এই মুহূর্তে

সঙ্গী বা সঙ্গীনীকে দিয়ে বিছানায় ঝড় তোলাতে চাইলে অবশ্যই করুন এই পাঁচটি কাজ

নিজস্ব প্রতিনিধি: যৌনসঙ্গমে লিপ্ত হতে কে না চায়। কমবেশি সকল নারী-পুরুষই প্রিয় মানুষের সঙ্গে যৌনতায় মাততে বদ্ধপরিকর হয়ে থাকেন। সঠিক সঙ্গী বা সঙ্গীনীকে কাছে পেলে বিছানায় ঝড় তুলতে পিছপা হন না কেউই। অনেকের এই ইচ্ছেটা সুপ্ত অবস্থাতেই থাকে। বিশেষ করে মহিলাদের ক্ষেত্রে এই বিষয়টি বেশি লক্ষ্য করা যায়।

অনেকক্ষেত্রে দেখা গিয়েছে যে, বেশ কয়েকবার যৌনমিলন করার পরই ইচ্ছেটা হারিয়ে ফেলেন মহিলারা। সেক্ষেত্রে ঘনিষ্ট মুহূর্তে এসেও সঙ্গীকে খুব একটা খুশি করতে পারে না তারা। এই সমস্ত নারীরা অপেক্ষা করে কতক্ষণে তাঁর পুরুষসঙ্গী বীর্যপাত করবেন। আর সেদিনের মতো মিলনের কাজটি শেষ হবে। এমনভাবে চলতে চলতে দু’পক্ষের কাছেই বিষয়টা বেশ বোরিং হয়ে ওঠে।

কিন্তু এই বিষয়টি থেকে সঙ্গীনীকে বার করে এনে তাঁকে দিয়ে বিছানায় ঝড় তোলাতে চান? অবশ্যই, কেই বা না চায় সঙ্গীকে দিয়ে ঘনিষ্ট মুহূর্তে ঝড় তোলাতে। তাহলে অতি অবশ্যই করুন এই পাঁচটি কাজ-

১। প্রথমেই সঙ্গীনীর কাছাকাছি যান, আর সেই সঙ্গে শরীরে দিন আলতো ছোঁয়া। ধীরে-ধীরে আপনার হাতকে নিয়ে যেতে থাকুন সঙ্গীনীর স্তনের দিকে। এরপর আস্তে-আস্তে তার বক্ষযুগলে দিন আপনার হাতের ছোয়া।

২। এরপর সঙ্গীনীর গালে দিন আপনার ঠোঁঠের ছোঁয়া। স্তনে চাপ দেওয়ার জোর বাড়ান, আর সেই সঙ্গে শুরু করুন চুম্বন। গাল, ঘাড় এবং গলায় চুটিয়ে চুম্বন করুন। দেখবেন আপনার গালে যেন দাঁড়ি না থাকে। কারণ, বেশিরভাগ মহিলারাই দাঁড়ির ঘর্ষণ গালে লাগলে বিরক্ত হন। তাই আপনার দাঁড়ি পুরোপুরি কামিয়ে ফেলতে হবে।

৩। তারপর ধীরে-ধীরে আপনার হাতকে স্তন থেকে সরিয়ে চেষ্টা করুন সঙ্গীনীর পিঠে রাখার। রাখার পর তাকে জড়িয়ে ধরুন বুকে, নিজের বুক দিয়ে তার বুকে চাপ দিন। আস্তে-আস্তে আপনার হাতকে সঙ্গীনীর নিতম্বে নিয়ে যান আর ধীরে-ধীরে ওই স্থানে চাপ দিন। যেটা মহিলাদের খুবই পছন্দের একটা বিষয়। দেখবেন সঙ্গীনী বেশ উত্তেজিত হয়ে গিয়ছে।

৪। এই সুযোগেই চেষ্টা করুণ সঙ্গীনীকে অর্ধনগ্ন করে ফেলার। সেই সঙ্গে নিজেও জামা-কাপড় খুলতে থাকুন। ভালো করে সঙ্গীনীর অর্ধনগ্ন শরীরকে দর্শন করুন। আর সেইসঙ্গে তার স্তন বৃন্তে আলতো ছোঁয়া দিন। আর গোপানাঙ্গ দেখার চেষ্টা করুন।

৫। যৌনসঙ্গমে মাতার আগে সঙ্গীনীর কানে-কানে তাঁর নিতম্ব, স্তন এবং গোপনাঙ্গের প্রশংসা করুন। তাহলেই দেখবেন বিছানায় আপানার থেকে সুখী কেউ হবে না।

  

                                                                                                                                                                                                                                                                                                                                                                                                     

Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

চৈত্র সেলে বাজার কাঁপাচ্ছে এই ৪ ধরণের শাড়ি

অন্ত্রকে সুস্থ রাখতে কোন কোন খাবার খাওয়া উচিত?

রোজা রাখতে গিয়ে মুখে দুর্গন্ধ হচ্ছে, কীভাবে দূর করবেন এই সমস্যা?

দোলের রঙ মুখ থেকে উঠছে না, চিন্তা নেই, এই নিয়মগুলি মানুন……

দোলের দিন চোখ বাঁচিয়ে রং খেলুন

সুরাপ্রেমীদের জন্যে খারাপ খবর! হোলিতে খোলা থাকছে না মদের দোকান

Advertisement
এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর