এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine

চিনের ২০,০০০ প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে বিক্রান্ত ম্যাসির ’12th Fail’

নিজস্ব প্রতিনিধি: দক্ষিণের পাশাপাশি বলিউডের চলচ্চিত্রগুলিও আন্তর্জাতিকস্তরে ব্যপক সুনাম অর্জন করছে। যেমন, দক্ষিণের কিংবদন্তি পরিচালক এসএস রাজামৌলির RRR-এখনও জার্মানের প্রেক্ষাগৃহ গুলিতে রমরমিয়ে ব্যবসা করছে। এবার শোনা যাচ্ছে, খুব শীঘ্রই চিনে মুক্তি পেতে চলেছে বিক্রান্ত ম্যাসির ’12th Fail’। গতবছর মুক্তিপ্রাপ্ত এই ছবিটি এখনও দেশবাসীর মনে তাজা। IPS অফিসার মনোজ শর্মার জীবনী অবলম্বনে নির্মিত এই ছবিতে প্রধান ভূমিকায় অভিনয় করেছিলেন বিক্রান্ত ম্যাসি এবং মেধা শঙ্কর।

কীভাবে একজন ছাত্র উচ্চমাধ্যমিক ফেল করে বিভিন্ন ব্যর্থতা কাটিয়ে IPS অফিসার হয়ে উঠলেন মনোজ শর্মা, সেটাই এই ছবির মূল উপজীব্য। ছবিটি দুর্দান্ত অনুপ্রেরণা মূলক একটি ছবি। যাই হোক, এবার এই ছবি দেশ পেরিয়ে বিদেশে রাজত্ব করতে চলেছে। একটি সাক্ষাৎকারে বিক্রান্ত ম্যাসি নিজেই সুখবরটি শেয়ার করলেন। তাঁর কথায়, নির্মাতারা কিছুদিন ধরে ছবিটিকে চীনে মুক্তি দেওয়ার জন্য কাজ করছিলেন। ছবিটি চিনে ২০,০০০ টিরও বেশি স্ক্রিনে মুক্তি পাবে। চিনে হিন্দি বা ভারতীয় সিনেমার ব্যাপক চাহিদা। 12 fail ভারতে মাত্র ৬০০ তি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছিল। সেই তুলনায় ছিনে ২০,০০০ প্রেক্ষাগৃহে মুক্তি পেয়ে দুর্দান্ত রেকর্ড জয় করল ১২ ফেইল।

বিধু বিনোদ চোপড়ার সহ-প্রযোজিত ও পরিচালিত ‘১২ ফেল’ সমালোচক এবং দর্শকদের কাছ থেকে ইতিবাচক সাড়া পেয়েছে। ছবিটি গত সপ্তাহে প্রেক্ষাগৃহে ২৫ সপ্তাহ পূর্ণ করেছে। তবে ছবির প্রচারে বিক্রান্ত ম্যাসি চিনে যাবেন কিনা তা নিশ্চিত নন। ফিল্মটি একই নামের একটি ২০১৯ বইয়ের উপর ভিত্তি করে তৈরি, যা আইপিএস অফিসার মনোজ কুমার শর্মার প্রাথমিক জীবন এবং সংগ্রামকে চিত্রিত করেছে। এর আগে ‘দঙ্গল’ ছবির প্রচারে চিনে গিয়েছিলেন আমির খান।

Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

নারী সুরক্ষার কথা বলে বিপাকে অন্নু কাপুর, ঘন ঘন মৃত্যু হুমকি, ভয়ে পুলিশে দ্বারস্থ

কিং-এর স্ক্রিপ্ট ‘রেডি’, জুলাই থেকেই ছবির শুটিং শুরুর ইঙ্গিত শাহরুখের

আমির খানের ‘দঙ্গল’ ছবির অভিনেত্রী জায়রার বাবা মারা গেলেন

পারিবারিক বিয়েতে স্বামী ও দেওরদের সঙ্গে তুমুল নাচ বিদ্যার, ভাইরাল ভিডিও

জয়ার পর এবার টলিউডের ‘ধন্যি মেয়ে’ দেবলীনা, তাহলে উত্তমকুমার কে?

করণ আউজলার বাড়িতে এলোপাথাড়ি গুলি, আতঙ্কে প্রখ্যাত গায়কের পরিবার

Advertisement
এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর