এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine

বাড়ি বিক্রিতে আপত্তি, বাবাকে খুন করে দেহ পুড়িয়ে দিল ছেলে

নিজস্ব প্রতিনিধিঃ বাড়ি বিক্রি করা নিয়ে আপত্তি। আর তার জেরেই ছেলের হাতে খুন হলেন বাবা। এখানেই শেষ নয়, জানা যাচ্ছে বাবাকে খুন করে প্রমাণ লোপাট করতে তাঁর মৃতদেহ লেপে জড়িয়ে সেটা জ্বালিয়েও দেয় ছেলে। ভয়াবহ এই ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের মথুরার নারহৌলিতে। জানা যাচ্ছে সম্প্রতি পৈতৃক বাড়ি বিক্রি করা নিয়ে অশান্তি শুরু হয়েছিল বাবা এবং ছেলের মধ্যে। কিছুতেই বাড়ি বিক্রি করতে রাজি হচ্ছিলেন না বাবা। আর সেই অশান্তির কারণেই বাবাকে খুন করেছে তাঁর ছেলে। 

স্থানীয় সূত্রে খবর, কয়েকদিন ধরেই বাড়ি বিক্রি করা নিয়ে ব্যাপক অশান্তি চলছিল অমৃতলাল এবং তাঁর ছেলের মধ্যে। শুক্রবার রাতে সেই অশান্তিই চরমে ওঠে। সেদিন রাতে অমৃতলাল এবং তাঁর ছেলের মধ্যেকার বচসা তাঁদের প্রতিবেশীদের কানেও যায়। এরপরেই রাগের বসে অমৃতলালের ছেলে তাঁর বাবার গলা চেপে ধরে। শ্বাস বন্ধ হয়ে তৎক্ষণাৎ মৃত্যু হয় তাঁর। ঘটনাস্থলে উপস্থিত ছিলেন না অমৃতলালের স্ত্রী। ঘটনার ১২ দিন আগেই টিই তাঁর মেয়ের বাড়িতে গিয়েছিলেন। তাই এই ঘটনার সময়ে বাড়িতে একাই ছিলেন অমৃতলাল। বাবাকে শ্বাসরোধ করে খুন করে তাঁর দেহ লেপে জড়িয়ে তাতে আগুন ধরিয়ে দেয় ছেলে। এরপর শনিবার বাড়ি ফিরে পুরো বিষয়টি জেনে তৎক্ষণাৎ স্থানীয় পুলিশ ষ্টেশনে গিয়ে পুরো বিষয়টি জানান অমৃতলালের স্ত্রী আশা দেবী। তিনি থানায় ছেলের বিরুদ্ধে লিখিত অভিযোগও দায়ের করেছেন বলে খবর।

এই ঘটনা প্রসঙ্গে পুলিশ সুপারিনটেনডেন্ট প্রকাশ সিং জানিয়েছেন, ‘ইতিমধ্যেই অভিযুক্ত ওই ছেলেকে গ্রেফতার করে পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে। সে নিজের অপরাধ স্বীকারও করেছে এবং জানিয়েছে তাঁর বাবা কোনও মতেই বাড়ি বিক্রি করতে রাজি না হওয়ায় সে তার বাবাকে খুন করেছে।’ 

Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

ভারত অর্থনৈতিকভাবে শক্তিশালী হবেই, মোদিকে কৃতিত্ব না দিয়েই দাবি চিদাম্বরমের

‘অন্য কোনও দলে যোগদান করছি না’, পদত্যাগ নিয়ে মুখ খুললেন দিল্লির কংগ্রেস প্রধান

৬০০ কোটি টাকার মাদক সহ পাকিস্তানি নৌকাকে ধরল সীমান্তরক্ষী বাহিনী

পোষ্য কুকুরের মৃত্যু শোক সহ্য করতে না পেরে আত্মঘাতী নাবালিকা

আপের প্রচারে গান নিষিদ্ধ ঘোষণা কমিশনের, সরব অতিশী

কোটিপতিদের জন্য সরকার চালান মোদি, তোপ রাহুলের

Advertisement
এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর