এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine

কৃষ্ণগঞ্জ সীমান্তে বিএসএফের এলোপাথাড়ি ছোড়া গুলিতে মৃত দুই

নিজস্ব প্রতিনিধি,নদীয়া: নদীয়ার কৃষ্ণগঞ্জের ভারত- বাংলাদেশ সীমান্তবর্তী গোবিন্দপুর এলাকায় শনিবার গভীর রাতে বিএসএফের গুলিতে ২ পাচারকারীর মৃত্যু হয় । সূত্র মারফত জানা গেছে, শনিবার রাত্রি বারোটা নাগাদ বাংলাদেশ থেকে ২ পাচারকারী তার কেটে ভারতে প্রবেশ করার চেষ্টা করলে বিএসএফ তা রোখার চেষ্টা করে । বিএসএফের(BSF) কথায় নাকি কোন কর্ণপাত না করে উপরন্ত বিএসএফকে আঘাত করার চেষ্টা করলে বিএসএফ জওয়ানরা নিজেদের প্রাণ রক্ষার্থে গুলি চালাতে বাধ্য হয় বলে বিএসএফ সূত্রে এমনটাই দাবি।

বিএসএফ এলোপাথাড়ি গুলির চালাতে থাকলে সেই গুলিতেই মৃত্যু হয় ২ পাচারকারীর । পাচারকারীদের কাছ থেকে তার কাটার কাটারি , টর্চ লাইট ও অন্যান্য সামগ্রী উদ্ধার করে বিএসএফের ৩২ নম্বর ব্যাটেলিয়ানের(32 BSF Battalian) জওয়ানরা । এরপর কৃষ্ণগঞ্জ থানায়(Krishnaganj P.S.) খবর দিলে কৃষ্ণগঞ্জ থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছায় । পুলিশের পক্ষ থেকে ২ পাচারকারীর মৃতদেহ নিয়ে আসা হয় কৃষ্ণগঞ্জ গ্রামীণ হাসপাতালে(Krishnaganj Hospital) ।

কর্তব্যরত চিকিৎসকরা ২ পাচারকারীকে মৃত ঘোষণা করে । এরপর মৃতদেহ দুটি নিয়ে আসা হয় কৃষ্ণগঞ্জ থানায় । রবিবার ময়না তদন্তের জন্য শক্তিনগর জেলা হাসপাতালে মৃতদেহ দুটি পাঠানো হয় বলে জানা গেছে পুলিশ প্রশাসন সূত্রে । কৃষ্ণগঞ্জ সীমান্তে এই ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে।নদীয়ার কৃষ্ণগঞ্জ এর গোবিন্দপুর সীমান্তে বিএসএফের গুলিতে যে দুই বাংলাদেশি চোরাকারবাড়ির মৃত্যু হয়েছে সূত্র মারফত তাদের পরিচয় জানা গেছে । সাজেদুর রহমান (২৭ ) ও খাজা মইনুদ্দিন (৩০) দুজনের বাড়ি বাংলাদেশের দামুড়হুদা উপজেলার পার কৃষ্ণপুর মদনা ইউনিয়নের দর্শনা থানার ছয়ঘডরিয়া গ্রামে ।

Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

সল্টলেকের বিভিন্ন প্রবেশ পথে শুরু কেন্দ্রীয় বাহিনীর নাকা তল্লাশি

ধামাখালিতে অস্থায়ী শিবির খুললেন সিবিআই এর আধিকারিকরা

লক্ষ্মী ভান্ডারকে পাথেয় করে নববারাকপুরে ঘরে ঘরে রাজ্যের মন্ত্রী চন্দ্রিমা ভট্টাচার্য্য

প্রতিহিংসা !পূর্ব মেদিনীপুরের দুই তৃণমূল নেতার বাড়িতে সিবিআই হানা

শেষ ইচ্ছেপূরণ, ভোট দিয়েই মৃত্যু হাওড়ার বৃদ্ধার

সিএএতে আবেদন করলে ভোটের পরে জেলে ভরে দেবে, দাবি মমতার

Advertisement
এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর