এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine

ঘরের মাঠে ফের গুজরাতকে পরাস্ত করার লক্ষ্যে নামছে দিল্লি

নিজস্ব প্রতিনিধি : পাঁচ ম্যাচ হেরে এমনিতেই কোণঠাসা দিল্লি ক্যাপিটালস। এই প্রেক্ষাপটে বুধবার রাতে নিজেদের ঘরের মাঠ নয়াদিল্লির অরুণ জেটলি স্টেডিয়ামে গুজরাত টাইটান্সের বিরুদ্ধে খেলতে নামছে সৌরভ, পন্টিংদের দল। গত ম্যাচে গুজরাতকে একশো রানের মধ্যেই অল আউট করে ফেলে দিল্লি। এদিনের ম্যাচেও তার পুনরাবৃত্তি হবে নাকি গুজরাট পাল্টা জবাব দেবে, এখন সেটাই দেখার।

জানা যাচ্ছে, এদিনের ম্যাচে চোট থাকার কারণে দিল্লি ক্যাপিটালসের হয়ে খেলছেন না মিচেল মার্শ। পাশাপাশি বোলারদের মধ্যে ইশান্ত শর্মাকে এদিন বল না করানো হতে পারে। জানা যাচ্ছে, দিল্লি ক্যাপিটালস যদি আগে ব্যাট করে, তাহলে পৃথ্বী শকে ইমপ্যাক্ট প্লেয়ার হিসাবে ব্যবহার করা হবে। সেক্ষেত্রে দিল্লি ক্যাপিটালস যখন বল করবে, তখন পৃথ্বী শকে খেলানো হবে না। তখন মুকেশ কুমার বা খলিল আহমেদের মধ্যে যেকোনও একজনকে খেলানো হতে পারে। পাশাপাশি দিল্লির তরফে আরও একটি পরিকল্পনা করে রাখা হয়েছে। দিল্লি ক্যাপিটালস যদি প্রথম ব্যাট করে সমস্যায় পড়ে, তাহলে ঝাড়খণ্ডের ছেলে কুমার কুষাগ্রকে ইমপ্যাক্ট প্লেয়ার হিসাবে খেলানো হতে পারে।

অন্যদিকে গুজরাত টাইটান্স এদিন সাই সুদর্শনকে ইমপ্যাক্ট প্লেয়ার হিসাবে খেলাতে পারে। সাই সুদর্শন যদি মাঠে নামেন, তাহলে তিনি মোহিত শর্মার পরিবর্তে মাঠে নামবেন। তবে জানা যাচ্ছে, দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে রশিদ খান, নুর আহমেদ ও সাই কিশোর তিন জনকেই এদিনের ম্যাচে ব্যবহার করা হতে পারে। আহমেদাবাদে গত ম্যাচে দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে ৮৯ রানে আউট হয়ে গিয়েছিল গুজরাত টাইটান্স। এদিনের ম্যাচেও যাতে ওই একই পুনরাবৃত্তি না হয় সেজন্য আটঘাট বেঁধেই নামছে শুভমন গিল, ঋদ্ধিমান সাহারা।

Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

আইপিএল জয়ী দল পাবে মোটা অঙ্কের টাকা

অসুস্থতাকে ডোন্ট কেয়ার! নাইটদের তাতাতে মুখ ঢেকে চেন্নাইয়ে উড়ে গেলেন শাহরুখ

আইপিএল ফাইনাল কি ভেস্তে যাবে বৃষ্টিতে? জানাল আবহাওয়া দফতর

আইপিএলে সফল কোচদের মধ্যে বিদেশিদের দাপট বেশি

টি ২০ বিশ্বকাপে বাংলাদেশের বিরুদ্ধে প্রস্তুতি ম্যাচে নেই বিরাট, হার্দিক

আন্তর্জাতিক ক্রিকেটে অনন্য নজির গড়লেন সাকিব

Advertisement
এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর