এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine

টি টোয়েন্টি বিশ্বকাপে খেলবেন না বেন স্টোকস

নিজস্ব প্রতিনিধি: সীমিত ওভারের ক্রিকেট থেকে ক্রমশই নিজেকে গুটিয়ে নিচ্ছেন ইংল্যান্ডের টেস্ট দলের অধিনায়ক বেন স্টোকস। আইপিএল থেকে সরিয়ে নেওয়ার পরে এবার টি টোয়েন্টি বিশ্বকাপ থেকেও নিজেকে সরিয়ে নিলেন। অর্থা‍ৎ আগামী জুনে ওয়েস্ট ইন্ডিজ ও আমেরিকায় বসা বিশ্বকাপের আসরে দেখা যাবে না তাঁকে।

মঙ্গলবার  ইংল্যান্ড অ্যান্ড ওয়েলস ক্রিকেট বোর্ডের পক্ষ থেকে জানানো হয়েছে, আসন্ন টি টোয়েন্টি বিশ্বকাপ খেলবেন না বেন স্টোকস। পরিবর্তে নিজেকে পরবর্তী টেস্ট সিরিজের জন্য তৈরি করবেন। টি টোয়েন্টির পরিবর্তে কাউন্টি দল ডারহ্যামের হয়ে খেলবেন। টি-টোয়েন্টি বিশ্বকাপে গতবার চ্যাম্পিয়ন হয়েছিল ইংল্যান্ড। ফাইনালে পাকিস্তানকে হারিয়ে ট্রফি ঘরে তুলেছিলেন জস বাটলাররা। ফাইনালে অর্ধ শতরান করেছিলেন স্টোকস। । এবারে ইংল্যান্ডের বিশ্বকাপ শুরু হবে ৪ জুন, স্কটল্যান্ডের বিপক্ষে ম্যাচ দিয়ে। এর পর গ্রুপ পর্বে অস্ট্রেলিয়া, ওমান, নামিবিয়ার বিপক্ষে খেলবে। কিন্তু গতবার ফাইনালের নায়ককে এবারে দলে না পাওয়া ইংল্যান্ডের পক্ষে বড়সড় ধাক্কা হবে বলেই মনে করছেন বিশেষজ্ঞরা।  

দীর্ঘদিন ধরেই হাঁটুর সমস্যায় ভুগছেন স্টোকস।  ভারতের বিরুদ্ধে সর্বশেষ সিরিজে হাঁটুতে চোটের কারণে ৫ ওভারের বেশি বল করতে পারেননি। ব্যাট হাতেও তেমন জ্বলে উঠতে পারেননি ইংল্যান্ডের টেস্ট অধিনায়ক। চোটের কারণে আগেই আইপিএলে না খেলার সিদ্ধান্ত নিয়েছিলেন। টি টোয়েন্টি বিশ্বকাপ শেষ হওয়ার পরেই ওয়েস্ট ইন্ডিজ ও শ্রীলঙ্কার বিরুদ্ধে টেস্ট সিরিজ রয়েছে ইংল্যান্ডের। ওই সিরিজের আগে সম্পূর্ণ সুস্থ হতে চাইছেন স্টোকস।

Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

ঘরের মাঠে ফের গুজরাতকে পরাস্ত করে নামছে দিল্লি ক্যাপিটালস

হার্দিক নাকি শিবম, টি ২০ বিশ্বকাপে জায়গা পেতে কার পাল্লা ভারী

টি ২০ বিশ্বকাপে ইরফানের পছন্দের তালিকায় নেই সঞ্জু, রাহুল, শ্রেয়স

চেলসিকে ৫ গোলে হারিয়ে শীর্ষস্থান ধরে রাখল আর্সেনাল

স্টোইনিসের দুরন্ত শতরানের দৌলতে চেন্নাইকে হারাল লখনউ

বিধ্বংসী রুতুরাজ-শিভম, লখনউকে ২১১ রানের লক্ষ্য দিল চেন্নাই

Advertisement
এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর