এই মুহূর্তে

স্যালাডের ভিতরে মানুষের আঙুল, রেস্তোরাঁর বিরুদ্ধে মামলা মার্কিন মহিলার

Curtesy: Google

আন্তর্জাতিক ডেস্ক: রেস্তোরাঁয় গিয়ে স্যালাড অর্ডার করেছিলেন। স্যালাডও পেলেন আর সাথে পেলেন কাটা আঙুল। এরমই এক ঘটনা ঘটেছে নিউইয়র্কের মাউন্ট কিসকো স্টোরে। কানেকটিকাটের এক মহিলা সালাড কিনেছিলেন ওই দোকান থেকে।

অ্যালিসন কোজি নামে ওই মহিলা সালাড খাওয়ার সময় বুঝতে পেরেছিলেন যে তিনি মানুষের আঙুলের একটি অংশ চিবাচ্ছেন, যা সালাদের সঙ্গে ছিল। এরপর কানেকটিকাটের গ্রিনউইচের স্টোরের বিরুদ্ধে মামলা দায়ের করেন তিনি। ওয়েস্টচেস্টার কাউন্টি স্বাস্থ্য বিভাগ ঘটনাটি তদন্ত করেছে এবং রেস্তোঁরাটিকে ৯০০ ডলার জরিমানা করেছে।

জানা গিয়েছে, এই দোকানের ম্যানেজার সালাডের উপকরণগুলি কাটার জন্য ছুরি ব্যবহার করার সময় তার বাম আঙুল কেটে ফেলেন। এরপর তিনি স্থানীয় হাসপাতালে চিকিৎসার জন্য ছুটে যান। তখনই কোনও ক্রমে রক্তসহ কাটা আঙুলটি সালাডে মিশে যায় এবং ওই সালাডটিই গ্রাহকদের পরিবেশন করা হয়েছিল।
মামলায় কোজি বলেন, দূষিত সালাড খাওয়ার ফলে তিনি শক, প্যানিক অ্যাটাক, মাইগ্রেন, দুর্বলতা, বমি বমি ভাব, মাথা ঘোরা এবং ঘাড় ও কাঁধে ব্যথাসহ অনেক সমস্যার সম্মুখীন হয়েছেন।

রিবম্যান বলেন, ‘এই ঘটনার কারণে তিনি যে মানসিক চাপ ও উদ্বেগ সৃষ্টি করেছেন তা তিনি বাড়াতে চান না।’ তিনি আরও বলেন, নিউ ইয়র্ক আইন অনুসারে, অভিযোগে যে আর্থিক ক্ষতিপূরণ করা হয়েছে তা দিয়ে ওই মহিলার শারীরিক ক্ষতিপূরণ করা সম্বব নয়। সাধারণ জ্ঞান এবং জনস্বার্থের কথা ভেবে রেস্টুরেন্টগুলিকে খাবার প্রস্তুতির সময় বিশেষভাবে তদারকি করতে হবে এবং তার জন্য যথেষ্ট অনুশীলন প্রাপ্ত হতে হবে।

Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

অ্যামাজনের কীর্তি, আসলের জায়গায় খদ্দেরকে ‘নকল’ আই ফোন ডেলিভারি

‘জিতবই’, রুশ-ইউক্রেন যুদ্ধের দ্বিতীয় বর্ষপূর্তিতে হুঙ্কার জেলেনস্কির

৬ জনকে খুনের দায়ে প্রাক্তন কুস্তি কোচের মৃত্যুদণ্ড

বিয়ে করতে এসে আই ফোন খোয়ালেন তরুণী

 স্ত্রীর ফোনে আড়ি পেতে কোটি  কোটি টাকা আয় স্বামীর

বর্ণ বিদ্বেষের শিকার গুগলের এক প্রাক্তন কর্মী

Advertisement

এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর