এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine

বঙ্গ বিজেপিতে ফের ভাঙন, তৃণমূলে যোগ কোতুলপুরের বিধায়কের

নিজস্ব প্রতিনিধি: রাজ্যের বনমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিকের বাড়িতে ইডির হানার দিনেই জোর ধাক্কা খেল বঙ্গ বিজেপি। বৃহস্পতিবার অভিষেক বন্দ্যোপাধ্যায়ের হাত ধরে তৃণমূল কংগ্রেসে নাম লেখালেন বাঁকুড়ার কোতুলপুরের বিজেপি বিধায়ক হরকালী প্রতিহার। উল্লেখ্য, এর আগেই বিজেপি ছেড়ে নাম লিখিয়েছিলেন বিষ্ণুপুরের বিজেপি বিধায়ক তন্ময় ঘোষ। দুর্নীতির অভিযোগ তুলে যখন রাজ্যের শাসকদলকে ঘিরতে চাইছেন অমিত শাহ-জে পি নাড্ডারা, তখন দলের  একের পর এক বিধায়কের ঘাসফুল শিবিরে যোগদানে যথেষ্টই অস্বস্তিতে বঙ্গ বিজেপি। যদিও সব বিষয়ে প্রতিক্রিয়া দিতে পারদর্শী রাজ্য বিজেপির মুখপাত্র শমীক ভট্টাচার্য কিংবা বঙ্গ বিজেপির মুখিয়া সুকান্ত মজুমদার এ বিষয়ে এখনও কোনও প্রতিক্রিয়া জানাননি।   

তৃণমূল কংগ্রেস সূত্রে খবর, দীর্ঘদিন ধরেই দলে যোগ দেওয়ার জন্য যোগাযোগ রেখে চলেছিলেন কোতুলপুরের বিজেপি বিধায়ক। কয়েকদিন আগেই অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে দেখা করে ঘাসফুল শিবিরে নাম লেখাতে চেয়েছিলেন। যদিও শরীর খারাপ থাকায় সেদিন তৃণমূল কংগ্রেসের সাধারণ সম্পাদক দেখা করার সময় দিতে পারেননি। এদিন অভিষেকের সঙ্গে দেখা করেই আনুষ্ঠানিকভাবে তৃণমূলে নাম লেখান কোতুলপুরের বিধায়ক।

এদিন সন্ধ্যায় তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে সমাজমাধ্যমে অভিষেকের সঙ্গে বিজেপি বিধায়ক হরকালী প্রতিহারের ছবি পোস্ট করা হয়। ওই ছবির পোস্টে লেখা হয়েছে, ‘আজ অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে দেখা করে তৃণমূল কংগ্রেসে যোগ দিলেন কোতুলপুরের বিজেপি বিধায়ক হরকালী প্রতিহার। এই পদক্ষেপে জনগণের সেবা করা এবং মা-মাটি-মানুষের অটল আদর্শ আরও শক্তিশালী হল। আমরা এক সঙ্গে বাংলার উন্নতির জন্য অক্লান্ত ভাবে হাতে হাত রেখে কাজ করার অঙ্গীকার করছি।’

 

Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

নির্বাচন শেষে রাজনৈতিক দলের ব্যানার পোস্টার খুলতে ব্যস্ত কর্মীরা

হলদিয়াতে ভোট প্রচারে গিয়ে বিয়ের সম্বন্ধর প্রস্তাব পেলেন দেবাংশু , কিন্তু এখনই বিয়েতে নারাজ

কৃষ্ণনগরে স্ট্রং রুমের নজরদারিতে ঢিলে ঢালা ভাব, আসানসোলে বজ্র আঁটুনি

নামখানা এলাকায় নদী বাঁধে বড় ফাটল, বাঁধ তৈরীর নামে দুর্নীতির অভিযোগ

লক্ষীর ভান্ডার নিয়ে অমিত শাহকে খোঁচা চন্দ্রিমার

এগরাতে বিজেপি – তৃণমূল সংঘর্ষ ,অবরোধ ,ঘটনাস্থলে পুলিশ

Advertisement
এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর