এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine

লোকসভা ভোটে হরিয়ানায় প্রার্থী গায়ক রাহুল যাদব, কোন দলের হয়ে লড়বেন?

নিজস্ব প্রতিনিধি: এবারের লোকসভা নির্বাচনের প্রতিটি দলের মধ্যেই হবে হাড্ডাহাড্ডি লড়াই। কারণ এবার একাধিক রাজনৈতিক দলের প্রার্থী তালিকায় সিংহভাগ দখলে রয়েছে তারকাদের। একেবারে ভিড়ে ভিড়। যেমন তৃণমূল, তেমনি বিজেপি। সব দলেই তারকাদের মেলা। পিছিয়ে নেই দেশের অন্যান্য সংখ্যালঘু দলগুলিও। সেখানেও ঢুকছে তারকাদের নাম। আগামী ১৯ এপ্রিল থেকে শুরু হচ্ছে লোকসভা নির্বাচন। ৭ দফায় চলবে চব্বিশের ভোটপর্ব। তবে এবার খুব ভেবেচিন্তে এবং ধাপে ধাপে প্রার্থী তালিকা সেট করেছে বিজেপি।

শেষ মুহূর্তে মঙ্গলবার সকালে ১২ তম তালিকায় ৭ জন প্রার্থীর নাম ঘোষণা করেছে বিজেপি। আর বিজেপির প্রার্থী তালিকা ঘোষণা করার পরেই হরিয়ানার জননায়ক জনতা পার্টি লোকসভা নির্বাচনকে সামনে রেখে তাঁদের প্রথম তালিকা পেশ করেছে। এতে হরিয়ানার মোট ৫ টি আসনে প্রার্থীর নাম উল্লখিত রয়েছে। BJP-র সঙ্গে জোট ভাঙার পর দলটি হরিয়ানার ১০ টি আসনে প্রার্থী দেওয়ার ঘোষণা করেছিল। যার মধ্যে আজ প্রকাশিত হল ৫ টি প্রার্থীর নাম। আর তালিকা প্রকাশ করেই চমক। কারণ এদিন অজয় সিং চৌতালার দল জেজেপির প্রকাশিত ৫ জন প্রার্থীর মধ্যে রয়েছেন ফাজিলপুরিয়া নামে বিখ্যাত রাহুল যাদব। তাঁকে গুরুগ্রাম থেকে প্রার্থী করা হয়েছে। ভারতীয় সংগীত মহলের অন্যতম বিখ্যাত হরিয়ানাভি গায়ক হলেন রাহুল যাদব।

রেপিং স্টাইলে গেয়ে ইতিমধ্যেই লাখ লাখ ভক্তসংখ্যা অর্জন করে ফেলেছেন রাহুল যাদব। তাই ভোটযুদ্ধে তাঁকে দলে আনা নিঃসন্দেহে জেজেপির একটি বড় পাওনা। শুধু হরিয়ানাভি নয়, বলিউডের কাপুর এন্ড সন্স-ছবির বিখ্যাত গান ‘লড়কি বিউটিফুল কর গেঈ চুল’, রাহুল যাদবেরই গাওয়া। গানটির মাধ্যমেই বলিউডে দারুণ জনপ্রিয়তা পেয়ে ছিলেন ফাজিলপুরিয়া। যাই হোক, রাহুল যাদব ছাড়াও, জেজেপি সিরসা, হই আর, ভিওযানি, মহেন্দ্রগড় এবং ফরিদাবাদ থেকে প্রার্থীর নাম ঘোষণা করেছে। হিসার এখন হরিয়ানার অন্যতম উষ্ণ লোকসভা আসন। এখানে চৌতালা পরিবারের তিন সদস্য বিভিন্ন দল থেকে একে অপরের বিরুদ্ধে প্রতিদ্বন্দ্বিতা করছেন।হরিয়ানার ১০ টি আসনের জন্য একক ধাপে ভোট হবে ষষ্ঠ পর্বে (২৫ মে) আম্বালা, কুরুক্ষেত্র, সিরসা, হিসার, কর্নাল, সোনিপাত, ভিওয়ানি-মহেন্দ্রগড়, গুরুগ্রাম ও ফরিদাবাদে ভোট হবে।

Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

হাত ভাঙা নিয়ে কানে রওনা দিলেন ঐশ্বর্য, তাঁর পিছু পিছু গেলেন কিয়ারা, শোভিতা

২০০-২২০ আসন পাবে বিজেপি, ভবিষ্যদ্বাণী নির্মলার স্বামী প্রভাকরের

মুম্বইয়ে পেট্রল ভরতে গিয়ে বিল বোর্ড চাপা পড়ে প্রাণ হারালেন প্রবীণ দম্পতি

‘খুনের হুমকি দেওয়া হচ্ছে, গণতন্ত্র নেই দেশে’, দাবি স্বামী অভিমুক্তেশ্বরানন্দ সরস্বতীর

মোদির বিরুদ্ধে দাঁড়ানোর স্বপ্নভঙ্গ কৌতুকশিল্পী শ্যাম রঙ্গিলার, বাতিল মনোনয়নপত্র

১০ বছর ধরে ধর্মীয় মেরুকরণের রাজনীতি করছেন মোদি, তোপ প্রিয়ঙ্কার

Advertisement
এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর