এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine




মাত্র ১ রানে বেঙ্গালুরুর বিরুদ্ধে রুদ্ধশ্বাস জয় কেকেআরের




নিজস্ব প্রতিনিধি : মাত্র ১ রানে বেঙ্গালুরুর বিরুদ্ধে রুদ্ধশ্বাস জয় পেল কলকাতা নাইট রাইডার্স। এরফলে পয়েন্ট তালিকায় দ্বিতীয় স্থানে চলে এল কেকেআর। অন্যদিকে পর পর ম্যাচ হারার পর রীতিমতো কোণঠাসা হয়ে পড়ল বিরাট কোহলির রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু। 

এদিন ২২৩ রান তাড়া করতে নেমে প্রথমে আক্রমণাত্মক ব্যাটিং করতে দেখা যায় বিরাট কোহলি ও ফ্যাফ ডুপ্লেসিকে। প্রথম দুই ওভারে ২৭ রান করে ফেলে বেঙ্গালুরু। এরপর তৃতীয় ওভারের প্রথম বলে হর্ষিত রানার বলে আউট হন বিরাট কোহলি। যদিও এই আউটের সিদ্ধান্তে খুশি নন বিরাট। আম্পায়ারের আউটের সিদ্ধান্তকে চ্যালেঞ্জ করে রিপ্লে চান তিনি। তৃতীয় আম্পায়ারও বিরাটকে আউট দেন। এর কিছুক্ষণের মধ্যেই বরুণ চক্রবর্তীর বলে আউট হয়ে যান অধিনায়ক ফ্যাফ ডুপ্লেসি। ব্যক্তিগত ৭ রানের মাথায় আউট হয়ে যান তিনি। এরপর উইল জ্যাকস ও রজত পাতিদার জয়ের লক্ষ্যে বেঙ্গালুরুকে এগিয়ে নিয়ে যান। চার-ছয় মেরে ১০ ওভারের মধ্যেই রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুকে ১০০ রানের গণ্ডি টপকে দেন উইল জ্যাকস ও রজত পাতিদার। ১১ ওভারে মাথাতেই ১৩৭ রান করে ফেলে বেঙ্গালুরু।

এরপর ১৩৭ রানের মাথায় আউট হয়ে যান উইল জ্যাকস। ৩২ বলে ৫৫ রান করেন তিনি। ৫৫ রানের মধ্যে রয়েছে ৪টি চার ও ৫টি ছয়। জ্যাকস আউট হয়ে যাওয়ার পর রজত পাতিদারও আউট হয়ে যান। রজত ২৩ বলে ৫২ রান করেন। দুজনকেই আন্দ্রে রাসেল আউট করেন। এরপর দলগত ১৫১ রানের মাথায় আউট হয়ে যান ক্যামেরন গ্রিন। চার রানের মাথায় আউট হয়ে যান মহিপাল লমরোর। গ্রিন ও লামরোর দুজনকেই গ্রিন আউট করে দেন। সুয়স প্রভুদেশাই ও দীনেশ কার্তিক বেঙ্গালুরুকে এগিয়ে নিয়ে যায়। ১৬ ওভারে ১৮১ রান করে ফেলে বেঙ্গালুরু। এরপর ৪ ওভারে ৪২ রানের প্রয়োজন ছিল বেঙ্গালুরু। ১৭ তম ওভারে বরুণ চক্রবর্তীর বলে সুয়স প্রভুদেশাই চার মারেন ও বেঙ্গালুরুকে জয়ের আরও কাছাকাছি নিয়ে আসেন। এরপরই ১৮তম ওভারে হর্ষিত রানার দ্বিতীয় বলে আউট হয়ে যান সুয়শ প্রভুদেশাই। ১৮ বলে ২৪ রান করেন তিনি। এরফলে বেঙ্গালুরুর জয়ের লক্ষ্যে পৌঁছোনো আরও দেরি হয়ে যায়। প্রভুদেশাই আউট হয়ে যাওয়ার পর কর্ন শর্মা নামেন ব্যাট করতে। এরপর ১৯তম ওভারে বল করার দায়িত্ব দেওয়া হয় আন্দ্রে রাসেলকে। এই ওভারের তৃতীয় বলে রাসেলকে ছয় মারেন কার্তিক। এরপর পঞ্চম বলে একটি চারও হাঁকান তিনি। তবে শেষ বলে রাসেলকে ছয় মারতে গিয়ে আউট হয়ে যান কার্তিক। শেষ ওভারে বেঙ্গালুরুর প্রয়োজন ছিল ৬ বলে ২১ রান। শেষ ওভারের প্রথম বলেই মাইকেল স্টার্ককে একটি ছয় হাঁকান কর্ন শর্মা। ৪ বলে ১৫ রান বাকি ছিল। আরও একটি ছয় মারেন কর্ন। এরপর প্রয়োজনীয় রান ১৫ থেকে নেমে এসে দাঁড়ায় ৯-তে। এরপর আরও একটি ছয় মারেন কর্ন ও জয়ের আরও কাছে চলে আসে। এরপরের বলে স্ট্যার্কের বলে ক্যাচ আউট হয়ে যান কর্ন। জয়ের জন্য তখন প্রয়োজন ৩ রান। আর একটিমাত্র বল বাকি। শেষ বলে ফার্গুসনকে রান আউট করে দেন স্টার্ক। মাত্র ১ রানে জয় ছিনিয়ে নেয় কেকেআর।




Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

ইংল্যান্ডকে জয়ের জন্য ১৬৪ রানের লক্ষ্য দিল দক্ষিণ আফ্রিকা

Euro 2024: স্লোভাকিয়াকে হারিয়ে টিকে রইল ইউক্রেন

অস্ট্রেলিয়া সফরের আগে দক্ষিণ আফ্রিকায় খেলতে যাবে ভারত

ওয়ানডে ও টি ২০ বিশ্বকাপে নয়া রেকর্ড মিচেল স্টার্কের

হাসপাতালে ভর্তি ইতালির সুপারস্টার রবার্তো বাজ্জিও

শোয়েব অতীত, মোহম্মদ সামিকে নাকি বিয়ে করতে চলেছেন সানিয়া মির্জা?

Advertisement




এক ঝলকে
Advertisement




জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর