এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine

সত্যজিৎ রায়ের বায়োপিকে আমির খান, নায়কের ছবি দেখে তোলপাড় নেটপাড়া

নিজস্ব প্রতিনিধি: অনেকদিন থেকেই অভিনয় থেকে বিরতিতে আছেন ২০২২ সালে তাঁর ‘লাল সিং চাড্ডা’র চরম ব্যর্থতার পরেই অভিনয় থেকে তিনি বিরতি নেবেন প্রতিজ্ঞা করেছিলেন। কিন্তু বছর ঘুরতে না ঘুরতেই প্রতিজ্ঞা ভাঙেন অভিনেতা। জানা গিয়েছে, ২০২৪ সালের শেষে স্বমহিমায় ফিরবেন তিনি। তবে ২০২৩-এও বড়পর্দায় তাঁর দেখা মেলেনি। আগামী মাসেই ৩ তারিখ আমিরের মেয়ে ইরার জন্মদিন। আপাততঃ মেয়ের বিয়ের খুশিতেই মজে আছেন আমির খান। কিন্তু বর্ষশেষে আমিরের একটা ছবি ঘিরে নেটপাড়ায় তুমুল শোরগোল পড়ে গিয়েছে। যেখানে দেখা গিয়েছে, কিংবদন্তি পরিচালক সত্যজিৎ রায়ের বেশে দেখা মিলেছে আমিরকে।তাঁর চোখে মোটা কালো ফ্রেমের চশমা, মুখে পাইপ, মুখের সামনে ধোয়া উড়ছে। হুবহু সত্যজিৎ রায়ের বেশে তিনি। যদিও এখন AI-এর কোপে সবটাই সম্ভব। আধুনিক প্রযুক্তির মাধ্যমে মানুষ পেত্নিকেও বানিয়ে দিচ্ছে সুন্দরী।

তবে এখন বায়োপিক নিয়েও মাতামাতি চলছে বিনেদন মহলে। সম্প্রতি আমিরের এই ছবিটি ভাইরাল হওয়ার পরেই নেটপাড়া তোলপাড়। বিশেষ করে বাঙালি সিনেমাপ্রেমীদের কাছে এছবি, এই লুক বড্ড চেনা। আসলে সম্প্রতি আমির খানের এই ফটোশ্যুট করেছেন অবিনাশ গোয়ারিকর। তা দেখেই নেটনাগরিকরা দুয়ে দুয়ে চার করেছেন।

তবে কী সত্যজিৎ রায়ের বায়োপিকে অভিনয় করছেন আমির খান? নাহ উত্তরটা এখনও মেলেনি। আবিনাশ গোয়ারিকর আমিরের ছবিটি পোস্ট করে লিখেছেন, ‘আমার প্রিয় আমিরের সঙ্গে বছরের শেষ শ্যুটিং, একটা দারুণ কিছু আসতে চলেছে।’ সুতরাং এবার অপেক্ষার পালা! এদিকে শোনা যাচ্ছে, আমির খান নাকি আপাতত রোজ ১ ঘন্টা করে শাস্ত্রীয় সঙ্গীতের চর্চা করছেন। কিছুদিন আগে শুধুমাত্র পাপারাৎজির সঙ্গে কথা বলতে তিনি মারাঠি শিখেছিলেন বলে জানা যায়, এই মুহূর্তে আমির মায়ের শরীরের দেখাশোনার জন্যে মুম্বই ছেড়ে চেন্নাই আছেন।

Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

‘ডান্স দিওয়ানে’-র মঞ্চে ২৭ বছরের স্মৃতি তাজা করলেন মাধুরী-করিশ্মা

আবির বা যীশু নয়, ‘সারেগামাপা’র নয়া সিজনের দায়িত্বে অন্য কেউ, কে তিনি?

বিরতি ছাড়াই রোজ ‘৯-৫’ টার ডিউটি, গাড়িতেই লাঞ্চ, হঠাৎ এমন হাল কেন বিগ বি-র?

কেন অ্যাওয়ার্ড শোতে যেতে অপছন্দ আমিরের, জানালেন সুপারস্টার নিজেই

সামান্থাকে ভুলে নতুন প্রেমে মজে নাগা চৈতন্য, শোভিতাকে নিয়ে কোথায় গেলেন?

কুখ্যাত গ্যাংস্টার লরেন্স বিষ্ণোইকে রিম্যান্ডে আনতে পারবে না পুলিশ, কেন?

Advertisement
এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর