এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine

ডেঙ্গু আক্রান্ত মহিলার মৃত্যু, বিক্ষোভ নার্সিংহোমে

নিজস্ব প্রতিনিধি: ফের ডেঙ্গু (Dengue) আক্রান্ত মহিলার মৃত্যু রাজ্যে। চিকিৎসায় গাফিলতির অভিযোগ তোলা হয়েছে মৃত মহিলার পরিবারের তরফে। এক বেসরকারি নার্সিংহোমে চিকিৎসাধীন অবস্থায় রবিবার তাঁর মৃত্যু হয়। নার্সিংহোমের বিরুদ্ধে বিক্ষোভ দেখায় পরিবারের লোকজন।

জানা গিয়েছে মৃত মহিলার নাম, শিল্পী সাহা। ৫৪ বছর বয়স তাঁর। দক্ষিণ দমদম পুরসভার ২২ নং ওয়ার্ডের তেলিপুকুরে বাসিন্দা। গত তিন তারিখে জ্বর নিয়ে নাগেরবাজারে একটি নার্সিংহোম ভর্তি হন। কিন্তু গত দুদিন ধরে তাঁর চিকিৎসা চলছিল। রবিবার দুপুরে তাঁর মৃত্যু হয়। নার্সিংহোম সূত্রে খবর, ডেঙ্গুর কারণে দুপুর বারোটা নাগাদ মহিলার হৃদযন্ত্র বিকল হয়ে যায়। এরপর তাঁর মৃত্যু হয়। যদিও মৃত মহিলার পরিবারের দাবি, সঠিকভাবে চিকিৎসা হয়নি শিল্পীদেবীর। যার ফলে মৃত্যু হয়েছে তাঁর। নার্সিংহোম কর্তৃপক্ষের বিরুদ্ধে চিকিৎসায় গাফিলতির অভিযোগ তুলেছেন তাঁরা। এরপর বিক্ষোভ দেখাতে থাকেন নার্সিংহোমের বিরুদ্ধে।

অন্যদিকে নার্সিংহোমের সামনে বিক্ষোভের খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় নাগেরবাজার থানার পুলিশ। নার্সিংহোম কর্তৃপক্ষের তরফে এই রোগী মৃত্যু নিয়ে জানানো হয়েছে, ডেঙ্গু আক্রান্ত ওই রোগীর আচমকাই শারীরিক অবস্থার অবনতি হতে থাকে। চিকিৎসায় সাড়া দেওয়া বন্ধ করে দেন তিনি। রোগীর পরিবারকে সেকথা জানানো হয়েছিল। যতক্ষণে তাঁরা বিকল্প ব্যবস্থা করেছিলেন, ততক্ষণে মৃত্যু হয় রোগীর।

উল্লেখ্য শনিবার কাবেরী চক্রবর্তী নামে এক ৪০ বছর বয়সী ডেঙ্গু আক্রান্ত বধূর মৃত্যু হয়। রাধাগোবিন্দ কর মেডিক্যাল কলেজে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় তাঁর। মৃত বধূর পরিবারের তরফে জানানো হয়েছে, বেশ কয়েকদিন ধরে জ্বরে ভুগছিলেন কাবেরীদেবী। ওষুধও খাচ্ছিলেন। কিন্তু জ্বর না কমায় বৃহস্পতিবার তাঁকে আরজি কর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

সন্দেশখালি কাণ্ডের কিনারায় এখন শেখ শাহজাহানের ভাই আলমগীরই মূল ভরসা সিবিআইয়ের?

মালদায় নির্বাচনী প্রচারে খগেন মুর্মুকে গরু – ভেড়ার সঙ্গে তুলনা করলেন ফিরহাদ হাকিম

নাম বিভ্রাটের জেরে নিরাপরাধ গৃহবধূকে গ্রেপ্তার করে আদালতে এনে বাড়ি পৌঁছে দিল পুলিশ

তীব্র তাপপ্রবাহের মধ্যে কোথাও পুলিশ লাগালো গাছ, কোথাও আবার ডিউটির ফাঁকে করলেন রক্তদান

তীব্র দাবদাহ থেকে বাঁচতে শান্তিপুরে ব্যাঙের বিয়ে দিলেন গ্রামবাসীরা

কৃষ্ণনগরের দর্জি তাক লাগিয়ে দিলেন ১৪৪ বর্গফুটের লুডো তৈরি করে

Advertisement
এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর