এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine

ছেলেকে নিয়ে কঠিন  সিদ্ধান্ত নিলেন অপু, চলতি বছরেই বিদেশ পাঠাবেন তিনি

courtesy google

আন্তজার্তিক ডেস্ক : বাংলাদেশের অন্যতম বিতর্কিত চলচ্চিত্র নায়িকা হলেন অপু বিশ্বাস। শাকিবের সঙ্গে বিচ্ছেদের পরেও দমে থাকেন নি অভিনেত্রী। পুত্র জয় বড় হচ্ছে তাঁর মায়ের কাছেই।বিভিন্ন টেলিভিশন চ্যানেলে আড্ডায় মেতে ওঠেন অপু বিশ্বাস।বারবার বলেন নিজের সংসার এবং সন্তানের কথা।আর জয়কে নিয়েও আগ্রহের আর শেষ নেই অনুরাগীদের মধ্যে। আর আশ্চর্যের বিষয় হল শাকিব-অপু আলাপচারিতায় সন্তান শুধু নয় সম্পর্কের টানাপোড়েন এর কথাও চলে আসে বারবার।তবে হাসিমুখেই জবাব দেন অপু।

এবার অপু বিশ্বাস জানালেন ছোট্ট জয়কে বিদেশ পাঠিয়ে দিচ্ছেন তিনি। এই প্রসঙ্গে তিনি বলেন ‘জয়ের বিদেশ যাওয়াকে কেন্দ্র করেই এই বছর সাজিয়েছি আমি। এত ছোট বয়সে দেশের বাইরে যাওয়া নিয়ে প্রথমে মন খারাপ করেছিল শাকিবের পরিবার। কিন্তু পরে তাদের রাজি করাতে পেরেছি।’  তিনি আরও বলেন ‘যখন চিন্তা করেছি জয়কে বিদেশে পাঠাব, তখন খুব বেশি খারাপ লাগেনি। কিন্তু যত দিন যাচ্ছে, ততই খারাপ লাগছে। তবে খারাপ লাগলেও কিছু করার নেই। সন্তানের ভবিষ্যৎ গড়ার দায়িত্ব তো বাবা-মায়েরই।’ তবে তিনি বুঝিয়ে দিয়েছেন ছেলের বিদেশ যাওয়া নিয়ে মত রয়েছে বাবা শাকিবেরও।বোঝাই যাচ্ছে শাকিব-অপু নিজেদের মধ্যে দূরত্ব একটু হলেও মিটিয়েছেন ছেলে জয়ের কথা মাথায় রেখেই।

এমনকী,  এর আগেও অভিনেত্রী একাধিকবার দাবি করেছেন, ছেলের নিত্য খোঁজ রাখেন শাকিব।তবে কোন দেশে পাঠাচ্ছেন তা এখনও জানান নি অভিনেত্রী।তবে তিনি কিজন্য ছেলেকে বিদেশে পাঠাচ্ছেন তা খোলসা করেছেন। সামাজিক মাধ্যম নিয়ে তিনি বলেছেন ‘এখানে নোংরা জিনিস দ্রুত ছড়িয়ে পড়ছে, যা ওর জীবনে প্রভাব ফেলতে পারে, যার কারণে বাচ্চারা মানসিকভাবে হালকা হয়ে যায়। তাই আমার কাছে মনে হয়েছে, খুব তাড়াতাড়ি জয়ের দেশের বাইরে যাওয়া উচিত’ যদিও সমালোচকরা বলছেন অন্য কথা। শাকিবের দ্বিতীয় স্ত্রী বুবলীর ছেলে বীরের স্কুলে ভর্তি হওয়াই ঝামেলার কারণ। শাকিব-বুবলী পুত্রকে ভর্তি করা হয়েছে জয়ের স্কুলেই। তাতেই নাকি ছেলেকে বিদেশ পাঠাচ্ছেন অপু বিশ্বাস।

Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

কিং-এর স্ক্রিপ্ট ‘রেডি’, জুলাই থেকেই পরবর্তী ছবির শুটিং শুরু শাহরুখের

আমির খানের ‘দঙ্গল’ ছবির অভিনেত্রী জায়রার বাবা মারা গেলেন

DNA পরীক্ষার জন্যে কলকাতায় আসছেন বাংলাদেশের নিহত সাংসদের কন্যা

পারিবারিক বিয়েতে স্বামী ও দেওরদের সঙ্গে তুমুল নাচ বিদ্যার, ভাইরাল ভিডিও

ঘূর্ণিঝড় রিমলের তাণ্ডবে বাংলাদেশে মৃতের সংখ্যা বেড়ে ২১

জয়ার পর এবার টলিউডের ‘ধন্যি মেয়ে’ দেবলীনা, তাহলে উত্তমকুমার কে?

Advertisement
এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর