এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine




অক্ষয়-টাইগারকে দেখতে লাগামছাড়া ভিড়, নায়কের সামনেই পু্লিশের লাঠিচার্জ




নিজস্ব প্রতিনিধি: আগামী এপ্রিলে মুক্তি পাচ্ছে অক্ষয় কুমার ও টাইগার শ্রফের বহু প্রতীক্ষিত চলচ্চিত্র ‘বড়ে মিঞা ছোটে মিঞা’। গত কয়েক বছর ধরেই অক্ষয়ের সিনেমাগুলির বক্সঅফিসে খুব খারাপ অবস্থা। তাই এবার ‘বড়ে মিঞা ছোটে মিঞা’ মুক্তির আগেই প্রচারের জন্যে অভিনব পথ অবলম্বন করলেন অক্ষয় কুমার। তাঁকে সঙ্গ দিচ্ছেন টাইগার শ্রফও। যাই হোক, সোমবার লখনউয়ের একটি ইভেন্টে ‘বড়ে মিয়াঁ ছোট মিঞা’র প্রচার করেছেন অক্ষয় কুমার ও টাইগার শ্রফ। আর প্রথম প্রচারেই একেবারে তাক লাগিয়ে দিয়েছেন বলিউডের নতুন ‘বড়ে মিঞা ছোটে মিঞা’। তাঁরা একেবারে লাইভ স্টান্ট করে ভক্তদের বিনোদন দিলেন। আকাশ থেকে উড়ে এলেন টাইগার ও অক্ষয়। যা দেখতে ভিড় জমেছিল লাগামছাড়া। দুই তারকা আকাশ থেকে বিভিন্ন পণ্যও নিচে ফেলেছিলেন, যা দেখার জন্যে পরিস্থিতি একেবারে নিয়ন্ত্রণের বাইরে চলে যায়। এরপর পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে স্বাভাবিকভাবেই নিরাপত্তাকর্মীরা লাঠিচার্জ করতে শুরু করেন।

ঘটনার বেশ কিছু ভিডিও এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।একটি ভিডিওতে, অক্ষয় এবং টাইগারকে তারে ঝুলন্ত হুসাইনাবাদের ক্লক টাওয়ারে প্রবেশ করতে দেখা গিয়েছে। বিপুল জনতার উল্লাসে তাঁদের স্বাগত জানানো হয়। আরেকটি ভিডিওতে অক্ষয়কে ‘ঈদ মোবারক’ শুভেচ্ছা জানাতে দেখা গিয়েছে। আরেকটি ভিডিওতে দর্শকদের ভিড়কে মঞ্চের দিকে অগ্রসর হতে দেখা গিয়েছে। কিন্ত পুলিশ শৃঙ্খলা বজায় রাখার চেষ্টা করলেও পরিস্থিতি নিয়ন্ত্রণের বাইরে চলে যায়। এরকম অবস্থায় কয়েক সেকেন্ডের মধ্যে, অক্ষয়কে সবাইকে অনুরোধ করতে শোনা যায়, যখন তারা ফ্রিবিজগুলি দখল করার চেষ্টা করেছিলেন। তিনি বলেন, ‘আমি হাত জোড় করে অনুরোধ করছি, সাবধানে থাকুন। আমরা এখানে আপনাদের সঙ্গে দেখা করতে এসেছি, আপনাদের সঙ্গে কথা বলতে এসেছি। দয়া করে সাবধান থাকুন, আছে মহিলা এবং শিশুরাও। আমি আপনাদের সবাইকে সতর্ক থাকার অনুরোধ করছি।”

ইভেন্টের ভিডিওগুলি ভাইরাল হতেই অক্ষয় ও টাইগারের লাইভ স্টান্ট দেখে ক্ষুব্ধ হয়েছেন অনেক নেটিজেনরা। ব্যবহারকারীদের মধ্যে একজন মন্তব্য করেছেন, “কী অবস্থা?”। আরেকজন লিখেছেন, “ইয়ে কেয়া হো রাহা হ্যায়? (এখানে কি হচ্ছে?)। ‘বড়ে মিঞা ছোটে মিঞা’ পরিচালনা করেছেন আলী আব্বাস জাফর, ছবিটি ঈদে প্রেক্ষাগৃহে মুক্তি পাবে। ছবিটির শুটিং হয়েছে মুম্বাই, লন্ডন, আবুধাবি, স্কটল্যান্ড এবং জর্ডান জুড়ে। ছবিতে দক্ষিণী সুপারস্টার পৃথ্বীরাজ সুকুমারান বিরোধী চরিত্রে অভিনয় করেছেন। ছবিতে আরও দেখা যাবে সোনাক্ষী সিনহা, মানুশি চিল্লার এবং আলায় এফকে।




Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

মুম্বইয়ের ইসকন মন্দিরে শিশু সেবা কিম কার্দাশিয়ানের, নিজ হাতে খাবার পরিবেশন

সম্পর্কের বর্ষপূর্তিতেই সাতপাকে বাঁধা পড়লেন সোহিনী-শোভন

মাদক পাচারের অভিযোগে গ্রেফতার রকুল প্রীত সিংয়ের ভাই আমন

‘গান চুরি’-র অপরাধে কন্নড় সুপারস্টার রক্ষিত শেট্টির বিরুদ্ধে FIR- দায়ের

অসুস্থ যীশু সেনগুপ্তর স্ত্রী নীলাঞ্জনা, হাসপাতালে ভর্তি

কোপার ফাইনালে ঝড় তুললেন শাকিরা

Advertisement




এক ঝলকে
Advertisement




জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর