এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine

অন্তঃসত্ত্বা অবস্থায় স্বামীর সঙ্গে তুমুল নাচ, তীব্র সমালোচনার মুখে দীপিকা পাড়ুকোন

নিজস্ব প্রতিনিধি: প্রেগনেন্সি অবস্থায় নেচে তীব্র নিন্দার মুখে দীপিকা পাড়ুকোন। গত ১ মার্চ থেকে শুরু হয়েছে দেশের সবচেয়ে দামি বিয়ের অনুষ্ঠান। এই মূহুর্তে শিল্পপতি মুকেশ এবং নীতা আম্বানির ছোট ছেলে অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্টের প্রি-ওয়েডিংয়ের সাজে উৎসবমুখর গুজরাতের জামনগর। ৩ দিন ধরে চলছে এই অনুষ্ঠান। প্রায় ১০০০ কোটি টাকা বাজেটের এই অনুষ্ঠান চলবে আজ ৩ মার্চ পর্যন্ত। ইতিমধ্যেই অনন্ত আম্বানির প্রাক-বিয়ের অনুষ্ঠানের ক্ষুদ্র ক্ষুদ্র ঝলক সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। মার্ক জুকারবার্গ থেকে বিল গেটস, ডোনাল্ড ট্রাম্পের মেয়ে রিভানা, রিহানা, আরব প্রেসিডেন্ট-সহ একাধিক আন্তর্জাতিক তারকা আম্বানি পুত্রের প্রাক বিয়ের শোভা বাড়িয়েছে। এছাড়া গোটা বলিউড এখন জামনগরে।

শাহরুখ, আমির, সলমন, জাহ্নবী, মাধুরী, সোনালী, রণবীর কাপুর, আলিয়া ভাট, ভিকি-ক্যাটরিনা, রণবীর সিং, দীপিকা পাড়ুকোন, রীতেশ দেশমুখ, সকলেই এখন জামনগরে। প্রথমদিন ছিল রিহানার জবরদস্ত পারফরম্যান্স। রিহানার সঙ্গে ডান্স করতে গিয়ে তাঁর জামা ছিঁড়ে দেওয়া, নীতা আম্বানির ডান্স, পাপারাজ্জিদের সঙ্গে বিশ্বখ্যাত পপতারকা রিহানার পোজ সবটাই একেবারে নেটপাড়ার দিল জিতে নিয়েছে। এদিকে গতকাল ছিল বলিউডের সব তারকার নজরকাড়া পারফরম্যান্সের দিন। সেখানে একই মঞ্চে পারফরম্যান্স করেছেন সলমন, শাহরুখ, আমির বলিউডের তিন খান-সহ বলিউডের কন্যারা। তবে সেখান থেকেই দর্শকদের কাছে বেশি দৃষ্টিকটু ছিল রণবীর-দীপাকার নাচ। দিন কয়েক আগেই অন্তঃসত্ত্বা হওয়ার ঘোষণা করেছেন গ্লোবাল অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। বাবা হতে চলেছেন অভিনেতা রণবীর সিং, আগামী সেপ্টেম্বরেই আসবে তাঁদের জীবনের নতুন সদস্য। তার মানে এখন নায়িকা ৪ মাসের অন্তঃসত্ত্বা। আর এই অবস্থাতেই স্বামীর হাত ধরে ফুর্তি করতে তিনি চলে গিয়েছেন আম্বানির ছেলের জমকালো প্রাক-বিয়ের অনুষ্ঠানে।

 

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

শুধু তাই নয়, তাঁকে গতকাল স্বামীর ছবির গান ‘Galla Godiyaan’ তে রণবীরের সঙ্গে একই মঞ্চে নাচতেও দেখা গিয়েছে। আর তা নিয়েই নেটপাড়ায় চলছে চরম গসিপ। ভিডিওতে, গর্ভবতী দীপিকাকে তাঁর স্বামী রণবীর সিংয়ের সঙ্গে তুমুল নাচতে দেখা গিয়েছে। ‘নাগাড়া সাং ঢোল’ এবং ‘গালান গুড়িয়ান’-এ নেচেছেন দম্পতি। ভিডিওতে, দীপিকাকে কালো-সাদা, বেইজ রঙের লেহেঙ্গা পরেছিলেন। যেখানে রণবীরকে দেখা যাবে নীল রঙের শেরওয়ানিতে। এ ছাড়া দুজনে একসঙ্গে গরবাও খেলেছেন। সোশ্যাল মিডিয়ায় ক্রমশ ভাইরাল হচ্ছে এই ভিডিওগুলি। কিন্তু গর্ভাবস্থায়, দীপিকার নাচা একেবারেই উচিত হয়নি বলে মত নেটিজেনদের। একজন ব্যবহারকারী লিখেছেন, ‘এখন অন্তত নিজেকে সজ্জিত করুন। গর্ভাবস্থায় নাচ মা ও শিশু উভয়ের জন্যই ভালো নয়।’ আরেক ব্যবহারকারী লিখেছেন, ‘দীপিকা তাঁর জীবনকে বিপদে ফেলছেন।’ যদিও এই বিষয়ে এখনও প্রতিক্রিয়া জানাননি রণবীর-দীপিকা।

Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

নিখোঁজ থাকার ২৫ দিন বাদে বাড়ি ফিরলেন ‘তারক মেহতা’র সোধি

২২ দিনের লড়াই শেষ! প্রয়াত গায়িকা মোনালি ঠাকুরের মা

আথিয়ার পোশাকে সেজে কানে ডেবিউ শোভিতার, সঙ্গে ছিল ঊর্বশীর চমক

সম্পত্তি সংক্রান্ত বিরোধের জেরে তেলঙ্গানা হাইকোর্টে দ্বারস্থ NTR জুনিয়র

শীঘ্রই বিয়ে করতে চলেছেন প্রভাস, ইনস্টাগ্রামে ইঙ্গিতপূর্ণ পোস্ট

টলিপাড়ায় ফের শোকের ছায়া, গলায় ফাঁস লাগিয়ে আত্মঘাতী উঠতি অভিনেত্রী

Advertisement
এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর