এই মুহূর্তে

জুলাইতে শ্রীলঙ্কা সফরে যাচ্ছেন রোহিত শর্মারা

নিজস্ব প্রতিনিধি, মুম্বই: আগামী বছর টি টোয়েন্টি বিশ্বকাপ শেষেই দ্বিপাক্ষিক সিরিজের জন্য শ্রীলঙ্কা সফরে যাবেন রোহিত শর্মারা। বুধবার শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ডের তরফে এ কথা ঘোষণা করা হয়েছে। ওই সফরে তিনটি একদিনের ও তিনটি টি টোয়েন্টি ম্যাচ খেলবে টিম ইন্ডিয়া।

সদ্য সমাপ্ত বিশ্বকাপের পরে লাগাতার একের পর এক ম্যাচ খেলতে হচ্ছে ভারতীয় ক্রিকেটারদের বিরুদ্ধে। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে পাঁচটি টি টোয়েন্টি ম্যাচের সিরিজ চলছে। ইতিমধ্যেই ওই সিরিজের তিনটি ম্যাচ হয়েছে। ২-১ ব্যবধানে এগিয়ে সূর্যকুমার যাদবরা। আগামী মাসেই দ্বিপাক্ষিক সিরিজের জন্য দক্ষিণ আফ্রিকা সফরে যাচ্ছেন রোহিত শর্মারা। আগামী ১০ ডিসেম্বর থেকে শুরু হবে সফর। চলবে ৭ জানুয়ারি পর্যন্ত। ওই সফরে প্রোটিয়াদের বিরুদ্ধে তিনটি টি টোয়েন্টি, তিনটি একদিনের ম্যাচ খেলার পাশাপাশি দুটি টেস্টও খেলবে টিম ইন্ডিয়া। 

জুনে রয়েছে টি টোয়েন্টি বিশ্বকাপ। ৪ জুন শুরু হবে প্রতিযোগিতা। শেষ হবে ৩০ জুন। ওই বিশ্বকাপের শেষেই দ্বিপাক্ষিক সিরিজের জন্য কলম্বোয় উড়ে যেতে হবে রোহিত শর্মাদের। বুধবার শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ডের পক্ষ থেকে ২০২৪ সালের ক্যালেন্ডার ঘোষণা করা হয়েছে। ওই ক্যালেন্ডার অনুযায়ী, জানুয়ারি মাসে জিম্বাবোয়ের বিরুদ্ধে ৩টি একদিনের ও তিনটি টি টোয়েন্টি ম্যাচ খেলবেন দাসুন শনাকারা। ওই সিরিজ শেষে আফগানিস্তানের মুখোমুখি হবে শ্রীলঙ্কা। ফেব্রুয়ারি-মার্চে বাংলাদেশের বিরুদ্ধে ২টি টেস্ট ছাড়াও ৩টি ওডিআই এবং তিনটি টি টোয়েন্টি খেলবে। জুনে টি টোয়েন্টি বিশ্বকাপ শেষে ভারতের বিরুদ্ধে তিনটি একদিনের এবং তিনটি টি টোয়েন্টি ম্যাচ খেলবে।

Published by:

Sundeep

Share Link:

More Releted News:

টানা তিন ম্যাচ বাদে থামল বাগানের জয়রথ, ওডিশার সঙ্গে ড্র সাদিকুদের

৬ জনকে খুনের দায়ে প্রাক্তন কুস্তি কোচের মৃত্যুদণ্ড

টি ২০ বিশ্বকাপে ভারত-পাক ম্যাচের টিকিটের চাহিদা তুঙ্গে

অর্ধশতরান যশস্বীর, একশো রানের গণ্ডি টপকালো ভারত

চোটের কারণে শেষ টি ২০-তে নেই ডেভিড ওয়ার্নার

ইনিংসের শুরুতেই হোঁচট ভারতের, আউট রোহিত শর্মা

Advertisement

এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর