এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine

রাজভবনে বিমান, সৌজন্য সাক্ষাৎ বলে জানালেন বিধানসভার অধ্যক্ষ

নিজস্ব প্রতিনিধি: রাজভবনে গিয়ে রাজ্যপালের সঙ্গে সাক্ষাৎ করলেন বিধানসভার অধ্যক্ষ বিমান বন্দ্যোপাধ্যায়। বুধবার সকালে রাজভবনে যান তিনি। এদিন রাজ্যপালের সঙ্গে বেশকিছুক্ষন ধরে বৈঠক করেন বিধানসভার অধ্যক্ষ বিমান বন্দ্যোপাধ্যায়। সাক্ষাৎ সেরে সাংবাদিকদের মুখোমুখি হয়ে অধ্যক্ষ এটিকে সৌজন্য সাক্ষাৎ বলে জানিয়েছেন।

বুধবার রাজ্যের বিধানসভার স্পিকার বিমান বন্দ্যোপাধ্যায় রাজভবনে নব নিযুক্ত রাজ্যপাল লা গণেশনের সঙ্গে সাক্ষাৎ করতে যান। রাজ্যপালের সঙ্গে সাক্ষাৎ সেরে বাইরে এসে অধ্যক্ষ বিমান বন্দ্যোপাধ্যায় জানান, সৌজন্য সাক্ষাৎ ছিল এটি৷ বিধানসভার কার্যপ্রণালী নিয়ে আলোচনা হয়েছে দুই পক্ষের মধ্যে৷ সেইসঙ্গে বকেয়া বিল নিয়েও আলোচনা হয়েছে বলে জানান তিনি। এদিন সাংবাদিকরা বিমান বন্দ্যোপাধ্যায়কে প্রশ্ন করেন পার্থ চট্টোপাধ্যায়কে নিয়ে রাজ্যপালের সঙ্গে আলোচনা হয়েছে কি না। সেই প্রশ্নের জবাবে অধ্যক্ষ জানান, পার্থ চট্টোপাধ্যায় সম্পর্কে কোনও আলোচনা হয়নি।

এসএসসি নিয়োগ দুর্নীতি মামলায় কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা গ্রেফতার করেছে রাজক্যের প্রাক্তন শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়কে। এদিন বিধানসভার অধ্যক্ষ রাজভবনে গিয়ে পার্থ চট্টোপাধ্যায়ের বিষয়ে রাজ্যপালের সঙ্গে আলোচনা করতে পারেন বলে জল্পনা ছড়ায়। রাজ্যপালের সঙ্গে সাক্ষাতের পর রাজভবন থেকে বেরিয়ে এসে অধ্যক্ষ সেই দাবি উড়িয়ে দেন। চলমান রাজ্য রাজনীতিতে শোরগোল ফেলে দেওয়া শিক্ষক নিয়োগ দুর্নীতি বা প্রাক্তন শিক্ষামন্ত্রীর গ্রেফতারি নিয়ে কোনও আলোচনা হয়নি বলে তিনি জানান। নিছক সৌজন্য সাক্ষাৎ বলে জানান স্পিকার বিমান বন্দ্যোপাধ্যায়। পূর্বের রাজ্যপাল জগদীপ ধনকর বেশকিছু বিলে স্বাক্ষর করেননি। এদিন সেই বকেয়া বিলে সই করার বিষয়ে রাজ্যপালের কাছে আবেদন জানিয়েছেন বিধানসভার স্পিকার। সেই কথা জানান বিমান বন্দ্যোপধ্যায়।

Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

ভোট পঞ্চমীতে গড় দখলে রাখার লড়াই তৃণমূল-বিজেপির

বুধবার বঙ্গোপসাগরে নিম্নচাপ সৃষ্টি হবে, শুক্রবারের মধ্যে নিম্নচাপ অতি শক্তিশালী হবে

রামের নামে আর চিঁড়ে ভিজছে না শিল্পাঞ্চলে, খাবি খাচ্ছে বিজেপি

ভূপতিনগর ও পটাশপুর থানার ওসি সহ পুরুলিয়ার এসপিকে সরাল কমিশন

বিধান ভবনে খাড়গের ছবিতে লেপে দেওয়া হল কালি, লেখা হল ‘টিএমসি দালাল’

Advertisement
এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর