নতুন বছরে ধনী হবেন কোন রাশি, কার হবে অর্থের অভাব, জানুন

Published by:
https://www.eimuhurte.com/wp-content/uploads/2021/09/em-logo-globe.png

Arpita Datta Chaudhuri

27th November 2021 11:55 pm

নিজস্ব প্রতিনিধি: নতুন বছর শুরু হতে এখন দেড় মাসেরও কম সময় বাকি। ২০২২ কেমন কাটবে, তা জ্যোতিষশাস্ত্র মতে, নির্ভর করে গ্রহ-নক্ষত্রের গতিবিধির উপর। এমন পরিস্থিতিতে কোন কোন রাশির জীবনে অর্থ সংক্রান্ত সমস্যা দূর হবে কি না বা তাদের জীবনে নতুন কী পরিবর্তন আসবে জেনে নিন সেই বিষয়ে-

১. মেষ রাশি- মেষ রাশির জাতকদের জীবনে আর্থিক স্থিতিশীলতা থাকবে সারা বছর। তবে উল্লেখযোগ্য ব্যয় হওয়ার সম্ভাবনা রয়েছে। ২০২২ সালে বিনোদন, মজা, ভ্রমণ, উপহার, কেনাকাটা ইত্যাদির জন্য প্রচুর অপ্রয়োজনীয় খরচ হতে পারে।

২. বৃষ রাশি- এই রাশির জাতকদের নতুন বছরটি আর্থিক দিক থেকে সন্তোষজনক হতে চলেছে। রয়েছে অনেক সুযোগ। তবে সময়ের সাথে সাথে আপনি আপনার সম্পদের ভাল বৃদ্ধি দেখতে সক্ষম হবেন। বছরের মাঝামাঝি সময়টি দীর্ঘমেয়াদী বিনিয়োগ এবং আর্থিক পরিকল্পনা বাস্তবায়নের জন্য ভাল প্রমাণিত হবে। সেপ্টেম্বরের মাঝামাঝি, আপনি একটি গুরুত্বপূর্ণ পরিকল্পনা এবং নতুন চিন্তাভাবনার মাধ্যমে, আপনার আর্থিক পরিস্থিতিকে নতুন উচ্চতায় নিয়ে যেতে সফল হবেন।

৩. মিথুন রাশি- অর্থনৈতিক দিক থেকে, নতুন বছর ২০২২ সাল মিথুন রাশির জাতকদের জন্য কাঙ্ক্ষিত ফল দেবে। হস্পতি আপনার আর্থিক বৃদ্ধিতে আপনাকে সাহায্য করবে। আগের চাকরি থেকে যে অর্থ পাননি তা, অক্টোবর এবং নভেম্বর মাসে পাবেন।

৪. কর্কট রাশি- নতুন বছর কর্কট রাশির জাতকদের জন্য আর্থিক দিক থেকে শুভ হতে চলেছে। ১১ তম ঘরে রাহুর উপস্থিতিতে, আপনার সঞ্চয় হবে। আর্থিক অবস্থার উন্নতি।

৫. ধনু রাশি- অর্থনৈতিক দিক থেকে নতুন বছর মিশ্র ফল দিতে পারে। দ্বিতীয় ঘরে শনির অবস্থানের কারণে, আপনি এই বছর অর্থ উপার্জনে সফল হতে পারেন।
৬. মীন রাশি- ২০২২ সালটি মীন রাশির জাতকদের জন্য ভাল হতে পারে। বছরের মাঝামাঝি সময়ে, আর্থিক ব্যবস্থার দিকে মনোযোগ দিতে হতে পারে। কারণ এই সময় আপনার আয় বাড়তে পারে। তবে একই সঙ্গে করের বোঝাও বাড়তে পারে।

৭. কুম্ভ রাশি- আগামী বছর আপনার আয় ভাল হবে, তবে ব্যয়ও বাড়তে পারে। প্রত্যাশা অনুযায়ী সম্পদ সংগ্রহ করতে ব্যর্থ হতে পারেন।

৮. মকর রাশি- ২০২২ সালে আয় এবং ব্যয়ের মধ্যে ভারসাম্য বজায় থাকবে। অপ্রয়োজনীয় জিনিসে অর্থ ব্যয় না করে, বিনিয়োগ করুন, এটি আপনাকে আরও সুবিধা দিতে পারে।

৯. বৃশ্চিক রাশি- আগের ঋণ শোধ করার চেষ্টা করুন। আয়ের নতুন উৎস খুলতে পারে। এই বছর সম্পত্তি কেনার সম্ভাবনা কম। বৃহস্পতির অবস্থান, এই সময় আপনাকে অর্থ লাভে সহায়তা করবে। কোনও শুভ ঘটনার কারণে পরিবারে কিছু ব্যয়ের প্রবল সম্ভাবনা রয়েছে।

১০. তুলা রাশি- ২০২২ সালে আর্থিক দিক দিয়ে স্থিতিশীলতা পেতে পারেন। আরও সঞ্চয়ের দিকে মনোনিবেশ করুন। জানুয়ারি থেকে এপ্রিল পর্যন্ত টাকার প্রবাহ অব্যাহত থাকবে।

১১. কন্যা রাশি- আর্থিক বিষয় আপনি আপনার পরিবারের সদস্য এবং বন্ধুদের কাছ থেকে সাহায্য পেতে পারেন। ব্যয়ও হ্রাস পাওয়ার সম্ভাবনা রয়েছে এবং আপনার জন্য আয়ের নতুন উৎস খুলতে পারে। যে কোনও দামী জিনিসের পাশাপাশি, কোনও সম্পত্তি কিনতে পারেন। তবে টাকা লেনদেনের সময় সতর্ক থাকুন।

১২. সিংহ রাশি- ৬ এপ্রিলের পরের সময়টি খুব শুভ হতে চলেছে। এই সময়ের মধ্যে বন্ধু, জীবনসঙ্গী বা পেশাদার অংশীদারদের মাধ্যমে অর্থ উপার্জন করতে সক্ষম হবেন।

More News:

Leave a Comment

Don’t worry ! Your email & Phone No. will not be published. Required fields are marked (*).

নজরকাড়া খবর

জেলা ভিত্তিক সংবাদ

Subscribe to our Newsletter

134
মিশন দিল্লি, পিকের চাণক্যনীতি কতটা কাজ দিল মমতার?

You Might Also Like