এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine

যৌন নির্যাতন চালাত সৎ বাবা, স্ত্রী ও মেয়ের হাতে শ্বাসরোধ হয়ে খুন

নিজস্ব প্রতিনিধি: সৎ মেয়ের উপর যৌন নির্যাতন চালানোর অভিযোগ ছিল বাবার বিরুদ্ধে। মা ও মেয়ে মিলে শ্বাসরোধ করে খুন করল সেই অভিযুক্ত ব্যক্তিকে। ঘটনাটি ঘটেছে বুধবার রাতে হাওড়ার ডোমজুড়ে। প্রথমে ওই ব্যক্তির মৃত্যুকে অস্বাভাবিক মৃত্যু হিসেবে সাজাতে চেয়েছিলেন তাঁরা। কিন্তু পরে পুলিশের জেরার মুখে নিজেদের দোষ স্বীকার করে নেন মা ও মেয়ে। ডোমজুড়ের পার্বতীপুরের বাসিন্দা নিহত শেখ সালাম আগে মুম্বইয়ে থাকতেন। একটি সোনার দোকান রয়েছে তার। বর্তমানে কয়েক বছর ধরে ডোমজুড়ে দ্বিতীয় পক্ষের স্ত্রী এবং সৎ মেয়ের সঙ্গে থাকছিলেন তিনি।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, নিহত ব্যক্তির নাম শেখ সালাম। তার বয়স ৫৫। গত দু’মাস ধরে সালাম সৎ মেয়ের উপর যৌন নির্যাতন চালাচ্ছিলেন। নিজের কিশোরী মেয়ের উপর এই ভয়ঙ্কর অত্যাচার দিন দিন অসহনীয় হয়ে উঠছিল। তাই সহ্য করতে না পেরে এদিন বাধ্য হয়েই স্বামীকে খুন করার সিদ্ধান্ত নেন ওই মহিল এবং তাঁর অত্যাচারিত কন্যা।

এই ঘটনার খবর যায় ডোমজুড় থানায়। খবর পেয়ে তড়িঘড়ি ঘটনাস্থলে আসে পুলিশ। মৃতদেহ উদ্ধারের পর মা এবং মেয়েকে থানায় আটক করে নিয়ে যায়। দফায় দফায় জিজ্ঞাসাবাদ শুরু করেন তদন্তকারী আধিকারিকরা। পুলিশ জানিয়েছে, সালামকে খুনের কথা স্বীকার করেছেন তাঁর দ্বিতীয় পক্ষের স্ত্রী সুলতানা বেগম এবং তাঁর নাবালিকা সৎ মেয়ে। টানা জেরার মুখে ভেঙে পড়েন তারা। জেরায় তাঁরা স্বীকার করে নেন, শেখ সালাম দীর্ঘদিন ধরে মেয়ের উপর যৌন নির্যাতন চালাত। সেই অত্যাচার সহ্য করতে না পেরে তাঁরা খুনের ছক কষেছিল। পরিকল্পনা মত বুধবার রাতে শেখ সালামকে শ্বাসরোধ করে খুন করে সুলতানা ও তাঁর মেয়ে। দোষ স্বীকার করার পর মা ও মেয়ে দু’ জনকেই গ্রেফতার করেছে ডোমজুড় থানার পুলিশ। এই ঘটনায় খুনের মামলা রুজু করে তদন্ত শুরু করেছে পুলিশ।

Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

শান্তিপুরে অবসরপ্রাপ্ত বৃদ্ধের রহস্য মৃত্যু ঘিরে চাঞ্চল্য

শুভেন্দু অধিকারী ও অভিজিৎ গঙ্গোপাধ্যায়ের নামে এফআইআর দায়ের তমলুক থানায়

ঝাড়গ্রাম লোকসভা আসনে সিপিএমের উত্থানে সংকটে বিজেপি

স্ত্রী চলে যাওয়ার অভিমানে গলায় ফাঁস লাগিয়ে আত্মঘাতী স্বামী

ঝাড়গ্রামে ডোবাতে পড়ে যাওয়া হাতিকে উদ্ধারে ব্যর্থ বন দফতর ,অবশেষে মৃত্যু

দু চোখ অন্ধ থাকলেও মাধ্যমিক পরীক্ষায় তাক লাগানো ফল এক জন্মান্ধ মেয়ের

Advertisement
এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর