এই মুহূর্তে

ঝাড়গ্রামে অনলাইনে মোবাইলের অর্ডার দিয়ে প্রতারণার শিকার, ধৃত ১

নিজস্ব প্রতিনিধি,ঝাড়গ্রাম: অন লাইনে মোবাইল অর্ডার দিয়ে তা বাতিল করতে গিয়ে প্রতারনার ঘটনায় পুলিশ এক ব্যক্তিকে গ্রেফতার করল। পুলিশ জানিয়েছে অভিযুক্ত ধৃত ব্যক্তির নাম ইমরান খান। তাকে রবিবার ঝাড়গ্রামের সাইবার থানার পুলিশ হুগলির পান্ডুয়া(Pandua) থেকে গ্রেফতার করে। এদিন সোমবার তাকে ঝাড়গ্রাম আদালতে(Jhargram Court) পেশ করা হলে বিচারক পাঁচ দিন পুলিশি হেফাজতের নির্দেশ দেন।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, গত অগাস্ট মাসে বেলিয়াবেড়া থানা এলাকার মালিঞ্চার বাসিন্দা চিরন্তন সাঁতরা ঝাড়গ্রাম সাইবার থানায়(Jhargarm Cyber Crime P.S.) লিখিত অভিযোগ দায়ের করেছিলেন। পুলিশকে সে জানিয়েছিল অন লাইনে একটি মোবাইল অর্ডার করে তিনি তা পরে বাতিল করেছিলেন। এরপর তার অ্যাকাউন্ট থেকে এক লক্ষ এক হাজার টাকা কাটা যায়। পুলিশ এই অভিযোগ পাওয়ার পর তদন্ত শুরু করে। তদন্তে নেমে পুলিশ ইমরানের হদিস পায়। পুলিশ জানিয়েছে প্রতারনা করে প্রাপ্ত অর্থ ইমরান এটিএমের মাধ্যমে তুলত।

পুলিশ জানিয়েছে এর পেছনে আরো অনেকে যুক্ত রয়েছে । তাই তাকে আজ আদালতে পেশ করলে ৫ দিন পুলিশ হেপাজতের নির্দেশ দেন বিচারক । ইতি মধ্যে পুলিশ গোটা ঘটনার তদন্ত শুরু করেছে। অন্যদিকে,বিয়ের প্রতিশ্রুতি দিয়ে এক নাবালিকার সাথে দিনের পর দিন সহবাস করার অভিযোগে এক যুবককে গ্রেফতার করল পুলিশ। সহবাসের জেরে নাবালিকা অন্তঃসত্ত্বা হয়ে পড়লে তাকে বিয়ে করতে অস্বীকার করে ওই যুবক বলে অভিযোগ । এরপর রবিবার নাবালিকার পরিবারের পক্ষ থেকে গোপীবল্লভপুর থানায় লিখিত অভিযোগ দায়ের হয়।

অভিযোগ পাওয়ার পর রবিবার রাতে ঝাড়খণ্ড(Jharkhand) রাজ্যের চঞ্চলদা এলাকা থেকে অভিযুক্ত যুবককে গ্রেফতার করে পুলিশ। পুলিশ জানিয়েছে অভিযুক্ত ওই যুবকের নাম মনসা বিসাই। বাড়ি ঝাড়খন্ড রাজ্যের পূর্ব সিংভূম জেলার বহড়াগুড়া থানার চঞ্চলদা গ্রামে। এদিন সোমবার ধৃত ব্যক্তিকে ঝাড়গ্রাম আদালতে তোলা হলে বিচারক দু’দিনের পুলিশি হেপাজতের নির্দেশ দিয়েছেন। পুলিশ ধৃত ব্যক্তিকে গ্রেফতার করে তার বিরুদ্ধে পকসো আইনে মামলা রুজু করেছে।

Published by:

Subrata Roy

Share Link:

More Releted News:

লক্ষ্মীর ভান্ডারের বর্ধিত টাকার অর্ডার জারি করে দিল রাজ্য

বাংলার শিক্ষকদের ১,২৭৩ কোটি টাকা আটকে মোদি আসছে আরামবাগে সভা করতে

দুর্নীতি-সই নকলের অভিযোগে অনির্দিষ্টকালের জন্য সাসপেন্ড অধ্যাপক

পরীক্ষা ভাল না হওয়ায় আত্মঘাতী উচ্চমাধ্যমিক পরীক্ষার্থী

উচ্চ মাধ্যমিকের পরীক্ষা কেন্দ্রে মোবাইল নিয়ে ঢোকায় ছেলেদের টেক্কা মেয়েদের

মুখ্যমন্ত্রীর জেলা সফরের মুখে জগন্নাথ ধামের কাজের গতি বাড়ল দিঘায়

Advertisement

এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর