এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine

IPL 2024: বেঙ্গালুরুকে হারিয়ে জয় ছিনিয়ে নিল চেন্নাই

নিজস্ব প্রতিনিধি: আইপিএলের উদ্বোধনী ম্যাচে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুকে হারিয়ে জয় ছিনিয়ে নিল চেন্নাই সুপার কিংস। ছয় উইকেটে জিতল ঋতুরাজ গায়কোয়াড়ের দল।  মহেন্দ্র সিং ধোনির দল।

এদিন প্রথমে ব্যাট করতে নেমে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু ৬ উইকেটে ১৭৩ রান করেন। অনুজ রাওয়াত ও দীনেশ কার্তিকের জুটি বেঙ্গালুরুকে ১৭৩ রানে পৌঁছে দেয়। অনুজ ৪৮ রান করে অপরাজিত থাকেন। অন্যদিকে দীনেশ কার্তিক ৩৮ রান করেন। চেন্নাইয়ের সামনে ১৭৪ রানের লক্ষ্যমাত্রা রাখে বেঙ্গালুরু। প্রথমে ব্যাট করতে নেমে বিরাট খুব একটা সাবলীল ব্যাট করতে পারেনি। কিছুক্ষণের মধ্যে ছন্দে ফেরার চেষ্টা করেও সফল হননি। শেষ পর্যন্ত ২০ বলে ২১ রান করে আউট হয়ে যান। মাত্র একটি ছয় মেরেই আউট হয়ে যান। বিরাট কোহলির এখন টি ২০ ক্রিকেটে রান ১২০১৫ রান।

জবাবে ব্যাট করতে নেমে আক্রমণাত্মক ব্যাট করতে দেখা যায় ঋতুরাজ গায়কোয়াড ও রাচিন রবীন্দ্র। প্রথম বলে চার মেরে ইনিংস শুরু করে গায়কোয়াড। দুজনে মিলে চার-ছয় মেরে চেন্নাই সুপার কিংসকে এগিয়ে যায়। ৭১ রানের মাথায় গায়কোয়াড ও রবীন্দ্র দুজনেই আউট হয়ে যান। এরপর অজিঙ্কা রাহানে ও ডারেল মিচেল আক্রমণাত্মক খেলার চেষ্টা করলে দুজনেই আউট হয়ে যান। তারপর শিবম দুবে ও রবীন্দ্র জাদেজা চেন্নাইকে এগিয়ে নিয়ে দায়িত্ব কাঁধে নিয়ে নেয়। শিবম দুবে ও রবীন্দ্র জাদেজা ঠাণ্ডা মাথায় জয়ের লক্ষে নিয়ে যায় চেন্নাইকে। একটা সময়ে ১৯ বলে ১৯ রান প্রয়োজন ছিল।শেষ পর্যন্ত শিবম দুবে ও রবীন্দ্র জাদেজাই ম্যাচ জিতে নেয়।

Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

রোহিতের লড়াই ব্যর্থ, লখনউয়ের কাছে হেরে সবার শেষে রইল মুম্বই

পুরানের তাণ্ডবে মুম্বইয়ের বিরুদ্ধে ২১৪ রান তুলল লখনউ

নাইট রাইডার্সের জার্সি গায়ে ফের নামছেন সাকিব আল হাসান

নিয়ম রক্ষার ম্যাচে মুম্বইয়ের বিরুদ্ধে নামছে লখনউ

টি ২০-তে আইসিসির ক্রমতালিকায় শীর্ষে সূর্য, প্রথম দশে হার্দিক

চেন্নাইকে হারালেও কোন শর্তে বেঙ্গালুরু প্লে অফে, জেনে নিন

Advertisement
এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর