এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine

হাসিমুখে মেয়েকে ‘ব্রেস্টমিল্ক’ খাওয়াচ্ছেন আলিয়া, আসল রহস্য কী

নিজস্ব প্রতিনিধি: নেটপাড়ার আর দোষ কি, সেলিব্রেটিদের বলতে দেরি, নীতি পুলিশদের কাজ সারতে দেরি নেই। গতকালকেই ভাইরাল হয়েছে অভিনেত্রী আলিয়া ভাটের মেয়ে রাহাকে ব্রেস্টমিল্ক খাওয়ানোর একটি ছবি। যা দেখে তাজ্জব হয়ে গিয়েছেন, খোদ সেলিব্রিটি থেকে আমজনতা। ছবিটি দেখে মা হিসেবে আলিয়াকে ১০০ তে ১০০ দিয়েছেন অনেকে, এমনকী সমাজের বাধাধরা ট্যাবু ভেঙে বাচ্চাকে বুকের দুধ খাওয়ানোর দৃশ্য দেখে অভিযাত্রীকে ধন্য ধন্য করেছেন সকলেই। আসলে, অভিনেত্রী মানেই ফিগার, সৌন্দর্য্যে টি টম্বুর হতে হবে সেটাই স্বাভাবিক। কিন্তু বাচ্চাকে ব্রেস্টমিল্ক খাওয়ানো অনেকের মতেই ফিগারকে ধ্বংস করা। তাই অভিনেত্রীদের ক্ষেত্রে এই ধরনের দৃশ্য দেখা একেবারেই অকল্পনীয়।

ভাইরাল ছবিতে দেখা গিয়েছিল, লাল রঙা শাড়িতে আলিয়া বাচ্চাকে কোলে তুলে বুকের দুধ খাওয়াচ্ছেন। অভিনেত্রীকে খুব খুশি মনেই এই কাজটি করতে দেখা গিয়েছে। কিন্তু এখানেই প্রশ্ন, সত্যিই কী ছবিটি আলিয়ার? গত ৬ নভেম্বর কন্যা রাহাকে স্বাগত জানিয়েছেন রণবীর-আলিয়া। তবে বাচ্চার ছবি সোশ্যাল মিডিয়া থেকে দূরে রেখেছেন তারকা দম্পতি। তাহলে সম্প্রতি ভাইরাল হওয়া আলিয়ার ছবিটা কার? আসলে ছবিটি অন্য কারুর, সেখানে আলিয়ার মুখ বসানো হয়েছে। মেয়ের জন্মের দিন কয়েক বাদেই মেয়ের নাম জানিয়েছেন তারকা দম্পতি। মেয়ের নাম রাহা।

এই নামের অর্থ কি, তাও জানিয়েছেন অভিনেত্রী।সংস্কৃতি, বাংলা, হিন্দি, আরবি ভাষায় রাহা অর্থ, শান্তি, বিশ্বাস, ভরসা, সুখ, স্বাধীনতা ইত্যাদি। রণবীরের মা নিতু কাপুর নাতনীর নামকরণ করেছেন। কাজের ফ্রন্টে, আলিয়াকে পরবর্তীতে দেখা যাবে ‘রকি অর রানি কি প্রেম কাহানি’ তে। এছাড়াও তিনি ফারহান আখতার পরিচালিত ‘জি লে জারা’তে ক্যাটরিনা কাইফ এবং প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে অভিনয় করবেন।

Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

ভোটের পরেই ছেলেকে নিয়ে ঘুরতে যাবেন রচনা

মুরলিকান্ত পেটকারের বায়োপিক এবার পর্দায়, ফুটিয়ে তুলবেন কার্তিক আরিয়ান

ভারতীয় ক্রিকেট রানির সঙ্গে অনুষ্কা, RCB-CSK ম্যাচ শুরুর আগে কী কথা হল তাঁদের?

১২ বছর বয়সে মিডিয়ার দ্বারা যৌন হয়রানির শিকার হয়েছিলেন জাহ্নবী

বাংলা ছবির জয়জয়কার! কানে প্রিমিয়ার হল মুমতাজের ‘পুতুল’

পঞ্চম দফার ভোটের জন্যে মুম্বইতে সমস্ত শুটিং স্থগিত, নির্দেশ AICWA-এর

Advertisement
এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর