এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine

ইচ্ছে ছিল মালা পরে যাবে শ্বশুরবাড়ি, কোমরে দড়ি পরে পাত্র গেলেন মামাবাড়ি

নিজস্ব প্রতিনিধি: টোপর মাথায় দিয়ে বর বেশে ছাদনাতলায় থুড়ি মন্দিরে হাজির হয়েছিলেন পাত্র বাবাজি। ইচ্ছে ছিল জামাই বেশে যাবেন শ্বশুরবাড়িতে। মেনে নেবে দুই পরিবার। কিন্তু আইনের ঠেলায় সেই ভাগ্য আর হল না। কোমরে পড়ল দড়ি। যেতে হল মামাবাড়ি মানে শ্রীঘর। এই ঘটনায় চাইল্ড লাইন ও পুলিশের তৎপরতাকে কুর্নিশ জানাচ্ছেন সমাজ সচেতন নাগরিকরা।

সেজেছিলেন পাত্র- পাত্রী। তবে বিয়েতে (Marriage) আপত্তি কোথায়? এক্ষেত্রে পাত্রী নাবালিকা (Minor)। এটাই দণ্ডনীয় অপরাধ। বিয়ে উপলক্ষ্যে হাজির হয়েছিলেন আমন্ত্রিতরা। হঠাৎ সকলে বিয়ে ছেড়ে দে ছুট। পুলিশ এসেছে। গোপনসূত্রে খবর পেয়েই হানা দিয়েছিল বর্ধমান থানার পুলিশ (Police)। আর পুলিশ এসেই ভেস্তে দেয় নাবালিকা বিয়ে। গ্রেফতার (Arrest) করা হয় পাত্র বিশ্বনাথ বিশ্বাসকে। কোমরে দড়ি পরিয়ে সোজা নিয়ে যাওয়া হয় থানায়। বৃহস্পতিবার রাতের ঘটনা। পুলিশ সূত্রে জানা গিয়েছে, অভিযুক্ত পাত্র বর্ধমানের শক্তিগড় থানার বড়শুল এলাকায় বিয়ে করতে যাচ্ছিলেন নাবালিকাকে। অভিযুক্ত বড়শুলা এলাকার কুমিরখোলার বাসিন্দা। বর্ধমান ২- ব্লকের নাদুরের এক কালী মন্দিরে হয়েছিল বিয়ের সমস্ত আয়োজন। বিয়ে বন্ধ করার পর পাত্রকে নিয়ে যাওয়া হয় থানায় আর নাবালিকা পাত্রীকে (১৭) পাঠানো হয় চাইল্ড লাইনে। পাত্রের বিরুদ্ধে হয় মামলা রুজু। তাঁকে তোলা হয় আদালতে (Court)।

বিয়েতে অমত ছিল না নাবালিকা পাত্রীর পরিবারের। তাঁরাই করেছিলেন আয়োজন। তবে আপত্তি ছিল পাত্রের পরিবারের। তাঁরাই খবর দিয়েছিল চাইল্ড লাইন (Child Line) ও পুলিশে। এরপরেই ওই সংস্থা ও পুলিশ অভিযান চালিয়ে বন্ধ করে নাবালিকার বিয়ে।

Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

ইসলামপুরে একসাথে পাঁচ শিশু কন্যার জন্ম দিলেন তাহেরা বেগম

‘দেশ থেকে গণতন্ত্র মুছে যাবে’, বাংলায় এসে মোদিকে তোপ খাড়গের

ভারত – বাংলাদেশ সীমান্তে মাদকসহ দিল্লি পুলিশের হাতে গ্রেফতার বিএসএফ আধিকারিক

ইভিএম মেশিনে কারচুপির আশঙ্কা, নির্বাচন কমিশনে অভিযোগ তৃণমূলের

জঙ্গিপুরের দখল ধরে রাখতে তৃণমূলের ভরসা সংখ্যালঘুরাই

সোমবার থেকে বঙ্গে তাপপ্রবাহের সম্ভাবনা উধাও, ধেয়ে আসছে ঝড় – বৃষ্টি

Advertisement
এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর