এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine

ডেঙ্গুতে কাবু, ছুটি নেই, তার মধ্যেই শ্যুটিং চালিয়ে যাচ্ছেন তিয়াসা

নিজস্ব প্রতিনিধি: ডেঙ্গুর প্রকোপ এখনও যায়নি কলকাতা থেকে। প্রতিদিনই নিত্য-নতুন খবর আসছে। আক্রান্ত হচ্ছেন আমজনতা থেকে সেলিব্রিটিরাও। কিছু দিন আগেই অভিনেতা আবীর চট্টোপাধ্যায় ডেঙ্গুর কবলে পড়েছিলেন, যদিও তিনি এখন সুস্থ। সম্প্রতি শোনা গেল, ডেঙ্গুতে আক্রান্ত হয়ে ছিলেন অভিনেত্রী তিয়াসা। এই অবস্থাতেই শ্যুটিং চালিয়ে যাচ্ছেন নায়িকা। তবে নায়িকার কথায় তিনি এখনও দুর্বল। সেটাই স্বাভাবিক। আগামী সোমবার থেকেই স্টার জলসায় শুরু হচ্ছে ‘বাংলা মিডিয়াম’ ধারাবাহিক।

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘কৃষ্ণকলি’ শেষ হয়ে যাওয়ার পর প্রায় অনেকদিনই বিরতিতে ছিলেন তিয়াসা। মাঝে নীল অর্থাৎ কৃষ্ণকলির শহরের বাবু ‘উমা’ ধারাবাহিকে অভিমুন্যর চরিত্রে অভিনয় করলেও সেই ধারাবাহিক এখন শেষ। শ্যামার সঙ্গে নীলের জুটি বহুদিন ধরেই মিস করছিলেন ভক্তরা। এই জুটির প্রত্যাবর্তনের অপেক্ষায় দিনের পর দিন অপেক্ষা করছিলেন অনুগামীরা। কৃষ্ণকলি ধারাবাহিকের জুটি বেশ পছন্দের ছিল সবার। অবশেষে অপেক্ষার অবসান। ‘বাংলা মিডিয়াম’- এর হাত ধরে পর্দায় ফিরছেন নীল-তিয়াসা। তবে এবার জি বাংলা নয়, স্টার জলসায় রাজত্ব জমাতে আসছেন নীল, তিয়াসা।

ইংরেজি মিডিয়াম আর বাংলা মিডিয়াম– পড়াশোনার দুই মাধ্যমে, আর যুগ যুগ ধরে এই নিয়ে দ্বন্দ্ব চলছেই। বেশিরভাগ অভিভাবকরা নিজেদের সন্তানদের ইংরেজি মাধ্যমে পড়ানোর দিকেই বেশি জোর দিচ্ছেন। সন্তানদের ভবিষ্যতের জন্যই বাবা-মায়েরা বেছে নিচ্ছেন ইংরেজি মাধ্যম। এবার এই দুই মাধ্যমের টানাপড়েনের গল্পই বলতে আসছে নতুন ধারাবাহিক ‘বাংলা মিডিয়াম’। ধারাবাহিকের বিষয়ে তিয়াসার বক্তব্য, “আমি সদ্য ডেঙ্গি থেকে উঠলাম, খুবই দুর্বল।” গত ১৩ অক্টোবর থেকে শুরু হয়েছে এই মেগার শুটিং। তার কিছুদিন পর থেকেই জ্বরে পড়েন নায়ক, পরীক্ষা করে দেখেন ডেঙ্গি। নায়িকার কথায়, “ভাগ্যিস সম্প্রচারের দিন তখনও ঠিক হয়নি তাই ১৩দিনের ছুটি পেয়েছিলাম। তবে কাজে ফিরেছি। বেশ ভাল লাগছে। সম্পূর্ণাদি আমার নতুন রুমমেট। নীলের সঙ্গে শট দিতে গিয়ে কৃষ্ণকলির দিনগুলোর কথা মনে পড়ে যাচ্ছে।” টানা চার বছর শ্যামা চরিত্রে দর্শকের মন জয় করেছেন তিয়াসা। এরপর প্রায় আট মাস বিরতি। নীল ভট্টাচার্যের সঙ্গেও আবারও দেখা যাবে তিয়াসাকে। এবার দেখা যাক, এই নতুন মোড়ে নীল-তিয়াসাকে দর্শকদের কতটা মনে জায়গা দিতে পারেন।

Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

ওয়াংখেড়ে স্টেডিয়ামে ঢোকা নিষিদ্ধ শাহরুখের, ঠিক কী হয়েছিল ২০১২ সালে?

মহারাষ্ট্রের বিজেপি নেত্রীর বিরুদ্ধে মানহানি মামলার হুঁশিয়ারি অভিনেতার

ছেলে হওয়ার পর প্রথম প্রকাশ্যে অনুষ্কা, স্বামী এবং বন্ধুদের সঙ্গে জন্মদিন পালন

‘অল্পের জন্যে বাঁচলাম’, মালদায় প্রচারে বেরিয়ে দেবের হেলিকপ্টারে আগুন

হাসপাতালে অভিনেত্রী চিত্রা সেন, কী হয়েছে তাঁর, জানালেন ছেলে কৌশিক

গুরুতর অসুস্থ কমেডিয়ান ভারতী সিং, হাসপাতালে কেঁদে ভাসাচ্ছেন

Advertisement
এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর