এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine

রাম লালার ‘প্রাণ প্রতিষ্ঠা’ অনুষ্ঠানের আমন্ত্রণ পেলেন রণবীর-আলিয়া

নিজস্ব প্রতিনিধি: আগামী ২২ জানুয়ারি ভারতের জন্যে একটি বিশেষ দিন। বহু প্রতীক্ষার পর অবশেষে রামের বাসস্থান অযোধ্যায় উদ্বোধন হতে চলেছে রাম মন্দির। এদিনের এই অনুষ্ঠানের উপর শুধু দেশের নয়, গোটা বিশ্ববাসীর নজর রয়েছে। অনুষ্ঠানের প্রধান অতিথি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। ইতিমধ্যেই দর্শনার্থীরা রওনা দিয়ে দিয়েছেন অনুষ্ঠানে যোগদানের জন্যে। দেশের একাধিক মহলের বিশিষ্ট অতিথিরা অনুষ্ঠানে উপস্থিত থাকবেন। ইতিমধ্যেই তাঁদের আমন্ত্রণপত্র পাঠানো হয়ে গিয়েছে। জানা গিয়েছে, প্রায় ৩,০০০ জন অতিথি উপস্থিত থাকবেন রাম লালার মন্দিরের উদ্বোধনী অনুষ্ঠানে। এছাড়াও তাঁদের মধ্যে থাকবেন বিভিন্ন মন্দিরের সাধু সন্ন্যাসীও।

যাই হোক, অতিথির তালিকায় রয়েছেন দেশের একাধিক বিনোদন মহলের তারকারা। দক্ষিণের মেগাস্টার রজনীকান্ত, চিরঞ্জীবীর পরিবার, থাকবেন অমিতাভ বচ্চন, থাকতে পারেন অক্ষয় কুমার, শাহরুখ খান, রণবীর কাপুর এবং আলিয়া ভাটও। সম্প্রতি বিদেশ থেকে বর্ষবরণের ছুটি কাটিয়ে ফিরেছেন রণবীর কাপুর এবং আলিয়া ভাট। আর ফিরেই রামমন্দিরের রাম লালার ‘প্রাণ প্রতিষ্ঠা’ অনুষ্ঠানে যোগদানের আমন্ত্রণ পেয়ে গেলেন তাঁরা। এদিন রাষ্ট্রীয় স্বয়ংসেবক সংঘের সদস্যরা রণবীর-আলিয়ার বাড়িতে গিয়ে তাঁদের ২২ জানুয়ারি মেগা ইভেন্টে উপস্থিতির জন্যে আমন্ত্রণ জানালেন। জানা গিয়েছে, এদিন আরএসএস কোঙ্কনের প্রাদেশিক প্রচার প্রধান অজয় ​​মুদপে এবং মহাবীর জৈন কাপুরদের বাসভবনে উপস্থিত হয়েছিলেন। এবং তাঁরা আলিয়া এবং রণবীরকে আমন্ত্রণ জানান, আর তা গ্রহণ করেছেন তারকা দম্পতি, যে ছবিগুলি এখন সোশ্যাল মিডিয়ায় ঘুরছে।

সূত্রের খবর, ইতিমধ্যেই দক্ষিণের সুপারস্টার রজনীকান্তকে আমন্ত্রন পাঠানো হয়েছে। এছাড়াও অতিথির তালিকায় আরও থাকবেন নীরজ চোপড়া, পিভি সিন্ধু, বিরাট কোহলি এবং রোহিত শর্মার মতো বেশ কয়েকটি আন্তর্জাতিক ক্রীড়া তারকারা। ২২ জানুয়ারী রাম মন্দিরের অভিষেক অনুষ্ঠানে এক লক্ষেরও বেশি ভক্ত অযোধ্যায় উপস্থিত থাকবেন বলে আশা করা যাচ্ছে। শ্রীরাম জন্মভূমি তীর্থক্ষেত্রের সাধারণ সম্পাদক চম্পত রাই এর আগে বলেছিলেন যে, ঐতিহ্যবাহী নগর শৈলীতে নির্মিত রামমন্দিরটি ৩৮০ ফুট লম্বা (পূর্ব-পশ্চিম দিক), ২৫০ ফুট চওড়া এবং ১৬১ ফুট উচ্চতায় নির্মিত। কাজের ফ্রন্টে, রণবীর কাপুরকে শেষ দেখা গিয়েছিল সন্দীপ রেড্ডি ভাঙ্গার অ্যানিম্যালে। আলিয়াকে শেষবার করণ জোহরের রকি অর রানি কি প্রেম কাহানিতে। দুজনকেই পরবর্তীতে অয়ন মুখার্জির ব্রহ্মাস্ত্র পার্ট ২: দেব-এ দেখা যাবে।

Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

রাজস্থানের চুরু ও হরিয়ানার সিরসায় তাপমাত্রা ছাড়াল ৫০ ডিগ্রি

গরম থেকে রেহাই পেতে সভায় নিজের মাথাতেই জল ঢাললেন রাহুল

পরীক্ষার উত্তরপত্র দেখার রিল বানিয়ে বিতর্কে শিক্ষিকা

পারিবারিক বিয়েতে স্বামী ও দেওরদের সঙ্গে তুমুল নাচ বিদ্যার, ভাইরাল ভিডিও

গল্প নয় সত্যি, পঞ্জাবে বাড়ির ছাদে ‘স্ট্যাচু অব লিবার্টি’!

জয়ার পর এবার টলিউডের ‘ধন্যি মেয়ে’ দেবলীনা, তাহলে উত্তমকুমার কে?

Advertisement
এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর