এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine

চলে গেলেন ‘ব্রুকলিন নাইন-নাইন’- খ্যাত বিখ্যাত হলিউড অভিনেতা আন্দ্রে ব্রাউগার

নিজস্ব প্রতিনিধি: হলিউডে একের পর এক শোকের ছায়া। মারা গেলেন ‘ব্রুকলিন নাইন-নাইন’ অভিনেতা আন্দ্রে ব্রাগার। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৬১। তিনি ১১ ডিসেম্বর সোমবার প্রয়াত হয়েছেন। ঘনিষ্ঠ সূত্র অনুযায়ী, অভিনেতা সংক্ষিপ্ত অসুস্থতার পরে মারা গিয়েছেন। তাঁর মৃত্যুর খবরটি নিশ্চিত করেছেন তাঁর প্রচারক।

তিনি জানিয়েছেন যে, গত কয়েক মাস ধরে ‘সংক্ষিপ্ত অসুস্থতায়’ ভোগার পর তিনি প্রয়াত হন। আন্দ্রে ব্রাগার তাঁর অভিনেতা-স্ত্রী অ্যামি ব্র্যাবসন এবং তার তিন ছেলে মাইকেল, ইশাইয়া এবং জন ওয়েসলিকে রেখে গিয়েছেন। আন্দ্রের মৃত্যু বিশ্বজুড়ে তাঁর ভক্তদের কাছে রীতিমতো বিশাল ধাক্কা। আন্দ্রে ব্রাগার কমেডি শো ‘ব্রুকলিন নাইন-নাইন’-এ ক্যাপ্টেন রেমন্ড হল্টের ভূমিকায় অভিনয়ের জন্যে বিখ্যাত ছিলেন। এছাড়াও তিনি ৯০ এর দশকে, ‘হোমিসাইড: লাইফ অন দ্য স্ট্রিট’-এ গোয়েন্দা ফ্র্যাঙ্ক পেম্বলটনের ভূমিকায় অভিনয় করে খ্যাতি অর্জন করেছিলেন।

তিনি ১৯৯৮ সালে তাঁর অভিনয়ের জন্য এমি পুরস্কারও জিতেছিলেন। তবে ‘হোমিসাইড: লাইফ অন দ্য স্ট্রিট’-এর পর ‘ব্রুকলিন নাইন-নাইন’ তাঁকে বিখ্যাত করে তুলেছিল। তিনি ডেডপ্যান রেমন্ড হল্ট হিসাবে আটটি মরসুমে অ্যান্ডি সামবার্গের সঙ্গে উপস্থিত ছিলেন। তার ব্যতিক্রমী অভিনয় তাকে একটি কমেডি সিরিজে সেরা পার্শ্ব অভিনেতার জন্য দুটি সমালোচক চয়েস পুরস্কার এনে দিয়েছিল। এছাড়াও, তিনি চারটি এমি মনোনয়নও পেয়েছিলেন। সম্প্রতি, তিনি ‘সে সেড’-এ হাজির হয়েছিলেন, যা নিউ ইয়র্ক টাইমসের হার্ভে ওয়েইনস্টেইন কেলেঙ্কারির প্রতিবেদন নিয়ে একটি নাটক। প্রকল্পে, তিনি দ্য নিউ ইয়র্ক টাইমস-এর নির্বাহী সম্পাদক ডিন বাকুয়েটের ভূমিকায় অভিনয় করেছিলেন।ব্রাগার শোটাইম ট্রিলজি ‘লাভ গান’-এ তার পরিচালনায় আত্মপ্রকাশ করেছিলেন এবং এতে অভিনয়ও করেছিলেন। ব্রাগার ১ জুলাই, ১৯৬২ সালে শিকাগোতে জন্মগ্রহণ করেছিলেন।

Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

নিখোঁজ থাকার ২৫ দিন বাদে বাড়ি ফিরলেন ‘তারক মেহতা’র সোধি

২২ দিনের লড়াই শেষ! প্রয়াত গায়িকা মোনালি ঠাকুরের মা

আথিয়ার পোশাকে সেজে কানে ডেবিউ শোভিতার, সঙ্গে ছিল ঊর্বশীর চমক

সম্পত্তি সংক্রান্ত বিরোধের জেরে তেলঙ্গানা হাইকোর্টে দ্বারস্থ NTR জুনিয়র

শীঘ্রই বিয়ে করতে চলেছেন প্রভাস, ইনস্টাগ্রামে ইঙ্গিতপূর্ণ পোস্ট

টলিপাড়ায় ফের শোকের ছায়া, গলায় ফাঁস লাগিয়ে আত্মঘাতী উঠতি অভিনেত্রী

Advertisement
এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর