এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine

নীল রঙের ব্র্যান্ডেড গাড়ি থেকে নামলেন সস্ত্রীক রোহিত, ভাইরাল ভিডিও

নিজস্ব প্রতিনিধি: দলের তরুণ ক্রিকেটাররা যখন ক্যারিবিয়ানদের মাটিতে টি-টোয়েন্টি সিরিজ খেলছেন, সেখানে এশিয়া কাপ ও বিশ্বকাপের আগে দলের সিনিয়র খেলোয়াড়রা বিশ্রামে রয়েছেন। কেউ আমেরিকা থেকে মুম্বই ঘুরে এলেন তো, কেউ আবার নিজের হেয়ার স্টাইল বদলালেন। কার্যত খুশ মেজাজে রয়েছেন টিম ইন্ডিয়ার সিনিয়ররা। আর এবার এমনই এক খুশ মেজাজে সস্ত্রীক ক্যামেরাবন্দী হলেন ভারতের একদিনের দলের অধিনায়ক রোহিত শর্মা। পরনে ক্যাজুয়াল পোশাক। আর গাঢ় নীল রঙের দামি ব্র্যান্ডেড ল্যাম্বরঘিনি ইউরাস গাড়ি থেকে নামলেন রোহিত ও তাঁর স্ত্রী রীতিকা সাজদে। সেই ভিডিও ইতিমিধ্যেই ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

সম্প্রতি আমেরিকার ক্যালিফোর্নিয়ায় নিজের ক্রিকেট অ্যাকাডেমির উদ্বোধন করে দেশে ফেরেন ‘হিটম্যান’। মুম্বইতে অ্যাডিডাসের স্টোরে বিশেষ কারণে যান রোহিত। সঙ্গে ছিলেন তাঁর স্ত্রী রীতিকা সাজদে। সেই সময়ই দেখা যায় ভারতের অধিনায়ক একটি গাঢ় নীল রঙের ল্যাম্বরঘিনি ইউরাস গাড়ি থেকে নামেন। গাড়ির অন্য পাশের দরজা খুলে নামেন তাঁর স্ত্রী রীতিকা। নেমে সাংবাদিকদের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করে তাঁরা স্টোরের ভেতর চলে যান। আবার স্টোর থেকে বেরনোর সময়ও একই কাজ করেন। পাশাপাশি রোহিত তাঁর চক্তদের সঙ্গে সাক্ষাৎ করে আবার ওই একই গাড়ি চড়ে বেড়িয়ে যান।

জানা গিয়েছে ওই ব্র্যান্ডেড ল্যাম্বরঘিনি ইউরাস গাড়িএ দাম ৩ কোটি ১৫ লক্ষ টাকা। সোশ্যাল মিডিয়ায় এই ভিডিও ভাইরাল হয়েছে। যা দেখে সকলেই রোহিতের এই সুন্দর গাড়িটিকে পছন্দ করেছেন। প্রসঙ্গত, আমেরিকায় থাকাকালীন টি-টোয়েন্টি বিশ্বকাপে খেলার ইচ্ছা প্রকাশ করেছেন রোহিত। যদিও আপাতত তাঁর পাখির চোখ এশিয়া কাপ ও তারপরে ঘরের মাটিতে একদিনের বিশ্বকাপ।

Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

ফের হারতে হল রাজস্থানকে, ৫ উইকেটে জিতল পঞ্জাব

রাজস্থানকে ১৪৪ রানে বেঁধে রাখলেন পঞ্জাবের বোলাররা

আইপিএল ছেড়ে চোট নিয়ে দক্ষিণ আফ্রিকা ফিরলেন রাবাদা

ফ্লেমিং কী ভারতীয় দলের কোচ? মুখ খুলল চেন্নাই সুপার কিংস

আত্মঘাতী শচিনের নিরাপত্তারক্ষী, তদন্তে পুলিশ

ভারতীয় টেস্ট দলের কোচ থাকার প্রস্তাব খারিজ দ্রাবিড়ের

Advertisement
এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর