এই মুহূর্তে

রণবীর আগে কেরিয়ার শুরু করলেও আলিয়াই বেশি রোজগেরে, কেন জানেন?

নিজস্ব প্রতিনিধি: বলিউড তারকা মানেই যে, তাঁরা বিশাল সম্পত্তির অধিকারী হবে তা বলাই বাহুল্য! আর সেখানে যদি হয়, তারকা দম্পতির দুজনেই সুপারস্টার, তাহলে তো কোনও কথাই নেই! তার মধ্যে তাঁদের পরিবারও বলিউডের যথেষ্ট খ্যাতনামা। একটি কাপুর পরিবার, অন্যটি ভাট পরিবার। এতক্ষণে নিশ্চয়ই বুঝতে পারছেন কার কথা বলছি? অবশ্যই তাঁরা বলিউডের পাওয়ারফুল জুটি রণবীর কাপুর এবং আলিয়া ভাট। প্রয়াত কিংবদন্তি অভিনেতা ঋষি কাপুরের সুযোগ্য পুত্র রণবীর কাপুর এবং পরিচালক মহেশ ভাটের ছোট কন্যা আলিয়া ভাট। দুজনেই সম্ভ্রান্ত পরিবারের সন্তান। সুতরাং তাঁদের রন্ধ্রে রন্ধ্রে যে বইছে অভিনয় সত্ত্বা, তা বলাই বাহুল্য! এই মুহূর্তে ‘Animal’-এর সাফল্যে ভাসছেন রণবীর কাপুর। আলিয়াও সম্প্রতি রেড সি চলচ্চিত্র উৎসব থেকে ফিরেছেন। গত বছর ১৪ এপ্রিল আচমকাই বিবাহ সেরে ফেলেন রণবীর কাপুর এবং আলিয়া ভাট। বিয়ের দু মাসের মধ্যেই প্রেগনেন্সি ঘোষণা করেন আলিয়া। এখন তাঁরা ১ বছরের কন্যা সন্তানের বাবা-মা। তবে এখন নিশ্চয়ই জানতে ইচ্ছে করছে, ৪২ এর রণবীর এবং ৩০-এর আলিয়ার মোট সম্পত্তি কত! পরিবার তো আছেই, কিন্তু তাঁরা নিজেরা নিজেদের উপার্জনের কত কোটি সম্পত্তির মালিক।

শুনলে অবাক হবেন, তাঁদের দুজনের মোট সম্পত্তির পরিমাণ প্রায় ৯০০ কোটি টাকা ছুঁই ছুঁই। রণবীর কাপুর এবং আলিয়া ভাট যখন তাদের বাড়ির বারান্দায় এক নিমেষে জড়িয়ে পড়েন তখন সবাইকে অবাক করে দেন! রণবীর কাপুর এবং আলিয়া ভাটের সম্মিলিত নেট মূল্য –৮৮৫ কোটি টাকা! আরকে এবং আলিয়া তাদের বিয়ের পর থেকেই সাফল্যের সিঁড়ি বেয়ে উঠছেন, এবং তখন থেকেই তাদের মোট সম্পদ পৃথকভাবে এবং একত্রিত হয়ে বেড়েছে! RK-এর ২০২৩ সালে একটি অসাধারণ বছর হয়ে উঠেছে, তাঁর অভিনীত Animal এখনও পর্যন্ত বক্স অফিসে ৭১৬ কোটি টাকা আয় করেছে। একইভাবে, আলিয়া ভাটেরও এই বছরটি রকিং বছর ছিল। এ বছর তাঁর হলিউড ডেবিউ হার্ট অফ স্টোন এবং করণ জোহরের রকি অর রানি কি প্রেম কাহানি মুক্তি পায়৷ দুটি ছবিই বেশ আলোড়ন সৃষ্টি করেছে এবং আলিয়া রানী হিসেবে কোটি টাকা আয় করেছে। এদিকে কাপুর পরিবার প্রায় ১০০০ কোটি নেট মূল্যের অধিকারী। যার চতুর্থ প্রজন্মের মালিক রণবীর কাপুর, করিনা কাপুর খান! রণবীর কাপুর এবং আলিয়া ভাট সম্মিলিতভাবে ৮৬৫ কোটি টাকার মালাক। এর মধ্যে রয়েছে প্লাশ সম্পত্তি, গাড়ি, গয়না এবং রিয়েল এস্টেট বিনিয়োগ! লন্ডনে এই দম্পতির একটি অত্যাশ্চর্য, বিলাসবহুল ভিলা রয়েছে। আলিয়ার একটি প্রোডাকশন হাউস, ইটারনাল সানশাইন প্রোডাকশন রয়েছে। রণবীর কাপুরের মোট সম্পত্তির মূল্য – ৩৬৫ কোটি টাকা।

রণবীর কাপুরের সম্পদের মধ্যে রয়েছে ৩৫ কোটি মূল্যের একটি বিলাসবহুল অ্যাপার্টমেন্ট, যা বাস্তু নামক একটি বিল্ডিংয়ের সপ্তম তলায় রয়েছে। তিনি Saavn-এ একজন বিনিয়োগকারী, মুম্বাই সিটি এফসি নামে একটি ফুটবল দলের সহ-মালিক। মুম্বাইতে ১৬ কোটি টাকার আরেকটি অ্যাপার্টমেন্টের মালিক। অভিনেতা এমনকি রোলস রয়েস, মার্সিডিজ-বেঞ্জ জিএল ক্লাস, রেঞ্জ রোভার, লেক্সাস, বিএমডব্লিউ এক্স 6, অডিআরএস 7, এবং টয়োটা ল্যান্ড ক্রুজার, ২.৫ কোটি মূল্যের মার্সিডিজ-বেঞ্জ এবং লাইফস্টাইল অনুসারে ২.৩ কোটি মূল্যের একটি অডি আর ৮ পর্যন্ত গাড়ির বহরের মালিক। আলিয়া ভাটের মোট সম্পত্তির মূল্য- ৫২০ কোটি। আলিয়া বান্দ্রায় ১২-১৫ কোটি টাকার একটি অ্যাপার্টমেন্টের মালিক। এদিকে, রণবীরকে বিয়ে করার আগে তিনি বাস্তুর ৫ তলায় একটি অ্যাপার্টমেন্টও কিনেছিলেন ৩২ কোটি টাকায় ! তিনি তার প্রোডাকশন হাউস ছাড়াও এড-মামা নামে একটি কোম্পানির মালিক। অভিনেত্রীর ৪০ কোটি টাকার বিনিয়োগ এবং প্রায় ৬০ কোটি টাকার রিয়েল এস্টেট উদ্যোগ রয়েছে। তার মোট সম্পদের পরিমাণ প্রায় ৫২০ কোটি টাকা! সুতরাং, সত্যিই, তিনি কাপুর খানদানের রানি।

Published by:

Sushmitaa

Share Link:

More Releted News:

‘পোচার’ মুক্তির পরেই পোষ্য এডওয়ার্ডের সঙ্গে ছবি পোস্ট আলিয়ার

প্রকাশ্যে ‘The Crew’ টিজার, নজর কাড়ল করিনা-কৃতি-টাবুর অভিনয়

ফের বাংলাদেশের সিনেমায় অভিনয় করছেন টলিউড অভিনেত্রী ইধিকা

১৩ বছর ধরে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে ধর্ষণ, গ্রেফতার জনপ্রিয় অভিনেতা

মায়ের মৃত্যু দিবসে গোপন ছবি সামনে আনলেন কন্যা খুশি কাপুর

ডোনা ও রচনার হাত ধরে ধামসা নাচলেন মুখ্যমন্ত্রী, প্রকাশ্যে বিশেষ পর্বের প্রোমো

Advertisement

এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর