এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine

হাইকোর্ট অনুমতি দিলেই ১০ দিনের মধ্যে গ্রেফতার শেখ শাহজাহান :পার্থ

নিজস্ব প্রতিনিধি, সন্দেশ খালি: গ্রামবাসীদের দাবি শেখ শাহজাহানকে গ্রেফতার করা হোক । এই প্রসঙ্গে প্রতিক্রিয়া পার্থ ভৌমিকের রাজ্য পুলিশের হাতে যেগুলো আছে, তাদের অর্থাৎ অপরাধীদের গ্রেফতার করবে রাজ্য পুলিশ। কলকাতা হাইকোর্টে(Kolkata HighCourt) যেহেতু বিচারাধীন রয়েছে শেখ শাহজাহানের(Sk. Sahazahan) কেস। হাইকোর্টে হলফনামা ছিল যেন শাজাহানের ব্যাপারে রাজ্য পুলিশ কোন হস্তক্ষেপ না করে। অভিষেক বন্দ্যোপাধ্যায় বলেছেন কলকাতা হাইকোর্ট যদি অনুমতি দেন রাজ্য পুলিশ ১০ দিনের মধ্যে গ্রেফতার করবে। গ্রামবাসীরা ইডি(ED) হাইকোর্ট এগুলো বুঝতে পারছেন না। এটা নিয়ে উত্তেজনা শিবু উত্তম সর্দারের ও শাজাহানের বিরুদ্ধে। অনেক মহিলারা ও গ্রামবাসীরা অভিযোগ করেছেন যে অত্যাচার করেছে শিবু প্রসাদ ও উত্তম সর্দারের লোকেরা।

এদিন পার্থ ভোমিক ও সুজিত বসু জানান, তাঁরা যখন গ্রামে এসে গ্রামবাসীদের সঙ্গে কথা বলছিলেন সেই সময় অনেক মহিলারা বলেছেন আমাদের ওপর শারীরিক নির্যাতন হয়নি। মানসিক নির্যাতন হচ্ছে। ফলে মিথ্যে অভিযোগ করছেন বিরোধীরা। তিনি এও জানিয়েছেন সকলের কথা আমরা শুনেছি। দিদি আমাদের পাঠিয়েছেন । যদি কোন দুঃখজনক ঘটনা হয়ে থাকে তাহলে পুলিশ বিচার করবেন। আমরা সবার কথাই শুনেছি, কেউ অভিমান এ চিৎকার করেছেন ,কেউ রাগ করেছেন, অনেক দুঃখের কথা বলেছেন মা-বোনেরা। আবার কেউ জড়িয়ে ধরে চোখের জল ফেলেছেন।

শিবুকে সরিয়ে দেওয়ার জন্য দলের সঙ্গে কথা বলে দল পরিচালনা করার জন্য সাত জন ও আটজন করে সাংগঠনিক কমিটি গঠিত করা হবে বলে মন্ত্রী পার্থ ভৌমিক জানান।ফের আগামীকাল রবিবার সন্দেশখালিতে দুইমন্ত্রী যাচ্ছেন।বেরমজুরে আগামীকাল রোববার তৃণমূলের দুই মন্ত্রী সুজিত বসু ও পার্থ ভৌমিক যাবেন গ্রামবাসীদের সঙ্গে কথা বলবেন। সেচ মন্ত্রী পার্থ ভৌমিক(Minister Partha Bhowmick) বলেন,শনিবার গ্রামবাসীদের সঙ্গে কথা বলেছি, আবার রবিবার সকালে বেড়মজুর গ্রাম পঞ্চায়েত এক ও জেলিয়াখালিতে আমরা ফের আসব। সেচ সংক্রান্ত কোন সমস্যা থাকলে সেগুলোও কথা বলা হবে এমনটাই জানালেন দমকল মন্ত্রী সুজিত বসুও(Minister Sujit Bose)।

Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

আমাকে মারার পরিকল্পনা করা হয়েছিল, সভা থেকে বিস্ফোরক অভিষেক

২০০ গণ্ডি পার করবে না বিজেপি, রাজ্য ধরে ধরে হিসাব দিলেন মমতা

‘এনআরসি, সিএএ করতে দেব না’, ফের হুঙ্কার মমতার

২৬ হাজার শিক্ষকের চাকরি যাওয়ার মধ্যেই লক্ষাধিক কর্মসংস্থানের ঘোষণা মমতার

‘মাটির ছেলে কেষ্ট’, নির্বাচনী প্রচারে গিয়ে জেলবন্দি অনুব্রতর প্রশংসায় মমতা

‘গায়ে মাখানো রয়েছে পটাশিয়াম সায়ানাইড’, সুইসাইড নোট লিখে আত্মঘাতী দ্বাদশ শ্রেণীর পড়ুয়া

Advertisement
এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর