেলা পুলিশ সুপার অফিসে বসেই প্রতারণার ফাঁদ। চাকরির প্রতিশ্রুতি দিয়ে এক যুবকের কাছ থেকে আড়াই লক্ষ টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগ মালদা জেলা পুলিশ সুপার(SP Office) অফিসের চতুর্থ শ্রেণীর কর্মী উত্তম ঘোষের বিরুদ্ধে।জেলা পুলিশ সুপার(SP) এবং জেলাশাসকের(DM) কাছে লিখিত অভিযোগ দায়ের। টাকা নেওয়ার কথা কার্যত স্বীকার করে নিয়েছেন অভিযুক্ত উত্তম ঘোষের স্ত্রী লক্ষ্মী ঘোষ। অভিযোগ পেয়েছি ঘটনার তদন্ত শুরু হয়েছে। প্রমাণিত হলে আইন অনুযায়ী ব্যবস্থা হবে। প্রতিক্রিয়া মালদা(Malda) জেলা পুলিশ সুপার প্রদীপ কুমার যাদবের।

অভিযোগকারী যুবক জাহাঙ্গীর আলী মালদার পুখুরিয়া থানার লোখরা এলাকার বাসিন্দা। ২০২২ সালে জানুয়ারি মাসে গাড়ি সংক্রান্ত সমস্যার অভিযোগ নিয়ে জেলা পুলিশ সুপারের অফিসে যান জাহাঙ্গীর। সেখানেই পরিচয় হয় পুলিশ সুপার অফিসে কর্তব্যরত উত্তম ঘোষের(Uttam Ghosh) সাথে। পুলিশ সুপার অফিসের ওই কর্মী জাহাঙ্গীরকে চাকরির প্রস্তাব দেয়। সেই প্রস্তাবে রাজি হয়ে যায় ওই যুবক। সারে নয়’লক্ষ টাকার বিনিময়ে কনস্টেবল(Constable) পদে চাকরির প্রতিশ্রুতি দেওয়া হয় ওই যুবককে।

অগ্রিম হিসাবে নেওয়া হয় আড়াই লক্ষ টাকা। আগস্ট মাসের মধ্যে চাকরি দেওয়ার প্রতিশ্রুতি দিয়েছিল উত্তম ঘোষ। কিন্তু চাকরি না হওয়ায় টাকা ফেরত চায় জাহাঙ্গীর। নভেম্বর মাসে টাকা ফেরত দেওয়ার কথা থাকলেও সেই টাকা ফেরত দেয়নি উত্তম ঘোষ। তাই এবারে পাওনা টাকা ফেরত পেতে এবং অভিযুক্তের শাস্তির দাবিতে জেলা পুলিশ সুপার এবং জেলা শাসকের দ্বারস্থ হলেন জাহাঙ্গীর।

টাকা নেওয়ার বিষয়টি কার্যতো স্বীকার করে নিয়েছেন অভিযুক্ত উত্তম ঘোষের স্ত্রী লক্ষ্মী ঘোষ। তিনি বলেন জাহাঙ্গীর আমাদের বাড়িতে এসেছিল তারপরই জানতে পারি যে টাকা নিয়েছে। টাকা যখন নিয়েছে তখন তা ফেরত দিতে হবে। দশ তারিখ পর্যন্ত টাইম নিয়েছি টাকা ফেরত দেওয়ার। যদিও জেলা পুলিশ সুপার অফিসে এবং বাড়িতেও দেখা মেলেনি অভিযুক্ত উত্তম ঘোষের।এই বিষয়ে জেলা পুলিশ সুপার প্রদীপ কুমার যাদব জানিয়েছেন, অভিযোগ পেয়েছি। ঘটনার তদন্ত শুরু হয়েছে। অভিযোগ প্রমাণিত হলে আইন অনুযায়ী ব্যবস্থা হবে।এই ঘটনা প্রসঙ্গে জেলা তৃণমূল সভাপতি আব্দুর রহিম বক্সী বলেন, এটা দলের কোন বিষয় নয়। কোন সরকারি কর্মী এই ধরনের ঘটনা ঘটিয়ে থাকলে প্রশাসন আইন অনুযায়ী ব্যবস্থা নেবে। মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee)রাজত্বে আইনের শাসন আছে। কেউ অন্যায় করলে ছাড় পাবে না।

Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

তৃতীয় দফার ভোট শান্তিপূর্ণ, দাবি মুখ্য নির্বাচনী আধিকারিকের

স্কুটিতে চেপে গণতান্ত্রিক অধিকার প্রয়োগ, জিয়াগঞ্জে সস্ত্রীক ভোট দিলেন অরিজিৎ

বঙ্গে দুর্যোগ চলবে, মৎস্যজীবীদের সমুদ্রে যেতে মানা, জলোচ্ছ্বাস বাড়বে

আদালত থেকে বেরোনোর মুখেই মেয়েকে দেখে জড়িয়ে ধরলেন শেখ শাহজাহান

ভোটের দিন উত্তর মালদায় প্রাণ হারালেন তৃণমূল কর্মী

গরম বা পুজোর ছুটিতেও নিতে হবে অনলাইন ক্লাস, নয়া নির্দেশ শিক্ষা সংসদের

Advertisement
এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর