এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine

আমডাঙার গ্রাম পঞ্চায়েত খুনের ঘটনায় মূল চার অভিযুক্ত গ্রেফতার

নিজস্ব প্রতিনিধি,আমডাঙা: আমডাঙার গ্রাম পঞ্চায়েতের তৃণমূল প্রধান রূপচাঁদ মণ্ডল খুনের ঘটনায় আরও চার অভিযুক্তকে গ্রেপ্তার করল আমডাঙা থানার(Amdanga P.S.) পুলিস। এই চারজন প্রধানকে খুনে মূল অভিযুক্ত বলে দাবি পুলিশের। আমডাঙা থানার পুলিশ জানিয়েছে, ধৃতদের নাম আলি আকবর মণ্ডল, কাজি আনোয়ার হোসেন, শামসুদ্দিন মণ্ডল ও গিয়াসউদ্দিন মণ্ডল। প্রত্যেকেরই বাড়ি আমডাঙা গ্রাম পঞ্চায়েতের সোনাডাঙা এলাকায়।

এই খুনের ঘটনায় আরো কেউ জড়িয়ে আছে কিনা তার তদন্ত করতে শুক্রবার দুপুরে এদেরকে নিয়ে আসা হয় বারাসত পুলিশ সুপারের অফিসে। বারাসাতের পুলিশ সুপার ভাস্কর মুখোপাধ্যায় জানান, গোপন সূত্রে খবর পেয়ে বসিরহাটের মাটিয়া থেকে মূল অভিযুক্ত আলী আকবর মন্ডলকে গ্রেফতার করা হয়। তাকে জিজ্ঞাসাবাদে পর বাকি তিনজনকে ধরা হয়। আমডাঙ্গা পঞ্চায়েত(Amdanga Panchayet) প্রধান রূপচাঁদ মণ্ডল খুনের ঘটনায় এই নিয়ে মোট ৬ জনকে গ্রেফতার করা হল। নতুন করে গ্রেফতার হওয়া চারজনকে শুক্রবার বারাসত আদালতে পেশ করা হলে বিচারক ধৃতদের সাত দিনের পুলিশি হেফাজতের নির্দেশ দেন।

এদিকে বহরমপুরে তাজা বোমা উদ্ধার।শুক্রবার দুপুরে মুর্শিদাবাদ জেলার সদর বহরমপুরের তালবাগান পাড়া এলাকায় জঙ্গল পরিস্কার করতে গিয়ে একটি তাজা সকেট বোমা দেখতে পান স্হানীয় বাসিন্দারা। আর তার পরেই আতঙ্কিত হয়ে পড়েন স্থানীয় বাসিন্দারা। পরে বহরমপুর থানার(Baharampur P.S.) পুলিশকে খবর দেওয়া হলে, পুলিশ এসে ঘটনার তদন্ত শুরু করে। ইতিমধ্যেই উদ্ধার বোমাটিকে ঘিরে রেখেছে পুলিশ। পাশাপাশি বোম স্কোয়ার্ড প্রতিনিধি দলকে খবর দেওয়া হয়েছে বোম নিস্ক্রিয় করার জন্য। দিনে দুপুরে এই বোমা উদ্ধারের ঘটনায় তীব্র চাঞ্চল্য ছড়িয়ে পড়ে বহরমপুর শহরে।

Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

চাষের জমিতে বিদ্যুতের ছেঁড়া তার জড়িয়ে মৃত্যু দুই কৃষকের

১জুন শেষ দফার ভোটের দিন কলকাতা সহ দক্ষিণবঙ্গে ঝড়-বৃষ্টির পূর্বাভাস জারি

ভক্তিনগর থানার পুলিশ গৃহস্থ বাড়ির ভেতর থেকে খোঁজ পেল জুয়ার বোর্ডের, গ্রেফতার ১১

রিমল ঘূর্ণিঝড়ের দাপটে নদিয়াতে ব্যাপক ক্ষতি আখ ও কলা গাছের

কৃষ্ণগঞ্জে তিন দিন ধরে বিদ্যুৎ বিচ্ছিন্ন সীমান্তবর্তী বানপুর প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্র

রথযাত্রার আগেই মুখ্যমন্ত্রীর হাতেই উদ্বোধনের সম্ভাবনা দিঘার জগন্নাথ মন্দিরের

Advertisement
এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর