এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine

ভয়াবহ দুর্ঘটনায় ভেঙেছে দুই হাতের হাড়, হবে অস্ত্রোপচার, কেমন আছেন দিব্যাঙ্কা?

নিজস্ব প্রতিনিধি: মুম্বই টেলিভিশন ইন্ডাস্ট্রিতে ফের বিপর্যয়। দিন কয়েক আগেই পায়ের লিগামেন্ট অপারেশন করে হাসপাতাল থেকে বাড়ি ফিরেছেন অভিনেত্রী দিব্যাঙ্কা ত্রিপাঠী দাহিয়া। তার দিন কয়েক কাটতে না কাটতেই খারাপ খবর। মুম্বই টেলিভিশন ইন্ডাস্ট্রির একজন অতি জনপ্রিয় অভিনেত্রী দিব্যাঙ্কা ত্রিপাঠী দাহিয়া। তাঁর ঝুলিতে রয়েছে বেশকিছু জনপ্রিয় হিন্দি ধারাবাহিক। সম্প্রতি একটি দুর্ঘটনার কবলে পড়েছিলেন অভিনেত্রী দিব্যাঙ্কা ত্রিপাঠী দাহিয়া।তাঁকে দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল।

বর্তমানে তিনি ‘অদ্রিশ্যাম’ শোতে আন্ডারকভার এজেন্ট হিসাবে দর্শকদের বিনোদন দিচ্ছেন। সেই দুর্ঘটনার কারণেই অভিনেত্রীর অনেক বড় ক্ষতি হয়ে গিয়েছে। তাঁর অস্ত্রোপচার করা হতে পারে। তাই আপাততঃ তিনি সিরিয়াল থেকে বিরতি নিচ্ছেন। সেই ধারাবাহিকের অফিসিয়াল ইনস্টাগ্রাম হ্যান্ডেলে ধারাবাহিকের টিম ভাগ করেছে যে, “আমরা ঘোষণা করতে পেরে দুঃখিত আগামীকালের জন্য নির্ধারিত বিবেকের লাইভ সেশন পরবর্তী বিজ্ঞপ্তি না হওয়া পর্যন্ত স্থগিত করা হয়েছে। কয়েক ঘণ্টা আগে দিব্যাঙ্কা দুর্ঘটনায় পড়েছিলেন এবং এখন চিকিৎসাধীন রয়েছেন। সে সুস্থ হয়ে উঠলে বিবেক তার সঙ্গে থাকবেন। দিব্যাঙ্কার দ্রুত আরোগ্য কামনা করুন।”

অভিনেত্রীর স্বামী বিবেক তার ইনস্টাগ্রাম আইজি স্টোরিতে একটি এক্স-রেও শেয়ার করেছেন যাতে লেখা ছিল, “দিব্যাঙ্কা ম্যামের হাতের দুটি হাড় ভেঙে গেছে এবং আগামীকাল তার অস্ত্রোপচার করা হবে।”গত বছরের আগস্টে দিব্যাঙ্কার দুটি লিগামেন্ট ছিড়ে গিয়েছিল। সেই কারণে তাঁর অস্ত্রোপচার হয়েছিল। এই ঘটনার কয়েক মাস পরে আবারও দুর্ঘটনার মুখে দিব্যাঙ্কা। এই মাসের শুরুর দিকে, দিব্যাঙ্কা তার লিগামেন্ট ছিঁড়ে যাওয়ার যাত্রা এবং কীভাবে তিনি দৃঢ়ভাবে ফিরে এসেছেন তা শেয়ার করেছিলেন। ইনস্টাগ্রামে নিয়ে, দিব্যাঙ্কা একটি রিল ভিডিও শেয়ার করেছেন, যেখানে তাকে লিগামেন্ট সার্জারির জন্য হাসপাতালে ভর্তি হতে দেখা গিয়েছিল।

Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

ফের হিন্দি ওয়েবসিরিজে প্রসেনজিৎ, সঙ্গী জিৎ, শীঘ্রই কলকাতায় শুটিং শুরু

নায়িকা থেকে লেখিকা, জীবনের নতুন অধ্যায় শুরু করতে চলেছেন বিপাশা

‘আমার প্রার্থী সায়নী, আগের বার আপনারা অতটা সার্ভিস পাননি’ মিমি প্রসঙ্গে মমতা

প্রয়াত পাকিস্তানের কিংবদন্তি অভিনেতা তালাত হুসেন

বাবা অসুস্থ, ছেলে রাতভর পার্টিতে মত্ত, শাহরুখ-পুত্রের নাইটক্লাবের ভিডিও ভাইরাল

অসুস্থতাকে ডোন্ট কেয়ার! নাইটদের তাতাতে মুখ ঢেকে চেন্নাইয়ে উড়ে গেলেন শাহরুখ

Advertisement
এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর