এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine

ফের শাকিবের বিরুদ্ধে মানহানির মামলা দায়ের প্রযোজকের, পিবিআইকে তদন্তের নির্দেশ

নিজস্ব প্রতিনিধি, ঢাকা: বিতর্ক যেন কিছুতেই পিছু ছাড়ছে না। আগামী ২১ এপ্রিল পবিত্র ঈদ। তার আগেই ফের বিপাকে বাংলাদেশের জনপ্রিয় নায়ক শাকিব খান। এবার পাল্টা চিত্রনায়কের বিরুদ্ধে মানহানির মামলা করলেন চলচ্চিত্র প্রযোজক রহমত উল্লাহ। ইতিমধ্যেই আদালত মামলাটি তদন্তের নির্দেশ দেওয়া হয়েছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনকে (পিবিআই)। এই বিষয়টি নিশ্চিত করেছেন রহমত উল্লাহর আইনজীবী হোসেন ভূঁইঞা। সম্প্রতি ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট (সিএমএম) আদালতের ম্যাজিস্ট্রেট রশিদুল আলম এই আদেশ দিয়েছেন।

গতমাসেই শাকিবের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ দিয়েছেন রহমত। তিনি জানিয়েছিলেন, শাকিব তাঁর ছবির অন্যতম প্রযোজকে ধর্ষণের চেষ্টা করেছিলেন। এছাড়াও যৌনকর্মীদের সঙ্গে শাকিবের সম্পর্কের বিষয়েও বিস্ফোরক অভিযোগ এনেছিলেন রহমত উল্লাহ। তবে এই ঘটনা শাকিব একেবারেই অস্বীকার করেছেন এবং তিনি পাল্টা একাধিক অভিযোগ নিয়ে ওই প্রযোজকের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছিলেন। ওই মামলায় ২৬ এপ্রিল রহমতকে আদালতে হাজির হওয়ার নির্দেশ দেন ঢাকার সিএমএম আদালত। তাই অভিনেতা শাকিব তাঁকে নিয়ে যে মানহানিকর বক্তব্য করেছেন, তা বিভিন্ন জায়গায় প্রকাশিতও হয়েছে। যার ফলে তিনি খুবই বিরক্ত। তাই এবার প্রযোজক আইনি প্রতিকার চেয়ে শাকিবের বিরুদ্ধে আদালতে মামলা করেছেন।

প্রযোজকের আইনজীবী তবারক হোসেন বলেন, তাঁর মক্কেল একজন প্রযোজক। কিন্তু চিত্রনায়ক শাকিব খান তাঁকে নিয়ে যে মানহানিকর বক্তব্য দিয়েছেন, তা বিভিন্ন গণমাধ্যমে প্রকাশিত হয়েছে। এ জন্য তিনি আইনি প্রতিকার চেয়ে আদালতে শাকিব খানের বিরুদ্ধে মামলা করেছেন। আদালত মামলাটি পিবিআইকে তদন্তের নির্দেশ দিয়েছে। এর আগে গত ২৭ মার্চ ঢাকার সাইবার ট্রাইব্যুনালে প্রযোজক রহমত উল্লাহর বিরুদ্ধে মামলা করেন চিত্রনায়ক শাকিব খান। বর্তমানে সেটি তদন্তাধীন। আর এই মামলা করার চার দিন আগে আবারও রহমত উল্লাহর বিরুদ্ধে ঢাকার সিএমএম আদালতে চাঁদাবাজি ও মানহানির আরেকটি মামলা করেন শাকিব খান। 

 

Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

জুনিয়র NTR-এর ডিনার পার্টিতে গিয়ে ভক্তদের ভিড়ে চিড়েচ্যাপ্টা রণবীর-আলিয়া

দুবাইয়ের কনসার্টে প্রকাশ্যে মাহিরার কাছে ক্ষমা চাইলেন অরিজিৎ, কিন্তু কেন?

‘আমি মুসলিম আদাবে অভ্যস্ত, কিন্তু পঞ্জাবে গিয়ে বুঝলাম নমস্তের শক্তি কতটা’: আমির

কাজ না জোটায় হতাশা, গলায় ফাঁস দিয়ে আত্মঘাতী ভোজপুরি অভিনেত্রী

মহাদেব বেটিং অ্যাপ মামলায় ধৃত সাহিল খানের ১ মে পর্যন্ত জেল হেফাজত

গুরুতর অসুস্থ ‘জব উই মেট’-খ্যাত অভিনেত্রী সৌম্য ট্যান্ডন, কী হয়েছে তাঁর?

Advertisement
এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর