এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine

বিশ্বখ্যাত গায়ক এড শিরাণকে মায়ের তৈরি ‘পিন্নি’ খাওয়ালেন আয়ুষ্মান খুরানা

নিজস্ব প্রতিনিধি: মুম্বইতে এসেছেন জনপ্রিয় মার্কিন গায়ক তথা গীতিকার এড শিরাণ। ১২ মার্চ তিনি মুম্বইতে এসেছেন তাঁর একটি বিশেষ কনসার্টের জন্যে। আর হলিউড গায়ককে শহরে আসা মাত্রই তাঁর কনসার্টে ভিড় জমিয়ে ছেন বলিউডের একাধিক তারকারা। পাশাপাশি তাঁর সঙ্গে দেখা করতেও গিয়েছিলেন বলিউড বাদশা শাহরুখ খান, গৌরি খান-সহ একাধিক তারকরা। গৌরি খানের রেস্তোরাঁতে গায়ককে বিশেষভাবে খাতিরদারিও করা হয়েছে। সেখানে শাহরুখ খানের সিগন্যাচের পোজও দিয়েছেন এড শিরাণ।

রীতিমতো ভারতে এসে ভারতের তারকাদের সঙ্গে সঙ্গে মিশে গিয়েছিলেন গায়ক। এছাড়াও এড শিরানের সঙ্গে দেখা করেছেন বলিউডের আরেক তারকা আয়ুষ্মান খুরানাও।শুধু দেখাই করেন নি, নিজের আইডল গায়ককে অভিনেতা তাঁর মায়ের তৈরি পিন্নি খাইয়েছেন। যেটি পঞ্জাবীদের একটি ঐতিহ্যবাহী খাবার। আয়ুষ্মান ইনস্টাগ্রামে এড শিরানের সঙ্গে একটি ছবি শেয়ার করে লিখেছেন, “এডের সঙ্গে আমার একটি মূল্যবান স্মৃতি।” এরপর একটি সাক্ষাৎকারে, আয়ুষ্মান এডের সঙ্গে সাক্ষাতের অভিজ্ঞতা বর্ণনা করে বলেন, “এত বড় গায়ক হওয়া সত্ত্বেও এড একজন সাদামাটা মানুষ। আমরা আমাদের প্লেলিস্টে তাঁর গান রাখি, শুধু তাই নয়, তিনিও আমাদের দেশের গান তাঁর প্লেলিস্টে রাখেন।” এরপর আয়ুষ্মান এড শিরানকে তাঁর বাড়িতে তৈরি পিন্নি খেতে দেন। যা দেখে এড বলেন, “অতিথি সেবা ভারতীয় দের কাছ থেকে শেখা উচিত। ভারতের সংস্কৃতি আমার সবসময় ভাল লাগে।”

আয়ুষ্মান বলেন, “যখন তাঁর মা জানতে পারেন যে, এড এসেছেন ভারতে আর আমি তাঁর সঙ্গে দেখা করতে যাব, তখন আমার মা বানান। এর পর থেকে এটি খাওয়ার পরই আমার মা ওর সঙ্গে দেখা করতে চান।” এড শিরান মুম্বাইয়ের স্কুল পরিদর্শনের মাধ্যমে তার ভারত সফর শুরু করেন। যেখানে সক স্কুলের ছাত্ররা এডের জন্য পারফর্ম করে। তিনি তাঁদের নাম মেঝেতে বসে উপভোগ করেছিলেন। এরপর এড গিটার বাজিয়ে ‘শেপ অফ ইউ’ গান গেয়ে নিজের ব্যক্তিগত পারফরম্যান্স দিয়ে তাঁদের আনন্দিত করেছিলেন। আসলে এড তার ‘+ – = · x’ সফরের অংশ হিসেবে মুম্বাইতে পারফর্ম এসেছিলেন। এটি তাঁর ২০২৪ সালে এশিয়া এবং ইউরোপ সফরের একটি অংশ। কনসার্টটি ১৬ মার্চ মুম্বাইয়ের মহালক্ষ্মী রেসকোর্সে অনুষ্ঠিত হবে। এড শিরাণ এর আগে ২০১৭ সালে ভারত সফর করেছিলেন। তখন তিনি বলিউডের প্রয়াত প্লেব্যাক সিঙ্গার কেকে-র সঙ্গেও পারফরম্যান্স করেছিলেন।

Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

নিখোঁজ থাকার ২৫ দিন বাদে বাড়ি ফিরলেন ‘তারক মেহতা’র সোধি

২২ দিনের লড়াই শেষ! প্রয়াত গায়িকা মোনালি ঠাকুরের মা

আথিয়ার পোশাকে সেজে কানে ডেবিউ শোভিতার, সঙ্গে ছিল ঊর্বশীর চমক

সম্পত্তি সংক্রান্ত বিরোধের জেরে তেলঙ্গানা হাইকোর্টে দ্বারস্থ NTR জুনিয়র

শীঘ্রই বিয়ে করতে চলেছেন প্রভাস, ইনস্টাগ্রামে ইঙ্গিতপূর্ণ পোস্ট

টলিপাড়ায় ফের শোকের ছায়া, গলায় ফাঁস লাগিয়ে আত্মঘাতী উঠতি অভিনেত্রী

Advertisement
এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর