এই মুহূর্তে

কোচ হিসেবে থেকে যাওয়ার প্রস্তাব বোর্ডের, পাকা কথা দেননি দ্রাবিড়

নিজস্ব প্রতিনিধি, মুম্বই :একদিনের বিশ্বকাপ শেষ হওয়ার সঙ্গে সঙ্গেই রোহিত শর্মাদের হেড স্যার হিসেবে তাঁর মেয়াদ শেষ হয়ে গিয়েছিল। ফলে জল্পনা শুরু হয়েছিল, মিস্টার ডিপেন্ডেবলের পরিবর্তে অন্য কাউকে জাতীয় দলের প্রধান কোচ হিসেবে নিয়োগ করতে পারে ভারতীয় ক্রিকেট বোর্ড। সেই জল্পনায় ইতি টেনে মঙ্গলবার দ্রাবিড়কেই কোচ হিসেবে মেয়াদ বাড়ানোর প্রস্তাব দিয়েছেন বিসিসিআইয়ের কর্তারা। তবে ওই প্রস্তাবে এখনও সম্মতি দেননি রোহিতদের হেড স্যার।

আগামী ১০ ডিসেম্বর দক্ষিণ আফ্রিকায় উড়ে যাচ্ছেন রোহিত শর্মারা। ৭ জানুয়ারি পর্যন্ত চলবে সফর। ওই সফরে প্রোটিয়াদের বিরুদ্ধে তিনটি টি টোয়েন্টি, তিনটি একদিনের ম্যাচ খেলার পাশাপাশি দুটি টেস্টও খেলবে টিম ইন্ডিয়া। বোর্ড সূত্রে জানা গিয়েছে, দক্ষিণ আফ্রিকা সফরে রোহিতদের সঙ্গে দ্রাবিড়কে যাওয়ার জন্য অনুরোধ জানিয়েছেন বোর্ড কর্তারা। তাঁর সঙ্গে টি টোয়েন্টি টিমের অস্থায়ী কোচ ভিভিএস লক্ষ্মণকেও পাঠানোর সিদ্ধান্ত নেওয়া হয়েছে। বোর্ড সচিব জয় শাহ নিজেই গত সপ্তাহে রাহুল দ্রাবিড়ের সঙ্গে ফোনে কথা বলে সিনিয়র ক্রিকেট দলের কোচ হিসেবে মেয়াদ বাড়ানোর প্রস্তাব দিয়েছেন। তবে কোচ হিসেবে কত দিনের চুক্তি হবে, কী আর্থিক সুবিধা মিলবে তা দক্ষিণ আফ্রিকা সফর শেষেই চূড়ান্ত হবে বলে রোহিতদের হেড স্যারকে জানিয়েছেন ভারতীয় বোর্ডের একনায়ক।

যদিও বোর্ডের কাছ থেকে মেয়াদ বৃদ্ধির প্রস্তাব পেলেও পাকা কথা দেননি দ্রাবিড়। ভাবনাচিন্তা করার জন্য সময় চেয়েছেন। তবে মিস্টার ডিপেন্ডবলের ঘনিষ্ঠরা জানিয়েছেন, কোচ হিসেবে চুক্তির খসড়া হাতে না পাওয়া পর্যন্ত কোনও সিদ্ধান্ত নিতে চাইছেন না রোহিতদের হেড স্যার।

Published by:

Sundeep

Share Link:

More Releted News:

টানা তিন ম্যাচ বাদে থামল বাগানের জয়রথ, ওডিশার সঙ্গে ড্র সাদিকুদের

৬ জনকে খুনের দায়ে প্রাক্তন কুস্তি কোচের মৃত্যুদণ্ড

টি ২০ বিশ্বকাপে ভারত-পাক ম্যাচের টিকিটের চাহিদা তুঙ্গে

অর্ধশতরান যশস্বীর, একশো রানের গণ্ডি টপকালো ভারত

চোটের কারণে শেষ টি ২০-তে নেই ডেভিড ওয়ার্নার

ইনিংসের শুরুতেই হোঁচট ভারতের, আউট রোহিত শর্মা

Advertisement

এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর