এই মুহূর্তে

আইসোলেশন থেকে বেরিয়েই ছুটির আমেজে পুতিন

নিজস্ব প্রতিনিধি: করোনা সতর্কতা বিধি মানতে বেশ কিছুদিন শেল্ফ আইসোলেশনে থাকার পরেই রাশিয়ার রাষ্ট্রপতি ভ্লাদিমির পুতিন নিয়েছেন তাঁর দীর্ঘ প্রতিক্ষিত অবসর। অবশ্য এই অবসর খুবই সাময়িক। সম্প্রতি রাশিয়ার নির্বাচনে রেকর্ড শতাংশ ভোট পেয়ে  জয়লাভ করেছেন তিনি। আর তাই আরও একবার রাষ্ট্রপতি হয়ে রাশিয়াবাসীর সমস্ত ভালো মন্দের দায়িত্ব নিজের কাঁধে তুলে নেওয়ার আগে সাইবেরিয়ায় চুটিয়ে ছুটি উপভোগ করে নিচ্ছেন। মাছ ধরে, পাহাড়ে চড়ে একেবারে খোশ মেজাজে ছুটি কাটাতে দেখা গেল তাঁকে। নিজেদের রাষ্ট্রপতিকে এমন অন্য রুপে দেখে কার্যত তাজ্জব রাশিয়াবাসী।

সম্প্রতি ক্রেমলিনের পক্ষ থেকে রাশিয়ার রাষ্ট্রপতি পুতিনের বেশ কিছু ছবি প্রকাশ করা হয়েছে যেখানে একএবারে অন্য রুপে ক্যামেরার সামনে ধরা দিয়েছেন রাশিয়ান প্রেসিডেন্ট। ওই ছবির সঙ্গে একটি বিবৃতিও প্রকাশ করা হয়েছে যেখানে বলা হয়েছে, করোনা সতর্কতা বিধি মেনে বেশ কিছুদিন শেল্ফ আইসোলেশনে থাকার পরে রাশিয়ার রাষ্ট্রপতি কয়েকদিনের জন্য ঘুরতে বের হয়েছেন। ক্রেমলিনের তরফ থেকে প্রকাশিত ওই ২০টি ছবির ফটো অ্যালবামে কোথাও পুতিনকে মাছ ধরতে দেখা যাচ্ছে, কোথাও আবার তিনি শিকারির পোশাক পড়ে গাছের নীচে দাঁড়িয়ে রোদ উপভোগ করছেন।

উল্লেখ্য, চলতি মাসের প্রথম দিকেই খবর পাওয়া গিয়েছিল পুতিনের মন্ত্রীসভার বেশ কয়েকজন সদস্য করোনা আক্রান্ত। আক্রান্তদের সংস্পর্শে আসার কারণে শেল্ফ আইসোলেশনে ছিলেন পুতিন নিজেও। যদিও তিনি করোনার টিকা হিসাবে স্ফুটনিক ভিয়ের দুটো ডোজই নিয়েছেন তাও সতর্কতা অবলম্বনে কয়েক দিন গৃহবন্দী জীবন কাটাতে হয়েছিল পুতিনকেও। এরপরেই আইসোলেশন শেষে রাশিয়ার রাষ্ট্রপতিকে দেখা গেল একেবারে ছুটির মেজাজে।

Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

মাহশা আমিনিকে নিয়ে গান লেখায় ৩ বছরের কারাদণ্ড পপস্টারের

আফগানিস্তানে তুষারপাতে ১৫ জনের মৃত্যু, আহত ৩০

মার্কিন মুলুকে হত্যা বাঙালি নৃত্যশিল্পীর, খুনের কারণ নিয়ে ধোঁয়াশা

গাজায় ফের ইজরায়েলি বোমা হামলায় নিহত হামাসের কব্জায় থাকা ৭ বন্দি

বিশ্বের জনসংখ্যার ১০০ কোটির বেশি স্থূলকায়!

ভয়াবহ দাবানলে পুড়ে ছাই টেক্সাস, মৃত ২

Advertisement

এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর