এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine

‘আই লাভ ইউ, দি এন্ড!’, ঝুলন্ত দেহ উদ্ধার

নিজস্ব প্রতিনিধি: ঝুলন্ত দেহ উদ্ধারকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়াল পূর্ব বর্ধমানে। ঘটনার তদন্তে নেমেছে পুলিশ। দেহ উদ্ধার করে তা পাঠানো হয়েছে ময়নাতদন্তের জন্য। মৃতের হাতে ইংরেজি হরফে লেখা ‘আই লাভ ইউ, দি এন্ড’। হাতে আঁকা রয়েছে ‘হৃদয়’। মনে করা হচ্ছে প্রেম ঘটিত কারণেই এই আত্মহত্যা।

বৃহস্পতিবার সকালে তরুণের দেহ উদ্ধার হয়েছে কালনার বন্দেবাজ মাঝেরপাড়ায়। মৃতের নাম সৌরভ মণ্ডল (১৯)। ঝুলন্ত অবস্থায় দেহ উদ্ধার করা হয়েছে। পারিবারিক সূত্রে জানা গিয়েছে, বুধবার রাতের খাওয়ার খেয়ে ঘুমোতে গিয়েছিলেন যুবক। সকালে ঘর থেকে বেরানো দেখতে পাওয়া যায়নি তাঁকে। দাকাডাকি করলেও মেলেনি সাড়া। জানালা- দরজাও ছিল বন্ধ। আর তাতেই সন্দেহ হয় পরিবারের। তারপর ভাঙা হয় দরজা। দেখা যায়, ঝুলন্ত দেহ।

পরিবারের দাবি, নিজের হাতের ঘড়ি রাত ১২ টায় বন্ধ করে দিয়েছিল ছেলে। হাতে লেখা, ‘আই লাভ ইউ, দি এন্ড!’। প্রাথমিক ভাবে মনে করা হচ্ছে প্রেমঘটিত কারণেই আত্মহত্যা (Suicide)। পুলিশ ও পরিবারের অনুমান তাই। হাতে আঁকা ছিল, ‘হৃদয়’, এমনটাই দাবি মৃতের পিসেমশাইয়ের। জানা গিয়েছে সৌরভ স্থানীয় এক ওষুধ দোকানে কাজ করতেন। বন্ধুদের দাবি, প্রেম বিষয়ে কোনও আলোচনা করতেন না সৌরভ। স্বভাবে শান্ত ছিলেন।

মৃত যুবক কালনা কলেজের ইতিহাস বিভাগের প্রথম বর্ষের ছাত্র ছিলেন। তাঁর বাবা কর্মসূত্রে দুবাইয়ে থাকেন। মা কলকাতাতে পরিচারিকার কাজ করেন। বাড়িতে থাকতেন দাদু, ঠাকুমা, বোন। সৌরভের বোন জানিয়েছেন, বুধবার কাজে গিয়েছিলেন সৌরভ। গিয়েছিলেন কম্পিউটর ক্লাসেও। ফিরে আসার সময় সন্ধেতে বাড়িতে চপ এনেছিলেন। তবে মৃতের বোন এও জানান, বেশ কয়েকদিন ধরেই মনমরা থাকতেন সৌরভ। বলেন, কালনার একজনের সঙ্গে সম্পর্ক (Affair) ছিল সৌরভের। তাঁদের কোনও কারণে সমস্যা চলছিল। ওই মহিলা কমিয়ে দিয়েছিলেন ফোন করা।

পুলিশ সূত্রে জানানো হয়েছে, তদন্ত চলছে। কী কারণে আত্মহত্যা তা খতিয়ে দেখা হচ্ছে। দেহ উদ্ধার করে তা ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

কালবৈশাখীর তাণ্ডবে রাজ্যজুড়ে সাতজনের প্রাণহানি

সোমবার সন্ধ্যায় ঝমঝমিয়ে প্রথম কাল বৈশাখীর বৃষ্টি কলকাতা শহরে

শুভেন্দুর বিরুদ্ধে ষড়যন্ত্রের অভিযোগ, সন্দেশখালিতে মিছিল তৃণমূলের

তীব্র দাবদহে নদীয়ার এঁচোড় দেদার রপ্তানি হচ্ছে ভিন রাজ্যে

মালদা ও মুর্শিদাবাদের নির্বাচনে বুথগুলিকে ঘিরে কড়া নজরদারি কমিশনের

সেলিম কাঁটা উপড়ে ফেলে মুর্শিদাবাদ ধরে রাখতে বদ্ধপরিকর তৃণমূল

Advertisement
এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর