এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine

আগেরবার ছিল দিতিপ্রিয়া, এবার সেই জায়গা নাকি দখল করতে চলেছেন সোনামণি-শোলাঙ্কি?

নিজস্ব প্রতিনিধি: আর মাত্র কয়েকটা দিন। এরপরই ৩৬৫ দিনের অপেক্ষা শেষ। ঘরের মেয়ে ঘরে ফিরবে। স্বর্গ ছেড়ে মর্ত্যে আবির্ভাব হবে উমার। চার সন্তানকে নিয়ে মর্ত্যে পাড়ি দেবেন মা দুর্গা। তিলোত্তমা সেজে উঠবে দেবী দুর্গার আরাধনায়, চারিদিক ঢাক-কাঁসরের আওয়াজে রমরমা। পাড়ায় পাড়ায় প্যান্ডেল, গান, চারিদিক আলোয় আলোয় পরিপূর্ণ থাকবে দেবী দুর্গাকে বরণের জন্যে। কিন্তু এত আয়োজন শুধুমাত্র ৪ দিনের জন্যে, ৪ দিন পরেই দুর্গার বিসর্জন। ফের স্বামীর ঘরে যাত্রা করবেন মা উমা। আর কয়েকদিন পরেই দুর্গা পুজো, বাঙালির শ্রেষ্ঠ উৎসব। যাকে ঘিরে কত উন্মাদনা। ইতিমধ্যেই পুজো পুজো ভাব চারিদিকে। পরের মাসেই মহালয়া, দেবীপক্ষের শুরু, আর প্রথা অনুযায়ী এদিন প্রতিটি বাংলা চ্যানেলে এদিন অনুষ্ঠিত হবে মহিষাসুরমর্দ্দিনীর অনুষ্ঠান।

আর সেই নিয়েই মাস কয়েক আগে থেকেই চর্চা শুরু হয়ে যায় যে, এবার কোন চ্যানেলে মা দুর্গার ভূমিকায় কাকে দেখা যাবে তা নিয়ে। মোটামুটি সব চ্যানেলেই জানানো হয়ে গিয়েছে যে, এবার ‘মহিষাসুরমর্দিনী’ কারা কারা হচ্ছেন। ইতিমধ্যেই এক চ্যানেলের পক্ষ থেকে জানিয়ে দেওয়া হয়েছে দেবী দুর্গার ভূমিকায় দেখা যাবে জনপ্রিয় অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্তকে। জানা গিয়েছিল, এবারে স্টার জলসায় নাকি ‘মহিষাসুরমর্দিনী’ রূপে দেখা যাবে ‘খড়ি’ ওরফে শোলাঙ্কি রায়কে। চ্যানেল কর্তৃপক্ষ ভেবেছিল, শোলাঙ্কিকেই বিশেষ চরিত্রে রাখবেন। কিন্তু আজকের খবর অনুযায়ী, বদলে গিয়েছে সেই নির্বাচন। শোলাঙ্কি নয়, সোনামণি সাহাকে সম্ভবত দেখা যাবে এই বিশেষ চরিত্রে। শোলাঙ্কি দেবীর একটি ‘রূপ’ হিসেবে ছোটপর্দায় ধরা দেবেন।

ইতিমধ্যেই অভিনেত্রী সোনামণি জানিয়েছেন, তিনিও শুনেছেন কিন্তু চ্যানেলের তরফ থেকে আনুষ্ঠানিক ঘোষণা করা হয়নি। তাই জানেন না, তিনিই ‘মহিষাসুরমর্দিনী’ কি না। তবে খবর সত্যি হলে আক্ষরিক অর্থে ব্যাপারটা দারুণ হবে। তবে কেন শোলাঙ্কির বদলে সোনামণি মহিষাসুরমর্দিনী হচ্ছেন? সেই খবর অনুযায়ী, টিম ‘গাঁটছড়া’ আপাতত মধুচন্দ্রিমা পর্ব শ্যুটে ব্যস্ত। তাই, প্রথমে শোলাঙ্কিকে নেওয়ার কথা থাকলেও পরে নাকি মত বদলান ধারাবাহিকের প্রযোজক। কারণ, ‘মহিষাসুরমর্দিনী’ শ্যুটের জন্য অনেকটা সময় লাগবে। সেই সময় দিতে পারবেন না শোলাঙ্কি।

Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

ভোটের পরেই ছেলেকে নিয়ে ঘুরতে যাবেন রচনা

মুরলিকান্ত পেটকারের বায়োপিক এবার পর্দায়, ফুটিয়ে তুলবেন কার্তিক আরিয়ান

ভারতীয় ক্রিকেট রানির সঙ্গে অনুষ্কা, RCB-CSK ম্যাচ শুরুর আগে কী কথা হল তাঁদের?

১২ বছর বয়সে মিডিয়ার দ্বারা যৌন হয়রানির শিকার হয়েছিলেন জাহ্নবী

বাংলা ছবির জয়জয়কার! কানে প্রিমিয়ার হল মুমতাজের ‘পুতুল’

পঞ্চম দফার ভোটের জন্যে মুম্বইতে সমস্ত শুটিং স্থগিত, নির্দেশ AICWA-এর

Advertisement
এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর