এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine

মুম্বইয়ের দুটি ফ্ল্যাট বিক্রি প্রিয়াঙ্কার, তবে দেশের সঙ্গে সম্পর্ক শেষ নিক-ঘরণীর?

নিজস্ব প্রতিনিধি: কী কাণ্ড! সেলিব্রিটিদের হল টা কী, টাকার অভাব পড়ল নাকি? দিন কয়েক আগেই মুম্বইয়ের দুটি ফ্ল্যাট ১৫ কোটিতে বিক্রি করেছেন বলিউডের জনপ্রিয় দম্পতি দীপিকা পাড়ুকোন এবং রণবীর সিং। এবার শোনা গেল, সম্প্রতি অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়াও তাঁর মুম্বইয়ের দুটি ফ্ল্যাট বিক্রি করেছেন। বিয়ের পর লস অ্যাঞ্জেলেসই এখন তাঁর স্থায়ী ঠিকানা। তাই তাঁর আপাতত মুম্বইতে ফিরে আসার কোনও সম্ভাবনা নেই। হলিউডেও নিজের একটি পোক্ত করেছেন নায়িকা। বাজিরাও মাস্তানি, ফ্যাশন, দোস্তানা, মেরি কম-সহ একাধিক হিট দেওয়ার পর এখন তিনি প্রতিষ্ঠিত হলিউডেও। সম্প্রতি তিনি মুম্বাইতে তাঁর দুটি অ্যাপার্টমেন্ট বলিউডের বিশিষ্ট চলচ্চিত্র নির্মাতা অভিষেক চৌবের কাছে বিক্রি করেছেন। ইটাইমসের একটি প্রতিবেদন অনুসারে, অভিনেত্রীর অ্যাপার্টমেন্টগুলি শহরের আন্ধেরি শহরতলিতে অবস্থিত, যেগুলির এখন বিক্রয় মূল্য দাঁড়িয়েছে ৬ কোটি টাকা।

লোখান্ডওয়ালা এলাকার করণ অ্যাপার্টমেন্ট টাওয়ারের ৯ তম তলায় অবস্থিত এবং দুটি ফ্ল্যাট সমষ্টিগতভাবে ২,৩০০ বর্গফুট জুড়ে বিস্তৃত। প্রিয়াঙ্কার মা মধু চোপড়া সুপারস্টারের পক্ষে চুক্তিগুলি সম্পাদন করেছেন। নিউজ পোর্টাল অনুসারে, ২৩ অক্টোবর এবং ২৫ অক্টোবরে অ্যাপার্টমেন্টগুলির লেনদেনের নিবন্ধনের জন্য অভিষেক চৌবে ৩৬ লক্ষ টাকা শুল্ক প্রদান করেন। এদিকে এই মাসের শুরুতেই মুম্বই এসেছিলেন প্রিয়াঙ্কা চোপড়া। মুকেশ আম্বানির জিও মামি ফিল্ম ফেস্টিভ্যালের অন্যতম চেয়ারম্যান পিগি চপস। তবে দিন কয়েক থেকেই তিনি চলে যান লস অ্যাঞ্জেলেসে। কাজের ফ্রন্টে, তিনি কোয়ান্টিকো দিয়ে হলিউডে তার কর্মজীবন শুরু করেন এবং বেওয়াচ, দ্য ম্যাট্রিক্স রিসারেকশনস এবং লাভ এগেইন-এ অভিনয়ের জন্য এগিয়ে যান। 

এই মুহুর্তে, অভিনেত্রীর কাছে জি লে জারা রয়েছে বলে জানা গেছে, তবে, এটি জুড়ে বেশ কয়েকটি আখ্যান বোনা হয়েছে, কেউ কেউ বলেছে যে অভিনেত্রী এটিকে না বলেছেন। কারণ তিনি স্ক্রিপ্টটি পছন্দ করেননি। এছাড়াও Don 3 তেও রনবীরের সঙ্গে জুটি বাঁধতে পারেন প্রিয়াঙ্কা চোপড়া। 

 

Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

ভোটের পরেই ছেলেকে নিয়ে ঘুরতে যাবেন রচনা

মুরলিকান্ত পেটকারের বায়োপিক এবার পর্দায়, ফুটিয়ে তুলবেন কার্তিক আরিয়ান

ভারতীয় ক্রিকেট রানির সঙ্গে অনুষ্কা, RCB-CSK ম্যাচ শুরুর আগে কী কথা হল তাঁদের?

১২ বছর বয়সে মিডিয়ার দ্বারা যৌন হয়রানির শিকার হয়েছিলেন জাহ্নবী

বাংলা ছবির জয়জয়কার! কানে প্রিমিয়ার হল মুমতাজের ‘পুতুল’

পঞ্চম দফার ভোটের জন্যে মুম্বইতে সমস্ত শুটিং স্থগিত, নির্দেশ AICWA-এর

Advertisement
এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর