এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine

‘মিস ওয়ার্ল্ড ২০২৪’-এর শীর্ষ ২০-তে নাম তুললেন ‘মিস ইন্ডিয়া’ সিনি শেট্টি

নিজস্ব প্রতিনিধি: শুরু হয়ে গিয়েছে ৭১তম মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতা। এবার ভারতের হয়ে প্রতিনিধিত্ব করছেন ‘মিস ইন্ডিয়া ২০২২’ সিনি শেট্টি। স্বাভাবিকভাবেই গোটা দেশের এখন পাখির চোখ ‘মিস ওয়ার্ল্ড’-এর বিজয়ী হিসেবে ভারতের নাম। যদিও এ বছর মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতা ভারতেই অনুষ্ঠিত হচ্ছে। সিনি এশিয়া ও ওশেনিয়া অঞ্চল থেকে শীর্ষ ২০ এবং শীর্ষ 5-এ জায়গা করে নিয়েছে। বড় মুহুর্তের জন্য, সিনির পোশাক রীতিমতো তাক লাগাচ্ছে।

সম্প্রতি তিনি সেজেছিলেন সম্পূর্ণ-কালো বডি টাইট পোশাকে। পোশাকটিতে তাঁর কোমরের চারপাশে স্ট্র্যাপি হাতা এবং একটি রূপালী ফিতে দেওয়া ছিল। সিনি তাঁর বিশাল কোঁকড়া চুল খুলে রেখেছিলেন। এদিন ক্রিস্টাল কালো গাউনে তিনি নজর কেড়েছেন সবার। ন্যুড মেকআপে তিনি নজর কেড়েছেন সবার। সিনির পোশাকটি এশিয়া ও ওশেনিয়া থেকে সেরা ডিজাইনার তৈরি করেছিলেন। তিনি সিনির সমস্ত ছবি এদিন সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন।কারণ এই পোশাকটি বানিয়ে তিনি সেরা ডিজাইনার হয়েছেন। ডিজাইনার জুটি রোহিত গান্ধী এবং রাহুল খান্নার তৈরি এই পোশাক এখন আলোচনায় রয়েছে।

 

ঝিলমিল গাউনটিতে একটি নিমজ্জিত ভি-নেকলাইন সহ একটি সামগ্রিক অলঙ্করণ ছিল। পোশাকটি পিছনে একটি সিল্ক শিফন উইং ছিল। সিনি তার মাঝামাঝি বিভাজিত বিশাল কোঁকড়ানো চুল খোলা রেখে তার চেহারার সাজ পরিপূর্ণ করেন। ছবিগুলি সিনি নিজেও শেয়ার করে লিখেছেন, “ICYMI: সেই মুহুর্তের ছবি যখন ভারতকে এশিয়া ও ওশেনিয়া থেকে সেরা ডিজাইনার পোশাকের বিজয়ী হিসাবে ঘোষণা করা হয়েছিল।” ৭১ তম মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতার উদ্বোধনী অনুষ্ঠানে, সিনি শেট্টি জয়ন্তী রেড্ডির তৈরি লাল বেনারসি শাড়িতে নিজেকে সাজিয়েছিলেন। যেটি ছিল ছয় গজ গোল্ড টোনে এমব্রয়ডারি করা। সাজটি তিনি পূর্ণ করেছিলেন ঐতিহ্যবাহী সোনার অলংকারে।

Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

পারিবারিক বিয়েতে স্বামী ও দেওরদের সঙ্গে তুমুল নাচ বিদ্যার, ভাইরাল ভিডিও

জয়ার পর এবার টলিউডের ‘ধন্যি মেয়ে’ দেবলীনা, তাহলে উত্তমকুমার কে?

করণ আউজলার বাড়িতে এলোপাথাড়ি গুলি, আতঙ্কে প্রখ্যাত গায়কের পরিবার

আল্লুর সঙ্গে রোমান্সে বুঁদ রশ্মিকা, কবে মুক্তি পাচ্ছে ‘পুষ্পা ২’-এর দ্বিতীয় গান?

বিয়ের ছয়মাস পূর্তিতে স্বামী পরমব্রতকে নিয়ে মিষ্টি পোস্ট পিয়ার

রাফায় ইজরায়েলি আক্রমণে নিরীহ ফিলিস্তিনিদের মৃত্যু দেখে কাঁদছেন আয়েশা

Advertisement
এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর