দেশের পতাকা উড়িয়ে মামলার মুখে বাবর আজমরা

Published by:
https://www.eimuhurte.com/wp-content/uploads/2021/09/em-logo-globe.png

Debasish Bhowmick

25th November 2021 2:34 pm | Last Update 25th November 2021 7:34 pm

আন্তর্জাতিক ডেস্ক: বাংলাদেশে সিরিজ খেলতে গিয়ে বিপাকে পড়ে গেলেন পাকিস্তানের ক্রিকেটাররা। অনুশীলন করাকালীন সেখানকার মাটিতে নিজেদের পতাকা লাগিয়ে সমস্যার সূত্রপাত ঘটান বাবর আজমরা। যা এখন বড়সড় আকার ধারন করেছে। পাক দলের বিরুদ্ধে মামলার আবেদন জানিয়েছে বাংলাদেশের সংগঠন মুক্তিযুদ্ধ মঞ্চ।

টাইগারদের দেশে সিরিজ খেলতে গিয়ে মাঠে অনুশীলন চলাকালীন নেটের সামনে নিজেদের দেশের পতাকা লাগান পাক ক্রিকেটাররা। মূলত নিজেদের আত্মবিশ্বাস বাড়ানোর জন্য এটা করা হয়েছিল বলে জানায় তারা। কিন্তু বাবর আজম অ্যান্ড কোম্পানির এই অজুহাতে একেবারেই চিড়ে ভেজেনি।

বাংলাদেশের ভূমিতে তাদের এই পতাকা লাগানোটা ভালোভাবে নেয়নি অনেকেই। তাই ওঠে তুমুল সমালোচনার ঝড়। সকলেই মনে করছেন এই কাজ করার আগে বাংলাদেশের সরকারের কাছে অনুমতি নেওয়া উচিত ছিল পাক টিম ম্যানেজমেন্টের। 

টেস্ট সিরিজ খেলার জন্য এই মুহূর্তে চট্টোগ্রামে রয়েছেন পাকিস্তানের ক্রিকেটাররা। যাঁদের নামে মামলা দায়ের করার জন্য আবেদন করা হয়েছে তাঁরা হলেন, অধিনায়ক বাবর আজম, কোচ সাকলিন মুস্তাক, দলের ম্যানেজার মনসুর রানা। এছাড়া ক্রিকেটার শাদাব খান, ফখর জামান, আসিফ আলি, হায়দার আলি, হ্যারিস রউফ, হাসান আলি, ইমাদ ওয়াসিম, ইফতেখার আহমেদ, খুশদিল শাহ, মহম্মদ নওয়াজ, মহম্মদ রিজওয়ান, সরফরাজ আহমেদ, শাহিন আফ্রিদি, শোয়েব মালিক, শাহনেওয়াজ দাহানি, ওসমান কাদির এবং শহিদ আসলাম।

 

 

More News:

Leave a Comment

Don’t worry ! Your email & Phone No. will not be published. Required fields are marked (*).

নজরকাড়া খবর

জেলা ভিত্তিক সংবাদ

Subscribe to our Newsletter

86
মিশন দিল্লি, পিকের চাণক্যনীতি কতটা কাজ দিল মমতার?