এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine

পিতৃ পরিচয় পেতে মরিয়া, রবি কিষাণের DNA টেস্টের দাবি অপর্ণা কন্যার

নিজস্ব প্রতিনিধি: এক্কেবারে ভোটের মুখেই সর্বনাশ। ‘আমার সন্তানের বাবা রবি কিষাণ’, কার্যত সোমবার থেকে এমন দাবী নিয়েই ঘোরাফেরা করছেন লখনউয়ের এক মহিলা, যার নাম অপর্ণা ঠাকুর। ভোটের মুখেই পদ্মপ্রার্থী রবি কিষাণের বিরুদ্ধে এমন বিস্ফোরক দাবি নিয়ে তোলপাড় বিনোদন দুনিয়া থেকে রাজনীতি মহল। এই প্রথম নয়, এর আগেও বহুবার নানা কারণে বিতর্কে জড়িয়েছেন অভিনেতা তথা বিজেপি প্রার্থী রবি কিষাণ। যিনি শুধুমাত্র ভোজপুরি অভিনেতাই নন, বলিউডেরও একজন অতি পরিচিত মুখ। গত সোমবার মহিলা সাংবাদিক বৈঠক ডেকে অপর্না ঠাকুর নামের একজন লখনউয়ের মহিলা নিজেকে রবি কিষাণের দ্বিতীয় স্ত্রী বলে দাবি করে ন্যায়বিচার চান। এবং বলেন তিনি রবি কিষানের সন্তানের মা। আর স্বামীর এহেন বদনাম শুনে থানায় ছোটেন রবি কিষাণের প্রথম স্ত্রী প্রীতি শুক্লা। যার সন্তান বর্তমানে সেনাবাহিনীতে রয়েছেন। রবি কিষাণের দ্বিতীয় স্ত্রী বলে দাবি করা ওই মহিলা বলেন, রবি কিষাণ আর তাঁর ২৫ বছরের সন্তান রয়েছেন। যাঁর দায়িত্ব মাথা থেকে ঝেড়ে ফেলেছেন অভিনেতার।

২৮ বছর আগে মুম্বইয়ের মালাডে-তে তাঁদের বিয়ে হয়। এরপর কন্যা সন্তানের জন্ম হয়। রবি কিষাণের ক্ষতি চাননি তাই এতদিন পুলিশের কাছে অভিযোগ জানাননি। কিন্তু সন্তানের পরিচয় দিতে চান না রবি কিষাণ। তাই মেয়ের অধিকার পেতে আদালতে দ্বারস্থ হয়েছেন তিনি। ওদিকে অপর্ণা ঠাকুর এবং তাঁর মেয়ে শিনোভার বিরুদ্ধে পুলিশের কাছে এফআইআর দায়ের করেছেন রবি কিষাণের প্রথম স্ত্রী প্রীতি শুক্লা। তিনি FIR-এ দাবি করেছেন যে, ওই মহিলা এবং তার মেয়ে, মিথ্যা অভিযোগ করছেন এবং জোর করে অর্থ আদায়ের চেষ্টা করছেন। শিনোভাও একজন অভিনেত্রী। ‘হিক্কাস অ্যান্ড হুকআপস’ ছবিতে দেখা গেছে তাকে। তবে এই বিতর্কের অবসান ঘটাতে রবি কিষানের পিতৃত্ব পরীক্ষা করা হবে অর্থাৎ DNA টেস্ট করা হবে।

রবি কিষাণকে উদ্দেশ্য করে শিনোভা বলেছেন, ‘যদি এটা সত্যি না হয় তাহলে আপনি কেন সামনে এসে বলছেন না যে এটা মিথ্যা। আমি শুধু একটাই দাবী করছি যে, আপনার ডিএনএ টেস্ট করানো হোক। আপনি চুপ করে আছেন এবং কোন উত্তর দিচ্ছেন না। আমার পুরো পরিবার, একজন আইনজীবী এমনকি একজন সাংবাদিকের বিরুদ্ধে এফআইআর নথিভুক্ত করা হয়েছে। তাও মিথ্যা অভিযোগে আপনার কাছ থেকে চাঁদা আদায়ের চেষ্টা করছি।’ তিনি আরও বলেন, ‘তিনি আমার বাবা এবং তাকে আমাকে দত্তক নিতে বলার অধিকার আমার আছে। আজ হঠাৎ করে বলছি না। এরই মধ্যে অনেক ঘটনা ঘটেছে। তবে এখনই তাদের সম্পর্কে বেশি কথা বলতে পারছি না। এই সময়ে শুধু আমি নই, আমার পুরো পরিবারকে হয়রানি করা হচ্ছে। আমরা সবাই একসঙ্গে অনেক কিছুর মুখোমুখি হচ্ছি। ভয়ে আমার ফোন বন্ধ করে রেখেছি।’

এদিকে সোমবার শিনোভা ইনস্টাগ্রামে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এবং উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথকে ট্যাগ করে একটি ভিডিও শেয়ার করেছেন। ভিডিওতে তিনি দুজনকেই সময় বের করে শিনোভার সঙ্গে দেখা করার অনুরোধ করেছিলেন। তার দাবির পিছনে প্রমাণও তার সামনে উপস্থাপন করতে পারেন। এর পর প্রধানমন্ত্রীকে তার ভাগ্য নির্ধারণ করতে হবে। এরপর বুধবার রবি কিষানের স্ত্রী প্রীতি শুক্লা হজরতগঞ্জে অপর্ণা ঠাকুর, তার মেয়ে শিনোভা, স্বামী রাজেশ সোনি, ছেলে শৌনক সোনি, সমাজবাদী পার্টির নেতা বিবেক কুমার পান্ডে এবং ইউটিউব চ্যানেল পরিচালনাকারী খুরশিদ খান নামে এক সাংবাদিকের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন।

তাদের বিরুদ্ধে এফআইআর দায়ের করা হয়েছিল লখনউয়ের থানায়। এই এফআইআরটি আইপিসির 120b/ 195/ 386/ 388/ 504 এবং 506 ধারার অধীনে নথিভুক্ত করা হয়েছিল।রবি কিষানের স্ত্রী প্রীতি শুক্লার দায়ের করা এফআইআর-এ অভিযোগ করা হয়েছে যে, মুম্বইয়ের বাসিন্দা অপর্ণা সোনি ওরফে অপর্ণা ঠাকুর তাঁকে আন্ডারওয়ার্ল্ডের হুমকি দিয়ে বলেছিল যে, তুমি যদি আমাদের কথা না শোন, তাহলে মনে রেখো ‘তোমার স্বামী আমাকে ধর্ষণ করবে’ আপনাকে মিথ্যা মামলায় ফাঁসিয়ে দেব। এমনকি অপর্ণা ঠাকুর প্রীতি শুক্লার কাছ থেকে ২০ কোটি টাকা চাঁদা দাবি করেছিলেন। তা সত্ত্বেও, মহিলা ১৫ এপ্রিল লখনউতে এসে বানোয়াট অভিযোগ করে সাংবাদিক সম্মেলন করেন।

Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

ফের হিন্দি ওয়েবসিরিজে প্রসেনজিৎ, সঙ্গী জিৎ, শীঘ্রই কলকাতায় শুটিং শুরু

নায়িকা থেকে লেখিকা, জীবনের নতুন অধ্যায় শুরু করতে চলেছেন বিপাশা

‘আমার প্রার্থী সায়নী, আগের বার আপনারা অতটা সার্ভিস পাননি’ মিমি প্রসঙ্গে মমতা

প্রয়াত পাকিস্তানের কিংবদন্তি অভিনেতা তালাত হুসেন

বাবা অসুস্থ, ছেলে রাতভর পার্টিতে মত্ত, শাহরুখ-পুত্রের নাইটক্লাবের ভিডিও ভাইরাল

অসুস্থতাকে ডোন্ট কেয়ার! নাইটদের তাতাতে মুখ ঢেকে চেন্নাইয়ে উড়ে গেলেন শাহরুখ

Advertisement
এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর