এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine

ব্যর্থ রোনাল্ডো-মানেরা, টানা দুই ম্যাচে হার আল নাসরের

নিজস্ব প্রতিনিধি: সৌদি প্রো-লিগের দ্বিতীয় ম্যাচেও হারের মুখ দেখতে হল আল নাসরকে। শুক্রবার প্রতিপক্ষ আল তাউনের কাছে ২-০ গোলে হেরে গেলেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো-সাদিও মানেরা। টানা দুই ম্যাচে হেরে অনেকটাই চাপে পড়ে গেল আল নাসর। ম্যাচে হারার পরেই স্বভাবসিদ্ধ ভঙ্গিমায় রেফ:আরির সিদ্ধান্ত নিয়ে ক্ষোভ প্রকাশ করতে দেখা গিয়েছে পর্তুগিজ তারকাকে।

সৌদি প্রো-লিগের প্রথম ম্যাচে ক্লাবের হয়ে মাঠে নামেননি ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। ওই ম্যাচে আল ইত্তিফাকের কাছে ২-১ গোলে হারতে হয়েছিল আল নাসরকে। আল তাউনের বিরুদ্ধে দ্বিতীয় ম্যাচে তাই আর কোনও ঝঁকি নেননি আল নাসর কোচ। দলের সেরা খেলোয়াড়দের নিয়েই টিম গড়েছিলেন। কিন্তু প্রথম থেকে দাপটের সঙ্গে খেললেও কাঙ্খিত গোল পাননি রোনাল্ডো, মানে, আন্দ্রেসন তালিসকা ও মার্সেলো ব্রজোভিচরা। উল্টে তাউনের খেলোয়াড়রা আল নাসরের মুর্হুর্মুহু আক্রমণ সামলে পাল্টা আক্রমণে উঠে আসে। ওই রকমই এক পাল্টা আক্রমণ থেকে ম্যাচের কুড়ি মিনিটে গোল করে দলকে এগিয়ে দেন লেয়ান্দ্রো তাওয়াম্বা। গোল খেয়ে গোল শোধের জন্য ঝাঁপান রোনাল্ডোরা। কিন্তু আল তাউনের রক্ষণ ভাঙতে পারেননি।

প্রথমার্ধে পিছিয়ে থাকার পরে দ্বিতীয়ার্ধে মরিয়া হয়ে ঝাঁপায় আল নাসর। কিন্তু কোনও লাভ হয়নি। উল্টে ম্যাচ শেষ হওয়ার অন্তিম লগ্নে আল নাসরের গোলে বল জড়িয়ে দলকে ২-০ ব্যবধানে এগিয়ে দেন তাউনের আহমেদ বাহউসাইন। পরিসংখ্যান বলছে, ৬১ শতাংশ বলের দখল রেখে তাউনের গোল লক্ষ্য মাত্র পাঁচটি শট নিয়েছিলেন রোনাল্ডো-মানেরা। অন্যদিকে ৩৯ শতাংশ বলের দখল রাখা তাউনের তাওয়াম্বা-আহমেদ বাহউসাইনরা আল নাসরের গোল লক্ষ্য করে ছয়টি শট নিয়েছিলেন। তার মধ্যে দুটি গোল আদায় করে নিয়েছেন। টানা দুই ম্যাচ হারার পরেই রোনাল্ডোদের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিয়েছেন আল নাসরের সমর্থকরা।

Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

রাজস্থানকে হারিয়ে প্লে অফে যাওয়ার আশা জিইয়ে রাখল চেন্নাই

রাজস্থানকে ১৪১ রানে থামিয়ে দিল চেন্নাই সুপার কিংস

৩ ম্যাচ বাকি থাকতেই সৌদি প্রিমিয়ার লিগ জয় নিশ্চিত নেইমারের দলের

দিল্লির বিরুদ্ধে মরণ-বাঁচনের ম্যাচে নামছে বেঙ্গালুরু

প্লে অফে যাওয়ার লক্ষ্যে রাজস্থানের বিরুদ্ধে জিততে মরিয়া চেন্নাই

মুম্বইকে হারিয়ে প্লে অফে পৌঁছল কলকাতা

Advertisement
এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর