এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine

মনোনয়ন জমা দিলেন পবন সিংয়ের মা, আচমকা কী হল?

নিজস্ব প্রতিনিধি: ছেলের হয়ে মা গিয়ে মনোনয়ন জমা দিলেন। কিন্তু আদৌ কী তিনি ভোটে দাঁড়াচ্ছেন। বিহারের কারাকাট আসন থেকে পবন সিংয়ের হয়ে তাঁর তাঁর মা প্রতিমা দেবী স্বতন্ত্র প্রার্থী হয়ে মনোনয়ন জমা দিলেন। প্রথমে বিজেপিপ্রার্থী হয়ে তাঁকে নির্বাচন করা করা হলেও পরে নিজেই ব্যক্তিগত কারণ দেখিয়ে সরে যান। আসানসোলে বিজেপি প্রার্থী হয়ে দাঁড়ানোর কথা ছিল ভোজপুরি সুপারস্টার পবন সিংয়ের। কিন্তু ঘোষণা হওয়ার দিনই তিনি টুইটে ব্যক্তিগত কারণ দেখিয়ে বিজেপির আসন ত্যাগ করেন।

পরে জানা যায়, তিনি বিহারে কারাকাট লোকসভা আসন থেকে স্বতন্ত্র প্রার্থী হয়ে দাঁড়াচ্ছেন। সম্প্রতি তিনি মনোনয়ন জমা দিয়েছেন। তবে ভোজপুরি নায়ক-গায়ক পবন সিংয়ের হয়ে মনোনয়ন জমা দিলেন তাঁর মা প্রতিভা দেবী। যেটিতে তার ছেলে স্বতন্ত্র প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করছে। তবে এখনও পবন সিং বা তাঁর মা এই পদক্ষেপের বিষয়ে কোনও বিবৃতি দেননি। কিন্তু জল্পনা, অভিনেতা নিজে লোকসভা নির্বাচনে স্বতন্ত্রপ্রার্থী হয়ে দাঁড়ায় নি, তাঁর মা প্রতিমা দেবী, মঙ্গলবার স্বতন্ত্র প্রার্থী হিসাবে মনোনয়ন দাখিল করেছেন। আর তার ছেলে, একজন বিজেপি সদস্য হিসাবেই মাঠে নেমেছেন। কিন্তু বিষয়টির এখনও স্পষ্টীকরণ পাওয়া যায়নি। এই বিষয়ে এখনও কেউই কোনও মনোনয়ন জমা দেয়নি। তবে যদি এই প্রতিদ্বন্দ্বিতা থেকে তাঁর নাম প্রত্যাহার না করেন তবে দলের শৃঙ্খলামূলক ব্যবস্থার মুখোমুখি হতে পারেন ভোজপুরি নায়ক-গায়ক।

তবে প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী উপেন্দ্র কুশওয়াহা, যিনি রাষ্ট্রীয় লোক মোর্চার প্রধান, কারাকাতে এনডিএ প্রার্থী হিসেবে দাঁড়িয়েছেন। পবন সিং, পশ্চিমবঙ্গের আসানসোল থেকে বিজেপির টিকিট প্রত্যাখ্যান করেছিলেন। এরপরেই জানা যায়, তাঁকে দলের সিনিয়র নেতারা এনডিএ মনোনীত প্রার্থীর বিরুদ্ধে প্রতিদ্বন্দ্বিতা না করার পরামর্শ দিয়েছিলেন। সিং, ৯ মে তার মনোনয়নপত্র জমা দিয়েছিলেন। যাতে বোঝা যায়, স্বতন্ত্র প্রার্থী হিসাবে লড়াই করার সিদ্ধান্ত নেওয়ার আগে বিহার থেকে লোকসভার টিকিটের জন্য RJD-এর মতো বিরোধী দলগুলির সঙ্গে রুবি লবি করেছেন। এরপরেই আরজেডি-র নেতৃত্বাধীন মহাগঠবন্ধন সিপিআই (এমএল) লিবারেশনের রাজারাম সিংকে এই আসনে প্রার্থী করেছেন। এই আসনে ভোট আগামী ১ জুন।

Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

ফের হিন্দি ওয়েবসিরিজে প্রসেনজিৎ, সঙ্গী জিৎ, শীঘ্রই কলকাতায় শুটিং শুরু

নায়িকা থেকে লেখিকা, জীবনের নতুন অধ্যায় শুরু করতে চলেছেন বিপাশা

‘আমার প্রার্থী সায়নী, আগের বার আপনারা অতটা সার্ভিস পাননি’ মিমি প্রসঙ্গে মমতা

প্রয়াত পাকিস্তানের কিংবদন্তি অভিনেতা তালাত হুসেন

ওড়িশায় ইভিএম ভাঙচুরের অভিযোগে পাকড়াও খোদ বিজেপি প্রার্থী

বাবা অসুস্থ, ছেলে রাতভর পার্টিতে মত্ত, শাহরুখ-পুত্রের নাইটক্লাবের ভিডিও ভাইরাল

Advertisement
এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর