এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine

‘আমরা লরেন্স বিষ্ণোইকে খতম করবই’, সলমানকে আশ্বাস মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রীর

নিজস্ব প্রতিনিধি: রবিবার ১৪ এপ্রিল কাকভোরে বলিউড অভিনেতা হিসেবে সলমান খানের গ্যালাক্সি অ্যাপার্টমেন্টের বাইরে আচমকাই ৪-৫ রাউন্ড গুলি চালিয়ে পালায় দুষ্কৃতীরা। গুলির সেই চিহ্ন সলমানের বাড়ির দেওয়ালে এখনও আঁটসাঁট হয়ে রয়েছে। বহুবছর ধরেই কুখ্যাত গ্যাংস্টার লরেন্স বিষ্ণোইয়ের নজরে রয়েছেন সলমান খান।একাধিকবার তাঁকে মৃত্যু হুমকিও দেওয়া হয়েছে। সেই কারণে অভিনেতার সিকিউরিটিও এখন Z ক্যাটাগরির। কঠোর নিরাপত্তা এড়িয়ে দুষ্কৃতীরা কী করে এমন ঘটনা ঘটাচ্ছে তা নিয়েই উঠছে প্রশ্ন! ঘটনার দিন থেকেই মুম্বই পুলিশ এবং ক্রাইম ব্রাঞ্চের তৎপরতায় জোরকদমে তদন্ত চলছিল। অবশেষে গতকাল বিকেলে নরেন্দ্র মোদীর রাজ্য গুজরাতের ভূজে একটি মন্দির থেকে সলমানের বাড়িতে গুলা চালানোর ২ শুটারকে গ্রেফতার করেছে পুলিশ। অভিযুক্তদের নাম ভিকি সাহেব গুপ্তা এবং সাগর শ্রী যোগেন্দ্র। দুজনেরই বাড়ি বিহারে। তাঁরাই রবিবার বাইকে এসে সলমানের বাড়িতে ৪-৫ রাউন্ড গুলি চালিয়ে ঘটনাস্থল থেকে পালিয়ে যান। সিসিটিভির ফুটেজ দেখেই অভিযুক্তদের চিহ্নিত করা হয়েছে।

যাই হোক, সলমনের বাড়িতে গুলি চালানোর ঘটনা ঘটেছে তাও ২ দিন হয়ে গেল। ঘটনার কথা জানা মাত্রই সলমানকে ফোন করে তাঁর খবরাখবর নেন মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী একনাথ শিন্ডে। তিনি সলমনের নিরাপত্তা বাড়িয়ে দেওয়ার জন্যে আরও পর্যালোচনা করছেন। শোনা যাচ্ছে, সলমান ইতিমধ্যেই ভয়ডর ভেঙে কাজে বেরিয়েছেন। মঙ্গলবার দুপুরে মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী একনাথ শিন্ডে গ্যালাক্সি অ্যাপার্টমেন্টে অভিনেতার সঙ্গে দেখা করলেন। সেই ছবি একনাথ শিন্দে নিজেই তাঁর এক্স হ্যান্ডেলে শেয়ার করলেন। মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রীর আগমনে অভিনেতার বাড়ির চারপাশে নিরাপত্তা জোরদার করা হয়। আলোচনা হওয়ার পর অভিনেতার বাড়ির বাইরে সাংবাদিকদের একনাথ শিন্ডে বলেন, “সরকার আপনার সঙ্গে আছে, আমি সালমান খানকে বলেছি। অভিযুক্ত দুজনকেই গ্রেপ্তার করা হয়েছে। তাদের জিজ্ঞাসাবাদ করা হবে। আমরা মামলার মূলে যাব। কাউকে রেহাই দেওয়া হবে না। কাউকে এভাবে টার্গেট করা উচিত নয়। কোন গ্যাং ওয়ার হতে দেওয়া হবে না। আমরা এটা হতে দেব না। আমরা লরেন্স বিষ্ণোইকে শেষ করব।”

যদিও সলমান, শাহরুখ এবং আমির, বলিউডের ৩ খানের সঙ্গেই দারুণ ঘনিষ্ঠ একনাথ শিন্ডের। মুখ্যমন্ত্রীর বাড়ির সমস্ত অনুষ্ঠানে তিন খানই উপস্থিত থাকেন। তাই সলমানের সঙ্গে এমন ঘটনা, স্বাভাবিকভাবেই মুখ্যমন্ত্রীর ঘুম উড়িয়ে দিয়েছে। একটি ঘনিষ্ঠ সূত্র অনুযায়ী, সিএম একনাথ শিন্ডে শীঘ্রই গ্যালাক্সি অ্যাপার্টমেন্টে যাবেন সালমান খান এবং তার পরিবারের সঙ্গে দেখা করতে। এদিকে গুজরাতের ভুজ থেকে ২ গ্রেফতারকৃত অপরাধীকে মঙ্গলবার মুম্বইয়ের কিল্লা আদালতে তোলা হয়েছিল। দুই অভিযুক্তকে ২৫ এপ্রিল পর্যন্ত পুলিশ হেফাজতে রাখা হবে।

পুলিশ অভিযুক্ত উভয়ের ১৪ দিনের পুলিশ হেফাজতে চেয়েছিল। পুলিশ এই মামলায় আদালতকে বলেছে যে, এর আন্তর্জাতিক সংযোগ থাকতে পারে এবং আসামিদের কে সাইকেল এবং অন্যান্য জিনিস সরবরাহ করেছিল তা নিয়ে পুলিশ আরও তদন্ত করতে চায়। এদিকে গতকাল, সালমান খানকে তাঁর গ্যালাক্সি অ্যাপার্টমেন্ট ছেড়ে যেতে দেখা গেছে। কড়া নিরাপত্তার মধ্যে দিয়ে সালমান বাড়ি থেকে বেরোন। তার গাড়ির সামনে ও পেছনে পুলিশের গাড়ির কনভয় ছিল। এ ছাড়াও অনেক পুলিশ সদস্য এই মূহুর্তে সালমান খানের বাড়ির বাইরে টহল দিছেন। অভিনেতার নিরাপত্তায় কোনও কসরত ছাড়া হচ্ছে না।

Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

কিং-এর স্ক্রিপ্ট ‘রেডি’, জুলাই থেকেই পরবর্তী ছবির শুটিং শুরু শাহরুখের

আমির খানের ‘দঙ্গল’ ছবির অভিনেত্রী জায়রার বাবা মারা গেলেন

পারিবারিক বিয়েতে স্বামী ও দেওরদের সঙ্গে তুমুল নাচ বিদ্যার, ভাইরাল ভিডিও

জয়ার পর এবার টলিউডের ‘ধন্যি মেয়ে’ দেবলীনা, তাহলে উত্তমকুমার কে?

করণ আউজলার বাড়িতে এলোপাথাড়ি গুলি, আতঙ্কে প্রখ্যাত গায়কের পরিবার

আল্লুর সঙ্গে রোমান্সে বুঁদ রশ্মিকা, কবে মুক্তি পাচ্ছে ‘পুষ্পা ২’-এর দ্বিতীয় গান?

Advertisement
এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর